মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১

সেকশন

 

পরীমণি ও রাজকে বনানী থানায় নেওয়া হচ্ছে

আপডেট : ০৫ আগস্ট ২০২১, ১৯:১৯

পরীমণিকে বনানী থানায় নেওয়া হচ্ছে। ছবি: আজকের পত্রিকা পরীমণি ও প্রযোজক নজরুল ইসলাম রাজসহ ৪ জনকে র‍্যাব সদর দপ্তর থেকে বনানী থানায় নেওয়া হচ্ছে। র‍্যাবের একটি গাড়িতে পরীমণি ও তার ম্যানেজার আশরাফুল ইসলাম বিপু এবং আরেকটি গাড়িতে রাজ ও তাঁর ম্যানেজার সবুজ মিয়াকে নিয়ে যাচ্ছে র‍্যাব। 

আটক ৪ জনের বিরুদ্ধে মাদক বিরোধী আইনে এবং প্রযোজক রাজের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা প্রক্রিয়াধীন আছে। 

এর আগে কুর্মিটোলায় অবস্থিত র‍্যাব সদর দপ্তরে সংবাদ সম্মেলন করে র‍্যাব। র‍্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন সংবাদ সম্মেলনে বলেন, বুধবার (৪ আগস্ট) পরীমণির বাসায় একটি মিনি বার পাওয়া গেছে। এ বারে নতুন মাদক এলএসডি, আইস ও বিদেশি মদ উদ্ধার করা হয়। এরপর তাকে আটক করা হয়। 

প্রযোজক রাজকে বনানী থানায় নেওয়া হচ্ছে। ছবি: আজকের পত্রিকা সংবাদ সম্মেলনে বলা হয়, আটক শামসুর নাহার স্মৃতি ওরফে পরীমণি ২০১৪ পিরোজপুর থেকে এসএসসি শেষ করে ঢাকায় আসেন। সিনেমা জগতে এসে এ পর্যন্ত তিনি ৩০টি সিনেমা ও ৫ /৭টি টিভিসিতে অভিনয় করেছেন। ২০১৬ থেকে তিনি নিয়মিত অ্যালকোহল সেবন করেন। মাত্রাতিরিক্ত চাহিদা মেটাতে তিনি বাসায় একটি মিনিবার করেছেন। মিনিবার থাকায় তার বাসায় ডিজে পার্টির আয়োজন করা হতো। বিভিন্ন উচ্চাভিলাষী লোকজন এ বারে আসতেন। সেই পার্টিতে বিভিন্ন প্রকার মাদক সরবরাহ করতেন রাজ। 

পরীমণিকে পিরোজপুর থেকে ঢাকায় সিনেমা জগতে আনে গ্রেপ্তার হওয়া নজরুল ইসলাম রাজ। রাজ খুলনার একটি মাদ্রাসা থেকে দাখিল পাশ করে ঢাকায় আসেন ১৯৮৯ সালে। ঢাকায় এসে নামে বেনামে বিভিন্ন মিডিয়ার সঙ্গে যুক্ত হন। পরে নিজের নামেই রাজ মাল্টিমিডিয়া নামের একটি প্রযোজনা প্রতিষ্ঠান শুরু করেন। 

আরও পড়ুন:

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    তাণ্ডবে আশ্রয় মিলেছিল ধানখেত ও মুসলিম প্রতিবেশীর ঘরে

    ১৮ দিনেও উদ্ঘাটন হয়নি খুনের রহস্য, আইনি জটিলতায় থানা হেফাজতে অটোরিকশা 

    আবাসিক এলাকায় গ্যাস সংযোগ দিতে রুল

    ভুলে মোবাইলে আসা ১ লাখ টাকা ফেরত দিয়ে প্রশংসিত যুবক

    গান্ধী পরিবারের হাতে ভরসা কমছে কংগ্রেসের

    তাণ্ডবে আশ্রয় মিলেছিল ধানখেত ও মুসলিম প্রতিবেশীর ঘরে

    ‘স্পিড মানি’র গতি

    স্বাস্থ্য অধিদপ্তরের ডেঙ্গুপ্রতিবেদন নিয়ে প্রশ্ন

    ছানার পুডিং

    অভিনয়ের নেশা