রোববার, ১৭ অক্টোবর ২০২১

সেকশন

 

অভিনয় ছাড়া বাকি সব নিয়েই আলোচনায় পরীমণি

আপডেট : ০৪ আগস্ট ২০২১, ২০:০৮

অভিনয় দিয়ে নয়, ক্যারিয়ারের শুরু থেকেই এর বাইরের নানা বিষয় দিয়েই আলোচনায় ছিলেন পরীমণি। ছবি: সংগৃহীত অভিনয় দিয়ে নয়, ক্যারিয়ারের শুরু থেকেই এর বাইরের নানা বিষয় দিয়েই আলোচনায় ছিলেন পরীমণি।

প্রেম, বিয়ে, ছাড়াছাড়ি, দামি গাড়ি কেনা, ক্লাবে উচ্ছৃঙ্খল আচরণ, মাতলামি—এসব বিষয় নিয়ে বহুদিন ধরেই সামাজিক যোগাযোগমাধ্যমে মুখরোচক আলোচনায় রয়েছেন পরীমণি। সবশেষ ঢাকা বোট ক্লাবে গভীর রাতে তাঁকে ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগ নিয়ে তোলপাড় হয় দেশজুড়ে। সে ঘটনায় গ্রেপ্তার করা হয় সেই ক্লাবের পরিচালনা পর্ষদের সদস্য ও ব্যবসায়ী নেতা নাসির উদ্দিন মাহমুদসহ কয়েকজনকে।

২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ নামের একটি চলচ্চিত্র দিয়ে বড় পর্দায় অভিনয়জীবন শুরু হয় পরীমণির। কিন্তু প্রথম ছবি মুক্তির আগেই আরও ২৩টি সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার খবরে আলোচিত হন তিনি। ‘রানা প্লাজা’ নামের একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হন, যদিও তা এখনো মুক্তি পায়নি।

মডেলিংয়ের মাধ্যমে শোবিজ দুনিয়ার পা রাখা পরী, নাচের অনুষ্ঠান ও কয়েকটি নাটকে অভিনয় করেছিলেন। এ পর্যন্ত ‘স্বপ্নজাল’ ও ‘বিশ্বসুন্দরী’—এমন দু-একটি হাতেগোনা ব্যবসাসফল সিনেমা ছাড়াও দর্শকনন্দিত কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। গত ছয় বছর তাঁর অভিনীত বেশির ভাগ সিনেমাই আলোর মুখ দেখেনি। 

বিনোদন বিষয়ক এক সাংবাদিকের সঙ্গে ২০১৬ সাল থেকে প্রেমের সম্পর্ক ছিল পরীর। ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে ঘোষণা দিয়ে বাগদান করে জানান, পরের বছর একই দিনে বিয়ে করবেন তাঁরা। কিন্তু জুন মাসেই তা ভেস্তে যায়। পরের বছর ৯ মার্চ পরিচালক কামরুজ্জামান রনিকে ৩ টাকা দেনমোহরে বিয়ে করেন। পাঁচ মাসের মাথায় তাঁদের বিচ্ছেদ হয়। 

অভিনয় দিয়ে নয়, ক্যারিয়ারের শুরু থেকেই এর বাইরের নানা বিষয় দিয়েই আলোচনায় ছিলেন পরীমণি। ছবি: সংগৃহীত এসব নানা ঘটনা নিয়ে বারবারই আলোচনায় এসেছেন পরীমণি। তবে এসব কিছুকে ছাড়িয়ে যায় যখন গত ১৪ জুন সাভার মডেল থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলা করেন পরী। ওই দিন বেলা ১১টার দিকে এ মামলা করেন তিনি, যেখানে প্রধান আসামি করা হয় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদকে। 

পরীমণি গত ১৩ জুন দিবাগত রাতে প্রথমে তাঁর ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট দিয়ে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ তোলেন। অভিযোগে গত ৯ জুন (বুধবার) দিবাগত রাতে তাঁর সঙ্গে এ অন্যায় সংঘটিত হয় বলে জানান তিনি। পরে নিজ বাসায় সাংবাদিকদের ডেকে ঘটনার বিস্তারিত তুলে ধরেন। 

এবার রাজধানীর বনানীতে পরীমণির বাসায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) চালানো অভিযান নিয়ে আবারও আলোচনায় এলেন পরীমণি। আইন–শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাঁকে আটক করেছে। তাঁর বাসা থেকে উদ্ধার করেছে বিপুল পরিমাণে বিদেশি মদসহ মাদকদ্রব্য।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ভুয়া ভাউচারে টাকা উত্তোলন, দুই বছরেও লাগানো হয়নি বায়োমেট্রিক

    বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নারীসহ দুজন নিহত, আহত ১০

    ঈশ্বরদীতে যুবলীগ নেতা গুলিবিদ্ধ

    ছাত্রলীগ নেতার কুপ্রস্তাব, মেডিকেল ছাত্রীর মামলা

    ভুয়া ভাউচারে টাকা উত্তোলন, দুই বছরেও লাগানো হয়নি বায়োমেট্রিক

    লালন সম্মাননা স্মারক পেলেন সাত লালন গবেষক ও সাধক

    কাশ্মীরের পুঞ্চ জেলায় ভারতীয় নয় সেনা নিহত

    কেঁপে উঠল মহাকাশ স্টেশন, প্রাণে বাঁচলেন রুশ অভিনেতা-অভিনেত্রী

    বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নারীসহ দুজন নিহত, আহত ১০

    ঈশ্বরদীতে যুবলীগ নেতা গুলিবিদ্ধ