Alexa
রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

মাদক ব্যবসায়ীর ভয়ে মুখ বন্ধ করে থাকলে হবে না : ডিআইজি

আপডেট : ২১ জানুয়ারি ২০২৩, ১৮:২৭

পিরোজপুরের ভান্ডারিয়ায় আজ শনিবার মাদকবিরোধী সমাবেশে বক্তব্য দেন ডিআইজি এস এম আক্তারুজ্জামান। ছবি: আজকের পত্রিকা মাদক ব্যবসায়ীর ভয়ে মুখ বন্ধ করে থাকলে হবে না মন্তব্য করে পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) এস এম আক্তারুজ্জামান বলেছেন, মাদক ব্যবসায়ী ও সেবনকারীরা দেশের জন্য বোঝা। মাদক ব্যবসায়ী ও মাদকসেবীরা দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করে। মাদক নির্মূলে সবাই এগিয়ে আসতে হবে। মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।  আজ শনিবার বেলা ১১টার দিকে পিরোজপুরের ভান্ডারিয়ায় শেখ কামাল অডিটোরিয়ামে জঙ্গি, সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশে তিনি এসব কথা বলেন। 

ডিআইজি আরও বলেন, একজন অভিভাবককে তাঁর সন্তানদের প্রতি নজর রাখতে হবে। তাদের গতিবিধি লক্ষ করতে হবে। মাদক নির্মূলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। দেশের উন্নয়নে যুব সমাজ অগ্রণী ভূমিকা পালন করে। আর সেই যুব সমাজ যদি মাদকাসক্ত হয় তাহলে দেশের উন্নয়ন মুখ থুবড়ে পরবে। তাই দেশ থেকে মাদককে নির্মূল করতে হবে। মাদক পেলেই পুলিশের পক্ষে থেকে ব্যবস্থা নেওয়া হবে।

সমাবেশে সভাপতিত্ব করেন পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান। বক্তব্য দেন পিরোজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুনিরা পারভীন, অতিরিক্ত পুলিশ সুপার মো. ইব্রাহীম, ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিরাজুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার সীমা রানী ধর, ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুজ্জামান, ভান্ডারিয়া পৌরসভার প্রশাসক ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খসরু, জাতীয় পার্টি জেপির সিনিয়র সহসভাপতি গোলাম সরওয়ার জোমাদ্দার, ভান্ডারিয়া সরকারি কলেজের প্রভাষক রিয়াজ মোরর্শেদ সেরনিয়াবাতসহ অনেকে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    সন্তানদের খোঁজে এসে ধর্ষণের শিকার নারী, গ্রেপ্তার ৫ 

    পুঠিয়ায় চালককে কুপিয়ে অটোরিকশা ছিনতাই

    গাইবান্ধায় ট্রাকচাপায় অটোরিকশার যাত্রী নিহত, আহত চালক

    গাংনীতে যাত্রীবাহী বাস উল্টে আহত ৩০ 

    পাবনায় মাসব্যাপী একুশে বইমেলা শুরু

    ইছামতী নদীকে প্রবহমান করতে হবে: ডেপুটি স্পিকার

    আড়াই ঘণ্টা পর সৈয়দপুর বিমানবন্দরে উড়োজাহাজ চলাচল স্বাভাবিক

    সন্তানদের খোঁজে এসে ধর্ষণের শিকার নারী, গ্রেপ্তার ৫ 

    পুঠিয়ায় চালককে কুপিয়ে অটোরিকশা ছিনতাই

    ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার প্রস্তুতি

    বিদেশে উচ্চশিক্ষা: নিড ব্লাইন্ড স্কলারশিপের আদ্যোপান্ত

    গাইবান্ধায় ট্রাকচাপায় অটোরিকশার যাত্রী নিহত, আহত চালক