মঙ্গলবার, ২১ মে ২০২৪

সেকশন

 

কোম্পানীগঞ্জে মধ্যরাতে আগুনে পুড়ল ১০ দোকান

আপডেট : ৩১ মার্চ ২০২৩, ১৭:৩৮

কোম্পানীগঞ্জে আগুনে পুড়ে যাওয়া দোকান। ছবি: আজকের পত্রিকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় মধ্যরাতে আগুনে পুড়ে গেছে ১০টি দোকান। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার চরএলাহী ইউনিয়নের এলাহী বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। 

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, গতকাল রাত ৩টার দিকে দুটি দোকানে প্রথমে আগুনের ধোঁয়া দেখতে পান স্থানীয় লোকজন। মুহূর্তের মধ্যেই আগুন পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট স্থানীয় লোকজনের সহায়তায় প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। 

রেজাউল নামে ক্ষতিগ্রস্ত এক ব্যবসায়ী বলেন, ‘অনেক কষ্ট করে দোকানটি দাঁড় করিয়েছিলাম। কিন্তু আগুনে আমার সবকিছু কেড়ে নিয়ে গেল।’ তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা না গেলেও ক্ষতির পরিমাণ প্রায় ৩০-৩৫ লাখ টাকা বলে দাবি করেছেন একাধিক ব্যবসায়ী। 

কোম্পানীগঞ্জে আগুনে পুড়ে যাওয়া দোকান। ছবি: আজকের পত্রিকা চরএলাহী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুর রাজ্জাক বলেন, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এসব ব্যবসায়ীরা ক্ষতি পূরণে জন্য সরকারি সহায়তা দাবি করেছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে। 

কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জামিন মিয়া জানান, আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। আগুন লাগার কারণ শর্টসার্কিট থেকে বলে ধারণা করা হচ্ছে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মেজবা উল আলম ভূঁইয়া বলেন, ‘বিষয়টি জেনে রাতেই ঘটনাস্থলে পরিদর্শন করেছি। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের জন্য সরকারিভাবে সর্বাত্মক সহায়তার চেষ্টা করা হবে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    ৪ ঘণ্টা পর ঢাকা-চট্টগ্রাম রুটে ট্রেন চলাচল স্বাভাবিক

    ধানমন্ডিতে অফিসমুখী যুবকের গলায় চাপাতি ঠেকিয়ে ছিনতাই, গ্রেপ্তার ৪ 

    যশোরে ইজিবাইক চালককে হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড

    শরীয়তপুরে মারধরের শিকার ভোট কর্মকর্তাকেই অব্যাহতি

    স্বরাষ্ট্রমন্ত্রীর শ্যালকের পক্ষে কাজ করছে প্রশাসন, অভিযোগ প্রতিদ্বন্দ্বী প্রার্থীর 

    আশুলিয়ায় দম্পতির লাশ উদ্ধার: স্ত্রী–শ্যালিকার অনৈতিক সম্পর্ক নিয়ে স্বামীর চিরকুট

    অবৈধভাবে বালু উত্তোলন

    স্মৃতি বাঁধা থাক ডিজিটাল ফটোফ্রেমে

    এআই জগতে সেরা কে কোপাইলট চ্যাটজিপিটি নাকি জেমিনি

    টাটা ইলেকট্রিক ট্রাক এস ইভি ১০০০

    চাঁদে যাচ্ছে ২৭৫টি ভাষার মেমোরি ডিস্ক

    এয়ারপডে পানি ঢুকলে