Alexa
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২

সেকশন

epaper
 

বিপদে কাকে সঙ্গে পেলেন শাহরুখ

আপডেট : ২৩ অক্টোবর ২০২১, ১৮:২৫

বন্ধু শাহরুখ খানের দুঃসময়ে পাশে দাঁড়িয়েছেন ভাইজান সালমান। রাতেই শাহরুখের বাংলোতে হাজির হন তিনি। ছবি: ইনস্টাগ্রাম মাদক পার্টি থেকে শাহরুখ খানের পুত্র আরিয়ান খানসহ আটজনকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) কর্মকর্তারা। আরিয়ানের বিরুদ্ধে মাদকদ্রব্য সেবন ও কেনা বেচার অভিযোগ এনেছে এনসিবি। গতকাল রোববার দীর্ঘ ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর বাজেয়াপ্ত করা হয় আরিয়ানের ফোন। তদন্ত করা হয়, শেষ কয়েকদিন কার কার সঙ্গে ফোনে ও হোয়াটস অ্যাপে কথা বলেছেন আরিয়ান। এরপরই আরিয়ান খানকে গ্রেপ্তার করে এনসিবি।

আরিয়ান সহ তাঁর বন্ধুদের কাছ থেকে পাওয়া গেছে ১৩ গ্রাম কোকেন, ৫ গ্রাম এমডি, ২১ গ্রাম চরস, ও এমডিএম-র ২২ টি পিল এবং নগদ এক লক্ষ তেত্রিশ হাজার টাকা। একাধিক ধারায় মামলা করা হয়েছে আরিয়ানের বিরুদ্ধে। নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (এনডিপিএস) ১৯৮৫ আইনের ৮সি, ২৭, ২২ নাম্বর ধারা, এছাড়া এমডিএমএ ও এক্সট্যাসি আইনের অন্তর্গত ১৪(১), ১৪ (বি), ২০(বি) ধারায় মামলা করা হয়েছে আরিয়ানের বিরুদ্ধে। 

রোববার তাঁকে একদিনের এনসিবি হেফাজতের নির্দেশ দেয় আদালত। এরপর ফের সোমবার আদালতে তোলা হয় আরিয়ানকে। এদিন এনসিবির পক্ষ থেকে জানানো হয় আরিয়ানের সঙ্গে আন্তর্জাতিক মাদক চক্রের যোগাযোগ থাকার সম্ভাবনাও রয়েছে। তাই তাকে আরও তিনদিন এনসিবি হেফাজতে থাকার নির্দেশ দেন আদালত। ছেলের এমতাবস্থায় ভেঙে পড়েছেন মা গৌরী খান। এর কারণেই সোশ্যাল মিডিয়ায় বিতর্কের মুখে পড়তে হয় শাহরুখ খানকে। তবে শুধুই বিতর্ক নয়, বলিউডের অনেকেই পাশে দাঁড়িয়েছেন শাহরুখের। রবিবার আরিয়ানকে বাচ্চা বলে বিতর্কের মুখে পড়েছেন অভিনেতা সুনীল শেঠি। সুনীল শেঠি বলেন, সেখানে কি শুধু আরিয়ান একাই ছিল। বাচ্চা ছেলেটাকে শ্বাস নিতে দাও। অন্যদিকে রাতেই শাহরুখের বাংলো মান্নাতে হাজির হন সালমান খান। বন্ধুর দুঃসময়ে পাশে দাঁড়ান ভাইজান।

মাদককাণ্ডে গ্রেপ্তার হয়েছেন শাহরুখপুত্র আরিয়ান খান। ছবি: ইনস্টাগ্রাম অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় শাহরুখের পাশে দাঁড়িয়েছেন ‘কাভি হাঁ কাভি না’ ছবিতে তাঁর সহঅভিনেত্রী সুচিত্রা কৃষ্ণমূর্তি। সুচিত্রা লিখেছেন, ‘সন্তান কষ্টে আছে, এটা সহ্য করার থেকে বাবা-মার কাছে বেশি কষ্টকর আর কিছুই নেই। সকলের জন্য প্রার্থনা।’ আরেকটি টুইটে তিনি লিখেছেন,‘এনসিবি বারবার বলিউডকে টার্গেট করছে কিন্তু বারবারই তারা কোনও প্রমাণ পাচ্ছে না। এটা একটা তামাশা চলছে। সবই বিখ্য়াত হওয়ার মাশুল।’

‘চাহাত’ ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করেছিলেন পূজা ভাট। টুইটারে শাহরুখের প্রতি সমবেদনা জানিয়েছেন পূজা ভাট। তিনি লিখেছেন, ‘এই খারাপ সময় পার হয়ে যাবে।’

আরও পড়ুন

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    নাটকের সংখ্যা বাড়ছে চরিত্রের ক্ষুধা মেটেনি

    স্ট্যাটাস লিখে হানিফ সংকেত প্রমাণ দিলেন তিনি বেঁচে আছেন

    প্রকাশ্যে ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’-এর ট্রেলার

    আসছে বিগ বসের নতুন সিজন

    মৃত্যুর গুজবে বিব্রত হানিফ সংকেত

    ৭ দিনব্যাপী লোকজীবনভিত্তিক শিল্পানুশীলন

    রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় ইনস্যুরেন্স কর্মকর্তার মৃত্যু

    জীবনে ভোগ নাকি উপভোগ

    সিরাজগঞ্জে ট্রাক-লেগুনার মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪

    নাটকের সংখ্যা বাড়ছে চরিত্রের ক্ষুধা মেটেনি

    স্বাক্ষর ভিন্ন হলে