বুধবার, ২৭ অক্টোবর ২০২১

সেকশন

 

জামিন মেলেনি, আইনজীবী বদল আরিয়ানের

আপডেট : ২৩ অক্টোবর ২০২১, ১৭:৪৪

আরিয়ান খান। ছবি: ইনস্টাগ্রাম জামিন মেলেনি শাহরুখ পুত্র আরিয়ান খানের। আপাতত জামিনের শুনানি স্থগিত রাখা হয়েছে। বৃহস্পতিবার ফের আদালতে শুনানি পর্ব চলবে। ভারতীয় গণমাধ্যম বলছে, বারবার জামিন পেছানোয় আইনজীবী সতীশ মানশিন্ডের উপর থেকে আস্থা হারিয়েছেন শাহরুখ খান। তাই ছেলেকে দ্রুত জেল থেকে বের করার জন্য আইনজীবী বদল করেছেন শাহরুখ। আরিয়ানের আইনজীবী হিসাবে অমিত দেশাইকে নিয়োগ করেছেন তিনি। তবে আইনজীবী বদলেও যেন আরিয়ানের ভাগ্য ফেরাতে পারলেন না শাহরুখ। বুধবার রাতটাও আরিয়ানকে জেলেই থাকতে হবে। আজ লড়েছিল আরিয়ানের নতুন এই আইনজীবী।

এদিকে এই জামিনের শুনানিতে এনসিবি বলেছে, এখনও পর্যন্ত তদন্তে মাদক সেবনের পাশাপাশি ড্রাগ চক্র এবং মাদক সংগ্রহের অভিযোগ আরিয়ানের বিরুদ্ধে উঠে এসেছে। সেই অভিযোগগুলো খতিয়ে দেখা দরকার।  পাশাপাশি আন্তর্জাতিক মাদক পাচার চক্রের এক সন্দেহভাজনের সঙ্গে আরিয়ানের যোগসূত্র মিলেছে। তাঁর মাধ্যমে কোন আর্থিক লেনদেন হয়েছে কিনা, সেটাও খতিয়ে দেখতে হবে।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী কর্ডেলিয়ায় পার্টি আয়োজনের খবর পান ভারতের মাদক নিয়ন্ত্রক সংস্থা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) কর্মকর্তারা। সেই অনুযায়ী যাত্রী সেজে প্রমোদতরীতে চড়েন তাঁরা। পার্টি থেকে পুলিশ দশজনকে আটক করে। এর মধ্য থেকে সাতজনকে গ্রেপ্তার দেখানো হয়। মাদক কাণ্ডে জেরা করা হয় বলিউড শাহেনশাহ আরিয়ান খানকে। ঘণ্টার পর ঘণ্টা জেরার পর গ্রেপ্তার করা হয় শাহরুখপুত্রকেও। বর্তমানে জেল হেফাজতে রয়েছেন তিনি।

ছেলের গ্রেপ্তারির খবরে স্বভাবতই উদ্বিগ্ন হয়ে পড়েন শাহরুখ ও গৌরী। স্পেনের শুটিং স্থগিত করেন কিং খান। আইনজীবী সতীশ মানেশিন্ডেকে নিযুক্ত করেন তিনি। হাইপ্রফাইল এই আইনজীবীকে নিয়োগ দেওয়ার পরও জামিন পাননি আরিয়ান। তাতে ক্ষুব্ধ কিং খান। তাই আরিয়ানের আইনজীবী বদল করেছেন তিনি। অমিত দেশাইকে নিয়োগ করা হয়েছে। গত ১১ অক্টোবর তিনি আরিয়ানের জন্য আদালতে গিয়ে জামিনের আরজি দাখিল করেন। তিনি বলেন, জামিনের আবেদন তদন্তের উপর নির্ভর করে না। এনসিবি তদন্ত করতেই পারে। তবে প্রশাসনিক কারণে কোনও মুক্তি আটাকাতে পারে না।

সালমান খানের হিট অ্যান্ড রান মামলার আইনজীবী ছিলেন অমিত দেশাই। তাঁর তত্ত্বাবধানেই ২০১৫ সালের মে মাসে জামিনে মুক্তি পান ভাইজান। এবার কি তবে জেলবন্দি জীবন থেকে মুক্তি পাবেন আরিয়ান? মিলবে জামিন? উত্তর এখনও অধরা।

আরও পড়ুন

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    প্রতারণা ছেড়ে বাবলি এবার ফ্যাশন ডিজাইনার

    ফেসবুকে জনপ্রিয় বা ভাইরাল হওয়াই সব নয়

    সজল-মাহির দ্বিতীয় ছবি ড্রাইভার

    শহরে আবার আসছে রকফেস্ট

    এবার ওয়াংখেড়ের বিরুদ্ধে অভিযোগ তদন্তে এনসিবি

    নয়াপল্টনে সংঘর্ষে বিএনপি নেতা কর্মীর নামে মামলা 

    প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করবে সেনাবাহিনী: প্রধানমন্ত্রী

    বনানীতে ভবনে লাগা আগুন নিয়ন্ত্রণে

    চাটখিলে বয়লার মুরগির দাম বৃদ্ধি, বিপাকে ক্রেতারা 

    গৃহযুদ্ধ এড়াতেই সুদানের সেনা অভ্যুত্থান: জেনারেল বুরহান 

    বিশ্বে এক দিনের ব্যবধানে মৃত্যু বাড়ল ২ হাজার, শনাক্ত ৪ লাখের বেশি