Alexa
শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

আয়াত হত্যাকাণ্ড: মরদেহের অংশবিশেষ উদ্ধারের দাবি পিবিআইয়ের

আপডেট : ৩০ নভেম্বর ২০২২, ১৬:৪৮

শিশু আয়াত। ছবি: সংগৃহীত চট্টগ্রাম নগরীর ইপিজেড এলাকায় খুন হওয়া শিশুর আয়াতের খণ্ডিত মরদেহের পায়ের অংশ উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। আজ বুধবার দুপুরে ইপিজেড এলাকার আকমল আলী রোডের সাগরপাড় সংলগ্ন সুইচ গেট সংলগ্ন এলাকা থেকে আয়াতের মরদেহের অংশ বিশেষ পাওয়া যায় বলে জানায় পিবিআই।

মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই পরিদর্শক মনোজ কুমার দে আজকের পত্রিকাকে বলেন, ‘আসামি আবিরের দেওয়া তথ্যে আমরা কয়েক দিন ধরেই এলাকাটিতে মরদেহের খণ্ডাংশের খোঁজ করছিলাম। পরে আজ আয়াতের মরদেহের বিচ্ছিন্ন দুটি পা প্লাস্টিকের ভেতর টেপ দিয়ে মোড়ানো অবস্থায় পাওয়া যায়। এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপের পর বিস্তারিত জানাতে পারব।’ 

আয়াত গত ১৫ নভেম্বর নগরীর ৩৯ নম্বর ওয়ার্ডের নয়ারহাট বিদ্যুৎ অফিসের সামনে থেকে নিখোঁজ হয়। শিশুটি তাঁর বাসা থেকে বেরিয়ে স্থানীয় মক্তবে পড়তে গিয়ে নিখোঁজ হয়েছিল। ওই ঘটনায় শিশুটির বাবা সোহেল ইপিজেড থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। শিশু আয়াতের নিখোঁজের বিষয়ে পিবিআই তদন্ত করে আবির আলীর সম্পৃক্ততা পায়। অভিযুক্ত আবির শিশু আয়াতের পরিবারের মালিকানাধীন বাসার ভাড়াটিয়া। 

চট্টগ্রাম নগরীর ইপিজেড এলাকায় খুন হওয়া শিশুর আয়াতের খণ্ডিত মরদেহের পায়ের অংশ উদ্ধার করা হয়েছে। ছবি: আজকের পত্রিকা আবিরকে গ্রেপ্তারের পর তাঁর বরাত দিয়ে পিবিআই জানিয়েছিল, শিশুটিকে অপহরণ করে মুক্তিপণ দাবি করা উদ্দেশ ছিল আবিরের। কিন্তু ঘটনার দিন তাঁর মোবাইলে থাকা সিমটি কাজ না করায় সে শিশুটির পরিবারকে ফোন দিতে পারছিল না। একটি পর্যায়ে শিশুটি চিৎকার করে। পরদিন ১৬ নভেম্বর সকালে ভাড়া বাসাতেই শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর শিশুটির মরদেহ একটি ব্যাগে করে আবির তাঁদের ইপিজেডের পুরোনো ভাড়া বাসায় নিয়ে যায়। সেখানে সুযোগ বুঝে বাথরুমে আয়াতের মরদেহটি ৬ খণ্ড করে আলাদা ৬টি প্যাকেটে ভরে। পরদিন ১৭ নভেম্বর তিনটি প্যাকেট ২০ ফুট গভীর বেড়িবাঁধ সংলগ্ন নালায় ও বাকি তিনটি প্যাকেট সাগরে ফেলে আসে আবির আলী।

আরও পড়ুন:

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    দুই দিন পর আখাউড়া স্থলবন্দর দিয়ে আবার আমদানি-রপ্তানি শুরু

    ‘মানুষ বানর থেকে আসেনি’ কথাটি বইতে ৩ বার লেখা আছে: দীপু মনি

    বাসের ধাক্কায় প্রাণ গেল ইজিবাইকচালকের 

    তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

    কুমিল্লায় সিএনজি-অটোরিকশার সংঘর্ষে দিনমজুর নিহত

    বিরল প্রজাতির বানর ও প্যাঁচা উদ্ধার, চারজনের দণ্ড

    জাপানে উচ্চশিক্ষা: নিখরচায় পড়ার সুযোগ

    ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান অনুষদ যাদের লক্ষ্য

    গাজীপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

    নোয়াখালীতে অভিনেতা জিয়াউল হক পলাশের শীতবস্ত্র বিতরণ

    ভারতে ২ যুদ্ধবিমান বিধ্বস্ত, পাইলট নিখোঁজ

    আইনজীবী সমিতিগুলোর সঙ্গে বসছে বার কাউন্সিল