Alexa
বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১

সেকশন

 

মেয়র-ইউএনও দ্বন্দ্ব: বরিশালের বিভিন্নস্থানে মেয়রের পক্ষে আ. লীগের মিছিল

আপডেট : ২০ আগস্ট ২০২১, ১৬:০৭

বরিশালের বিভিন্নস্থানে আওয়ামী লীগের বিক্ষোভ। ছবি: আজকের পত্রিকা বরিশাল সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ'র পক্ষে বরিশালের বিভিন্ন উপজেলায় মিছিল করেছে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনগুলো। ইউএনও’র নির্দেশে সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে লক্ষ্য করে গুলিবর্ষণ ও নেতাকর্মীদের ওপর ষড়যন্ত্রমূলকভাবে হামলা, মামলার প্রতিবাদে বরিশালের উজিরপুর, বাবুগঞ্জ ও গৌরনদী উপজেলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। 

উজিরপুর: আজ শুক্রবার সকাল ১০টায় উজিরপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিলটি উজিরপুর-সাতলা সড়কের পৌরসভার টেম্পোস্ট্যান্ড এসে শেষ হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম জামাল হোসেনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. গিয়াস উদ্দিন ব্যাপারী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আ: হাকিম সেরনিয়াবাদ, অশোক কুমার হাওলাদার, যুগ্ম-সম্পাদক অ্যাড. সালাউদ্দিন শিপু, যুবলীগের সাধারণ সম্পাদকও প্যানেল মেয়র হেমায়েত উদ্দিন প্রমুখ। 

সভায় বক্তারা অভিযুক্ত সদর উপজেলা নির্বাহী অফিসার মুনিবুর রহমানকে বিএনপি-জামায়াতের এজেন্ট আখ্যা দিয়ে প্রধানমন্ত্রীর কাছে ইউএনও’র দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। একই সঙ্গে গ্রেপ্তার আওয়ামী লীগের নেতাকর্মীদের মুক্তিসহ দায়ের করা মিথ্যে মামলা প্রত্যাহারের দাবি করেন। অন্যথায় গোটা দক্ষিণাঞ্চল অচল করে দেওয়ার হুমকি দেন। 

বরিশালের উজিরপুরে আওয়ামী লীগের বিক্ষোভ। ছবি: আজকের পত্রিকা বাবুগঞ্জ: বরিশালের বাবুগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। আজ শুক্রবার সকাল ১০টায় বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। 

নেতাকর্মীরা উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে মিছিল শুরু করেন। মিছিলটি রহমতপুর মীরগঞ্জ সড়কের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এসে এক প্রতিবাদ সভার মাধ্যমে শেষ হয়। 

বরিশালের বাবুগঞ্জে আওয়ামী লীগের বিক্ষোভ। ছবি: আজকের পত্রিকা বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম খালেদ হোসেন স্বপনের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক মৃধা মুহাঃ আক্তার উজ জামান মিলনের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কেদারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাহাবুব আলম মাসুম মৃধা, দেহেরগতি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী জসিম উদ্দিন শুভ, মাধবপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. জয়নাল আবেদীন, জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইউসুফ খান প্রমুখ। 

বরিশালের গৌরনদীতে আওয়ামী লীগের বিক্ষোভ। ছবি: আজকের পত্রিকা গৌরনদী: বরিশাল সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগেরে সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ এর ওপর হামলার প্রতিবাদে বরিশালের গৌরনদীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় গৌরনদী বাসস্ট্যান্ড দলীয় কার্যালয় থেকে গৌরনদী উপজেলা পৌর আওয়ামী লীগ এবং এর অঙ্গ সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচ এম জয়নাল আবেদীন এর সভাপতিত্বে বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ'র ওপর হামলার প্রতিবাদে ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করা হয়। 

বিক্ষোভ মিছিলটি বাসস্ট্যান্ডের দলীয় কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাসস্ট্যান্ডের জিরো পয়েন্টে এক প্রতিবাদ সভার মধ্য দিয়ে শেষ হয়। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. হারিছুর রহমান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব ফরহাদ হোসেন মুন্সিসহ উপজেলা ৭টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, তাবলিগ, ছাত্রলীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    সুন্দরগঞ্জে সাবেক ইউপি সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

    মুরাদকে যারা সহযোগিতা করেছে তাদেরও বিচার চাইলেন নজরুল ইসলাম খান

    দুদকের মামলায় মানিকগঞ্জ আওয়ামী লীগ নেতা মট্টুসহ দুজন গ্রেপ্তার

    চট্টগ্রামে বদ্ধভূমি সংরক্ষণে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর কাছে অনুরোধ

    আজ পটুয়াখালী পাক-হানাদারমুক্ত দিবস, ৫০ বছরেও সংরক্ষিত হয়নি ইতিহাস

    সুন্দরগঞ্জে সাবেক ইউপি সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

    মুরাদকে যারা সহযোগিতা করেছে তাদেরও বিচার চাইলেন নজরুল ইসলাম খান

    মিরপুরে ই-কারখানার যাত্রা শুরু

    মুরাদ হাসানের পদত্যাগ যথেষ্ট নয়: মঈন খান

    ভারতে ফের আফস্পা বাতিলের দাবি

    দুদকের মামলায় মানিকগঞ্জ আওয়ামী লীগ নেতা মট্টুসহ দুজন গ্রেপ্তার