Alexa
রোববার, ২৯ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

গ্রেপ্তার এড়াতে গাছে উঠলেন বিএনপি নেতা

আপডেট : ৩০ নভেম্বর ২০২২, ২১:৫৪

গ্রেপ্তার এড়াতে গাছে উঠলেন বিএনপি নেতা রাজশাহীতে গ্রেপ্তার এড়াতে গাছে উঠলেন বিএনপি নেতা। কিন্তু পুলিশের সামনেই গাছ থেকে পড়ে আহত হলেন তিনি। এ জন্য পুলিশ অবশ্য তাঁকে গ্রেপ্তার করেনি। বাচ্চু রহমান নামের এই নেতা রাজশাহীর মোহনপুর উপজেলার বিএনপির সদস্যসচিব। গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে মোহনপুরে বাচ্চুর বাড়ি গিয়ে তাঁকে খুঁজছিল থানা-পুলিশের একটি দল। তখন এই ঘটনা ঘটে।

জেলা কৃষক দলের আহ্বায়ক শফিকুল আলম সমাপ্ত জানান, রাজশাহীর বিভাগীয় সমাবেশের আগে দলটির নেতাদের বাড়ি বাড়ি যাচ্ছে পুলিশ। থানায় থানায় হওয়া নাশকতার মামলায় গ্রেপ্তার দেখানো হচ্ছে।

কিছুদিন আগে মোহনপুর থানাতেও পুলিশ একটি মিথ্যা মামলা করেছে। এই মামলায় অজ্ঞাত আসামির তালিকায় নেতা-কর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে। গতকাল রাতে বাচ্চুকে গ্রেপ্তার করতে পুলিশ যায়। এ সময় বাড়ির নারীরা পুলিশের সঙ্গে তর্ক করছিলেন। এই সুযোগে দেয়াল টপকে গাছে ওঠেন বাচ্চু। তখন তিনি গাছ থেকে পড়ে আহত হন। তাঁর হাতের আঙুল ভেঙে যায়। এর পর তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। তবে চিকিৎসা শেষে তিনি বাড়ি ফিরেছেন। 

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম বাদশা বলেন, ‘পুলিশ বাচ্চুর এলাকায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি ধরতে গিয়েছিল। তিনি পরিচিত মানুষ বলে পুলিশ ডাক দিয়েছিল। এতেই তিনি আতঙ্কিত হয়ে গাছে ওঠেন। পড়ে গিয়ে তাঁর হাতের আঙুল ভেঙে যায়। তাঁকে গ্রেপ্তার করতে পুলিশ যায়নি। এ জন্য তাঁকে গ্রেপ্তারও করা হয়নি। ’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    দেশাত্মবোধক গানে শুরু আওয়ামী লীগের জনসভা 

    রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভায় নারীদের ঢল

    সাধারণেরা চান কলকারখানা ও ঋণ, রাজনীতিকেরা চান নতুন নেতৃত্ব 

    সারদায় পুলিশের কুচকাওয়াজে প্রধানমন্ত্রী

    গাজীপুরে পোশাককর্মীকে গলা কেটে হত্যা, স্বামী পলাতক

    রায়পুরায় পিকআপ ভ্যান ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ 

    ক্ষমা করার সুফল পাবে তো আওয়ামী লীগ?

    এমন ঐক্য যদি সব ক্ষেত্রে হতো!

    সুচিত্রা সেনের মঞ্চনাটক

    সৌদিতে গিয়েই মেসিকে ছাড়িয়ে গেছেন রোনালদো

    দায়িত্বজ্ঞানহীনতা

    দেশাত্মবোধক গানে শুরু আওয়ামী লীগের জনসভা