শনিবার, ২২ জুন ২০২৪

সেকশন

 

পরিদর্শনে গিয়ে ইউএনও এসি ল্যান্ড হামলার শিকার

আপডেট : ২২ আগস্ট ২০২২, ১৫:৪৬

পরিদর্শনে গিয়ে ইউএনও এসি ল্যান্ড হামলার শিকার সিরাজগঞ্জের শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্প এলাকা পরিদর্শনের সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনারের (ভূমি) ওপর হামলা করা হয়েছে। সহকারী কমিশনার (ভূমি) লিয়াকত সালমান আহত হয়ে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি আছেন। গতকাল রোববার সকালে শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের হলদিঘর গ্রামে এ ঘটনা ঘটে।

শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তরিকুল ইসলাম বলেন, কায়েমপুর ইউনিয়নের হলদিঘর গ্রামে খাস খতিয়ানভুক্ত একটি ফসলি জমি আশ্রয়ণ প্রকল্পের জন্য নির্ধারণ করা হয়। বিষয়টি জানার পর এলাকাবাসী ওই জায়গা খেলার মাঠ হিসেবে দাবি করে মানববন্ধন করে। পরে স্থানীয় সংসদ সদস্যের উপস্থিতিতে ৯ আগস্ট এলাকাবাসীর সঙ্গে বৈঠকে এ বিষয়ে আলোচনা হয়। এতে খেলার মাঠের জন্য আরেকটি জায়গা বরাদ্দ দেওয়ার কথা হয়। এলাকাবাসী তা মেনে নেয়।

ইউএনও মো. তরিকুল ইসলাম আরও বলেন, ‘আশ্রয়ণ প্রকল্প নির্মাণের লক্ষ্যে গতকাল রোববার সকালে আমি ও এসি ল্যান্ড উপজেলার কায়েমপুর ইউনিয়নের বলদিপাড়া ও হলদিঘরে পরিদর্শনে যাই। বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী লাঠিসোঁটা, ইটপাটকেল নিয়ে আমাদের ওপর হামলা চালায়। হামলা চালিয়ে আমার গাড়ি ভাঙচুর করে এবং ইটপাটকেল নিক্ষেপ করলে এসি ল্যান্ডের মাথা ফেটে যায়। দ্রুত তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাঁকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। খবর পেয়েপুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. মাসুদ রানা জানান, সহকারী কমিশনারের (ভূমি) লিয়াকত সালমানের মাথায় আটটি সেলাই দেওয়া হয়েছে। তাঁকে উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, গ্রামবাসীর ছোড়া ইটের আঘাতে এসি ল্যান্ড আহত হয়েছেন। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    সিনেমা: তুফানের আন্তর্জাতিক মুক্তি ২৮ জুন

    শিল্পকলায় নবরসের নাটক ‘উনপুরুষ’

    ভারতের সঙ্গে চুক্তির আগে দেশের নিরাপত্তার কথা ভাবতে হবে

    ধূসর রুক্ষ মহানগরীতে বিপন্ন নাগরিক জীবন

    লাগাম টেনে ধরা হোক

    আছাদুজ্জামান মিয়ার তথ্য দিয়ে ফেঁসে যাচ্ছেন তিন পুলিশ কর্মকর্তা

    ফেরদৌসের আয়োজনে আজ ‘উচ্ছ্বাসে উৎসবে’

    ৫০০ কোটি টাকার ইভিএম যাচ্ছে ভাঙারিতে

    সিনেমা: তুফানের আন্তর্জাতিক মুক্তি ২৮ জুন

    এইচএসসি পরীক্ষার শেষ সময়ে প্রস্তুতি নেবে যেভাবে

    শিল্পকলায় নবরসের নাটক ‘উনপুরুষ’

    আইইএলটিএসে রিডিং ও রাইটিং প্রস্তুতি (পর্ব-২)