শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

সেকশন

 

সৈয়দপুরে শেরেবাংলা সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন

আপডেট : ১৭ মার্চ ২০২৩, ২২:৪৬

সৈয়দপুরে পৌরসভার শেরেবাংলা সড়ক দ্রুত সংস্কারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। ছবি: আজকের পত্রিকা নীলফামারীর সৈয়দপুরে পৌরসভার শেরেবাংলা সড়ক দ্রুত সংস্কারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়েছে। ভুক্তভোগী গোলাহাট এলাকাবাসীর ব্যানারে গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টায় সংযোগ সড়কটির গোলাহাট পৌর ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা এ কর্মসূচি পালন করেন। তাঁরা সড়কটির দুরবস্থার জন্য পৌর মেয়রের পদত্যাগ দাবি করেন। দ্রুত সড়কটি সংস্কার না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন তাঁরা। 

ঘণ্টাব্যাপী চলা ওই মানববন্ধন কর্মসূচিতে এলাকার বিপুলসংখ্যক নারী-পুরুষ, ইজিবাইকের চাকলসহ সর্বস্তরের মানুষ অংশ নেন। এ সময় সড়কের দুই পাশে শত শত যানবাহন আটকা পড়ে। 

স্বেচ্ছাসেবক লীগ সৈয়দপুর পৌর শাখার বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক সোহেল আহমেদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন সৈয়দপুর পৌর ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি জাহাঙ্গীর আলম ডাবলু, সাবেক ছাত্রলীগ নেতা মো. বাবু, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন, ইজিবাইকচালক মুরাদ, ভুক্তভোগী সারফারাজ, শাকিল আহমেদ, সোনিয়া খাতুন, রিফাত হোসেন, দেলোওয়ার হোসেন, শিফাত আহমেদ প্রমুখ। সমাবেশটি সঞ্চালনা করেন সাংবাদিক নওশাদ আনসারী। 

অবিলম্বে মেয়রের পদত্যাগ দাবি করে মানববন্ধনে বক্তারা বলেন, ‘স্বাধীনতার পর সৈয়দপুরের ইতিহাসে এমন অযোগ্য মেয়র আর দেখেনি পৌরবাসী। যিনি শহর উন্নয়নের বিন্দুমাত্র আন্তরিক নন। শুধু আনো আর খাও—এই নীতিতে চলছেন তিনি। এর আগে সড়কটি সংস্কারে প্রায় ৩১ লাখ টাক বরাদ্দ দেওয়া হয়। কিন্তু যেনতেনভাবে এ সড়কটি সংস্কার করায় ছয় মাস যেতেই সড়কটি আগের চেহারায় ফিরে গেছে। এরপর শুধু আমরা রাস্তা সংস্কারের আশ্বাস পাচ্ছি। কাজের কাজ কিছুই হচ্ছে না। আর এতে এলাকার জনগণকে ভোগান্তি পোহাতে হচ্ছে। অথচ এটি একটি প্রথম শ্রেণির পৌরসভা। তামান্না সিনেমা হল থেকে ওয়াপদা মোড় পর্যন্ত দ্রুত চার কিলোমিটার সড়কটি সংস্কার করতে হবে। না হলে পৌর কার্যালয় ঘেরাওসহ এলাকাবাসী কঠোর আন্দোলন করবে।’ 

এ বিষয়ে জানতে সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহানের মোবাইল ফোনে কয়েকবার যোগাযোগের চেষ্টা করলেও তিনি কল রিসিভ করেননি।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    গাইবান্ধায় রেলের চোরাই লোহা বিক্রির সময় আটক ৩

    ৩৪ বছর ধরে নিখোঁজ বোন, পাকিস্তানে সন্ধান দিল ফেসবুক

    ৫ দিন ধরে উত্তরের চার জেলার সঙ্গে রংপুরের বাস চলাচল বন্ধ 

    পরীক্ষার রুটিন পরিবর্তনের দাবিতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সামনে শিক্ষার্থীদের মানববন্ধন

    গরু চুরির বিচার নিয়ে দ্বন্দ্ব, প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন

    বিএসএফের গুলিতে আহতকে উদ্ধার করে অনুপ্রবেশের মামলায় পলাতক দেখাল বিজিবি

    রিজার্ভ ১৯ বিলিয়ন ডলারের ঘরে নামল

    ইরানে ইসরায়েলি আক্রমণের খবরে তেলের দাম বাড়ল ৩ শতাংশ 

    টিভিতে আজকের খেলা (১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার) 

    নওয়াপাড়া নদীবন্দর: ভাটা মানেই জাহাজের বিপদ

    ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনা: উঁচু সেতুর ঢালে বেড়ে যায় গতি

    বগুড়ায় ‘মাথা নষ্ট’ এসআইয়ের কাণ্ড