Alexa
রোববার, ২৯ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

বুড়িচংয়ে যুবদলের নবগঠিত কমিটি প্রত্যাখ্যান করে পদবঞ্চিতদের বিক্ষোভ

আপডেট : ২৫ জানুয়ারি ২০২৩, ১৬:০৫

কুমিল্লার বুড়িচংয়ে যুবদলের নতুন কমিটি প্রত্যাখ্যান করে পদবঞ্চিতদের বিক্ষোভ। ছবি: আজকের পত্রিকা কুমিল্লার বুড়িচং উপজেলা যুবদলের নবগঠিত কমিটি প্রত্যাখ্যান করে বিক্ষোভ করেছেন দলের পদবঞ্চিত নেতা-কর্মীরা। আজ বুধবার সকালে কুমিল্লা-মিরপুর সড়কের বুড়িচং উপজেলা সদর এলাকায় এই বিক্ষোভ করা হয়।

এ সময় অভিযোগ করা হয়, উপজেলা যুবদলের বর্তমান সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদকসহ বিভিন্ন পদের নেতা-কর্মীদের বাদ দিয়ে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। আহ্বায়ক কমিটিতে যাঁদের রাখা হয়েছে, তাঁদের অনেকে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত।

পদবঞ্চিত নেতাদের অভিযোগ, এত দিন যাঁরা যুবদলের নেতৃত্বে ছিলেন, তাঁদের নামে একাধিক মামলা রয়েছে। ত্যাগী এসব নেতাকে মূল্যায়ন না করে অর্থের বিনিময়ে এই কমিটি গঠন করা হয়েছে। তাই তাঁরা এই কমিটিকে প্রত্যাখ্যান করেছেন।

বিক্ষোভ মিছিলে বক্তব্য দেন বুড়িচং উপজেলা যুবদলের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক আবু নাসের, সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ, প্রচার সম্পাদক আবু যাহের শিপু, ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আমির হামজা অরুণ, কলেজ ছাত্রদলের সভাপতি সবুজ প্রমুখ।

এ বিষয়ে সদস্য বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক আবু নাসের বলেন, কোনো সম্মেলন বা আলোচনা ছাড়াই টাকার বিনিময়ে কেন্দ্র থেকে কমিটি দেওয়া হয়েছে। নিয়ম অনুযায়ী, কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল এই কমিটি অনুমোদন দেওয়ার কথা থাকলেও জেলা কমিটি এ বিষয়ে কিছুই জানে না। তৃণমূলের নেতা-কর্মীদের অবমূল্যায়ন করে অর্থের বিনিময়ে দেওয়া কমিটি প্রত্যাখ্যান করা হয়েছে।

এ বিষয়ে কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আজকের পত্রিকাকে বলেন, ‘আমি বুড়িচং উপজেলা যুবদলের কমিটির বিষয়ে অবগত নই। সোশ্যাল মিডিয়ায় দেখেছি কমিটি গঠন হয়েছে।’

উল্লেখ্য, গত ১৮ জানুয়ারি বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন হাসান ও সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম মুন্না স্বাক্ষরিত ৫১ সদস্যের বুড়িচং উপজেলা যুবদলের কমিটি অনুমোদন দেওয়া হয়। কমিটিতে উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদককে আহ্বায়ক করা হয়। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    সিরাজগঞ্জে পৃথক স্থান থেকে দুই নারীর মরদেহ উদ্ধার

    তুরাগে নারী গার্মেন্টস কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, পুলিশের ধারণা ‘আত্মহত্যা’

    বালতিতে উপুড় হয়ে পড়েছিল শিশু আফিফা, হাসপাতালে মৃত্যু

    মোহনগঞ্জে সাবেক ইউপি সদস্যের দরজার সামনে কাফনের কাপড়, এলাকায় আতঙ্ক

    লক্ষ্মীপুরে বিএনপির ৫৫ নেতা-কর্মীর জামিন মঞ্জুর

    চট্টগ্রামে অপহৃত শিশু উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

    সিরাজগঞ্জে পৃথক স্থান থেকে দুই নারীর মরদেহ উদ্ধার

    সরকারের বিরুদ্ধে প্রতিবাদ: অভিযোগ থেকে অব্যাহতি পেলেন ইরানি নির্মাতা জাফর পানাহি

    তুরাগে নারী গার্মেন্টস কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, পুলিশের ধারণা ‘আত্মহত্যা’

    চলমান আন্দোলনে বড় মাত্রা যোগ করেছে যুগপৎ কর্মসূচি: মির্জা ফখরুল 

    বালতিতে উপুড় হয়ে পড়েছিল শিশু আফিফা, হাসপাতালে মৃত্যু

    মোহনগঞ্জে সাবেক ইউপি সদস্যের দরজার সামনে কাফনের কাপড়, এলাকায় আতঙ্ক