রোববার, ১৭ অক্টোবর ২০২১

সেকশন

 

পরীমণি আটক, তল্লাশি চলছে এখনো

আপডেট : ০৪ আগস্ট ২০২১, ২০:২০

চিত্রনায়িকা পরীমণি। ছবি: সংগৃহীত পরীমণিকে আটক করেছে র‍্যাব। রাজধানীর বনানীতে নিজ বাসা থেকে আজ বুধবার সন্ধ্যায় তাঁকে আটক করা হয়। সন্ধ্যা সোয়া ৬টার দিকে র‍্যাবের গোয়েন্দা বিভাগের প্রধান লে. কর্নেল খাইরুল ইসলাম আজকের পত্রিকাকে বিষয়টি নিশ্চিত করেছেন। এ সময় তাঁর বাসা থেকে বিদেশি মদসহ বিভিন্ন অবৈধ দ্রব্য জব্দ করা হয়।

আজ বুধবার বিকেল ৪টার কিছু সময় পর র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) চিত্রনায়িকা পরীমণির বাসায় এই অভিযান শুরু করে। সম্প্রতি হেলেনা জাহাঙ্গীর, ফারিয়া মাহাবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে গ্রেপ্তারের ধারাবাহিকতায় পরীমণির বাসায় এ অভিযান চলছে বলে জানিয়েছে র‍্যাব।

রাজধানীর বনানীতে পরীমণির বাসায় অভিযান চালায় র‍্যাব। ছবি: আজকের পত্রিকা এদিকে পরীমণি নিজের ফেসবুক পেজ থেকে লাইভে এসে বলেন, বাইরে কারা আছে, তা তিনি জানেন না। তিনি খুব ভয় পাচ্ছেন। তিনি পরিচিত সবাইকে সহায়তা করতে অনুরোধ জানাচ্ছেন। বনানী থানায় তিনি যোগাযোগ করেছেন। কিন্তু তিনি সেখান থেকে কোনো সহায়তা পাচ্ছেন না বলেও লাইভে উল্লেখ করেছেন।

চিত্রনায়িকা পরীমণি গ্রেপ্তারের খবরে তাঁর বাসার সামনে প্রচুর মানুষের ভিড় জমে যায়। ছবি: আজকের পত্রিকা গত ৮ জুন রাতে পরীমণি অভিযোগ করেন, ঢাকার অদূরে বিরুলিয়ার ঢাকা বোট ক্লাবে ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমি তাঁকে ধর্ষণের চেষ্টা ও হত্যার চেষ্টা চালান। ১৩ জুন তিনি নাসির, তুহিন সিদ্দিকী ছাড়াও অজ্ঞাতনামা আরও চারজনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন। সেদিনই নাসির ও তুহিনকে আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। মামলার পরপরই উত্তরা থেকে নাসির ও তুহিনকে গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা পুলিশ। বর্তমানে নাসির জামিনে থাকলেও তুহিন কারাগারে রয়েছেন।

চিত্রনায়িকা পরীমণির বাসায় র‍্যাবের অভিযানের সময় রাস্তায় জড়ো হওয়া মানুষ। ছবি: আজকের পত্রিকা

রাজধানীর বনানীতে পরীমণির বাসায় অভিযান চালায় র‍্যাব। ছবি: আজকের পত্রিকা

আরও পড়ুন

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ভুয়া ভাউচারে টাকা উত্তোলন, দুই বছরেও লাগানো হয়নি বায়োমেট্রিক

    বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নারীসহ দুজন নিহত, আহত ১০

    ঈশ্বরদীতে যুবলীগ নেতা গুলিবিদ্ধ

    ছাত্রলীগ নেতার কুপ্রস্তাব, মেডিকেল ছাত্রীর মামলা

    ভুয়া ভাউচারে টাকা উত্তোলন, দুই বছরেও লাগানো হয়নি বায়োমেট্রিক

    লালন সম্মাননা স্মারক পেলেন সাত লালন গবেষক ও সাধক

    কাশ্মীরের পুঞ্চ জেলায় ভারতীয় নয় সেনা নিহত

    কেঁপে উঠল মহাকাশ স্টেশন, প্রাণে বাঁচলেন রুশ অভিনেতা-অভিনেত্রী

    বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নারীসহ দুজন নিহত, আহত ১০

    ঈশ্বরদীতে যুবলীগ নেতা গুলিবিদ্ধ