রোববার, ১৭ অক্টোবর ২০২১

সেকশন

 

পরীমণিকে র‍্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হচ্ছে

আপডেট : ০৪ আগস্ট ২০২১, ২০:৩৪

পরীমণিকে র‍্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হচ্ছে। ছবি: আজকের পত্রিকা রাজধানীর বনানীতে নিজ বাসা থেকে আটক পরীমণিকে র‍্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হচ্ছে। আজ বুধবার সন্ধ্যায় বনানীর লেক ভিউ ১৯ /এ নম্বর রোডের ১২ নম্বর বাড়িতে অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করে র‍্যাব। এলিট ফোর্সটির লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সুনির্দিষ্ট কয়েকটি অভিযোগের ভিত্তিতে চিত্রনায়িকা পরীমণির বাসায় র‍্যাব অভিযান পরিচালনা করছে। অভিযান শেষে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে। অভিযানে পরিমণির বাসা থেকে বিদেশি মদসহ বিভিন্ন অবৈধ দ্রব্য জব্দ করা হয়। 

বুধবার (৪ আগস্ট) পরীমণির বনানীর বাসায় অভিযানকালে র‍্যাবের একটি সূত্র আরও জানায়, গোয়েন্দা সূত্রে র‍্যাব জানতে পেরেছে, পরীমণির বাসায় নারীদের নিয়ে নানান কর্মকাণ্ড হয়। তার বিরুদ্ধে পর্নোগ্রাফির অভিযোগও রয়েছে। 

এ ছাড়া সাম্প্রতিক সময়ে বিভিন্ন কর্মকাণ্ডের প্রেক্ষিতে পরীমণির বাসায় অভিযান চালানো হচ্ছে। র‍্যাবের ওই সূত্র আরও জানায়, র‍্যাব সদর দপ্তরে নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আগামীকাল গণমাধ্যমকে বিস্তারিত জানানো হবে।

এর আগে গত ৮ জুন রাতে পরীমণি অভিযোগ করেন, ঢাকার অদূরে বিরুলিয়ার ঢাকা বোট ক্লাবে ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমি তাঁকে ধর্ষণের চেষ্টা ও হত্যার চেষ্টা চালান। ১৩ জুন তিনি নাসির, তুহিন সিদ্দিকী ছাড়াও অজ্ঞাতনামা আরও চারজনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন। সেদিনই নাসির ও তুহিনকে আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। মামলার পরপরই উত্তরা থেকে নাসির ও তুহিনকে গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা পুলিশ। বর্তমানে নাসির জামিনে থাকলেও তুহিন কারাগারে রয়েছেন।

আরও পড়ুন

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ছাত্রলীগ নেতার কুপ্রস্তাব, মেডিকেল ছাত্রীর মামলা

    ফুটবল খেলতে এসে লাশ হয়ে ফিরলেন রাব্বি

    গাজীপুরে ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

    বিনা টিকিটে ট্রেনে ভ্রমণ করায় ৩২৮ জনকে জরিমানা

    লোহাগাড়ায় ৬ হাজার পিস ইয়াবাসহ আটক ১

    দেশটির সেনাবাহিনীর অন্তত ৯ সদস্যের প্রাণহানি ঘটেছে

    কেঁপে উঠল মহাকাশ স্টেশন, প্রাণে বাঁচলেন রুশ অভিনেতা-অভিনেত্রী

    বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নারীসহ দুজন নিহত, আহত ১০

    ঈশ্বরদীতে যুবলীগ নেতা গুলিবিদ্ধ

    ভারতে গিয়ে ধর্ষণের শিকার বাংলাদেশি কিশোরী, গ্রেপ্তার ২

    ছাত্রলীগ নেতার কুপ্রস্তাব, মেডিকেল ছাত্রীর মামলা