শনিবার, ২২ জুন ২০২৪

সেকশন

 

নৌকাডুবিতে নিখোঁজ ৪ জনের সন্ধান মেলেনি

আপডেট : ০১ জানুয়ারি ২০২৩, ১৫:০৬

নৌকাডুবিতে নিখোঁজ ৪ জনের সন্ধান মেলেনি নড়াইলের কালিয়ায় নৌকাডুবিতে দু’জনের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ আরও ৪ জনের সন্ধান গতকাল রাত পর্যন্ত মেলেনি। খুলনা, যশোর ও নড়াইল থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছেন। গত শুক্রবার সন্ধ্যায় নবগঙ্গা নদীতে এ নৌকাডুবির ঘটনা ঘটে।

মৃত ব্যক্তিরা হলেন, কালিয়া উপজেলার বাহিরডাঙা গ্রামের ইমামুল মণ্ডলের মেয়ে ও হামিদপুর ইউনিয়নের বাবুপুর গ্রামের আব্দুল জলিলের স্ত্রী নাজমা বেগম (৩০) ও তার দুই বছর বয়সী ছেলে তাছিম শেখ।

নিখোঁজ চারজন হলেন, কালিয়া উপজেলার বাহিরডাঙা গ্রামের এনামুল মণ্ডলের ছেলে রয়্যাল মণ্ডল (২৬), কালিয়া গ্রামের মৃত খালেক শেখের ছেলে মাহমুদ শেখ (৪১), জোকর চর গ্রামের মতিয়ার শেখের ছেলে খানজে শেখ (৫৫) ও হামিদপুর ইউনিয়নের মাধবপাশা গ্রামের টুকু শেখের ছেলে লাভু (৩০)।

গতকাল শনিবার সকালে নড়াইলের জেলা প্রশাসক হাবিবুর রহমান, পুলিশ সুপার সাদিরা খাতুনসহ জেলার ঊর্ধ্বতন কর্মকর্তা, জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করেন। তারা মৃত বা নিখোঁজদের আত্মীয়স্বজনের সঙ্গে দেখা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এ বিষয়ে ফায়ার সার্ভিস বৃহত্তর যশোর জোনের সহকারী-পরিচালক মামুনুর রশিদ জানান, স্থানীয়দের সহযোগিতায় গতকাল দুজনের লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আমারা জেনেছি যে এখনো চারজন পুরুষ নিখোঁজ রয়েছেন। সকাল থেকে আমাদের তিনটি টিম উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে। জোয়ার-ভাটা থাকায় যেখানে নৌকাডুবির ঘটনা ঘটেছে সেখানে মৃতদেহ থাকার সম্ভাবনা ক্ষীণ রয়েছে। সারা দিন আমরা উদ্ধার তৎপরতা চালাব।

উল্লেখ্য পুলিশ ও মৃত ব্যক্তিদের পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় নড়াইলের কালিয়া উপজেলার বাহিরডাঙা গ্রামের ইমামুল মণ্ডলের মেয়ে নাজমা বেগম (৩০)

তার শিশুপুত্র তাছিম শেখ (২) পরিবারের সঙ্গে নবগঙ্গা নদীর ওপারে পারবাহিরডাঙ্গা গ্রামে মৃত দাদিকে দেখতে যান। ছোট নৌকায় পরিবারের ১৬ থেকে ১৭ জন নদী পারাপার হওয়ার সময় অতিরিক্ত যাত্রীর চাপে নৌকা ডুবে যায়। এ সময় ১০ জন সাঁতারে ওপরে ওঠেন। তাদের চিকিৎসা চলছে। 

 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     

    সংকট নেই, তবু বাড়ল সবজি, মাছের দাম

    সাক্ষাৎকার

    আমাদের আরও অনেক কিছু দেওয়ার আছে: টিপু

    সিনেমা: তুফানের আন্তর্জাতিক মুক্তি ২৮ জুন

    শিল্পকলায় নবরসের নাটক ‘উনপুরুষ’

    ভারতের সঙ্গে চুক্তির আগে দেশের নিরাপত্তার কথা ভাবতে হবে

    ধূসর রুক্ষ মহানগরীতে বিপন্ন নাগরিক জীবন

    যুক্তরাষ্ট্রকে উড়িয়ে দিল ওয়েস্ট ইন্ডিজ, দুশ্চিন্তা বাড়ল ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকারও

    আটপাড়ায় বাসে অতিরিক্ত ভাড়া আদায়ের দায়ে সুপারভাইজারকে জরিমানা

    সংকট নেই, তবু বাড়ল সবজি, মাছের দাম