Alexa
রোববার, ২৩ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

শাহরুখপুত্র আরিয়ানকাণ্ড

আপডেট : ২৩ অক্টোবর ২০২১, ১৮:৩৭

আরিয়ান খান। ছবি: ইনস্টাগ্রাম কেন আমাকে গ্রেপ্তার করা হল, তা বুঝতে পেরেছি। নিজের গ্রেপ্তারি পরোয়ানায় এমনই বয়ান শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের। এনসিবি-র দফতরে ১৬ ঘণ্টা জেরা করার পর গ্রেপ্তার করা হয়েছে শাহরুখ-পুত্রকে। সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে তাঁর গ্রেপ্তারি পরোয়ানা। যেখানে আরিয়ান নিজের হাতে কলম দিয়ে লিখেছেন, ‘আমাকে কেন গ্রেপ্তার করা হয়েছে, তা আমি বুঝতে পেরেছি। আর আমার পরিবারের সদস্যদের ফোন করে আমি সে কথাই জানিয়েছি।’ নীচে আরিয়ানের সই। ‘দ্য নিউ ইন্ডিয়ান’ সংবাদমাধ্যমে প্রকাশ পেয়েছে সেই ছবি।

শাহরুখের ছেলেকে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস’ (এনডিপিএস)-আইনের আওতায় গ্রেপ্তার করা হয়েছে। পরোয়ানায় লেখা রয়েছে, ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১,৩৩,০০০ টাকা উদ্ধার হয়েছে মু্ম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরীর টার্মিনালে।

২ অক্টোবর বিলাসবহুল একটি ক্রুজে অভিযান চালিয়ে শাহরুখপুত্র আরিয়ান খানকে আটক করেছেন ভারতের নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর সদস্যরা।

আরিয়ান খান। ছবি: ইনস্টাগ্রাম গ্রেপ্তারের পর ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি। জিজ্ঞাসাবাদে আরিয়ান স্বীকার করেছেন, তিনি মাদক নিয়েছেন।

জিজ্ঞাসাবাদ শেষে রোববার বিকেলে আরিয়ানকে গ্রেপ্তার দেখানো হয়। ভারতীয় গণমাধ্যম বলছে, আরিয়ান অনুশোচনা করে জানিয়েছেন, মাদক সেবন করে তিনি ভুল করেছেন। এর আগে কখনো এমন কিছু করেননি তিনি।

ছেলের জন্য বিখ্যাত আইনজীবী সতীশ মানশিণ্ডেকে নিয়োগ দিয়েছেন অভিনেতা শাহরুখ খান। ‘পাঠান’ ছবির একটি গানের শুটিংয়ে স্পেনে যাওয়ার কথা ছিল শাহরুখের। আপাতত সেই পরিকল্পনা স্থগিত রেখেছেন তিনি।

আরিয়ান খান। ছবি: ইনস্টাগ্রাম ছেলের গ্রেপ্তার হওয়ার ঘটনায় ভেঙে পড়েছেন গৌরী খানও। কয়েক দিন পর তাঁরও দেশের বাইরে যাওয়ার কথা ছিল। তিনিও বাদ দিয়েছেন সেই পরিকল্পনা।

আরিয়ান খানের বয়স ২৩। বাবার ছায়া কাটিয়ে ইতিমধ্যেই নিজস্ব ভক্ত-অনুরাগী তৈরি হয়েছে আরিয়ান খানের। বলিউডের ছবিতে অভিনয় করছেন বলেও একাধিকবার গুঞ্জন ওঠে।

আরিয়ান এর আগে সমালোচিত হয়েছেন নানা বিতর্কিত ছবি পোস্ট করে। বহুবার একাধিক তরুণীর সঙ্গে শাহরুখপুত্রের ছবি ভাইরাল হয়ে সমালোচিত হয়েছে নেট দুনিয়ায়। এমনকি পার্টিতে মেয়েবন্ধুদের সঙ্গে অন্তরঙ্গভাবে নাচে মত্ত থাকতেও দেখা গেছে আরিয়ানকে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    সাহসী দৃশ্যে অভিনয় নিয়ে অকপট দীপিকা

    মা হয়েছেন প্রিয়াঙ্কা

    ছেলের ছবির মুক্তি আটকাতে চান বাবা

    ধানুশের বাবা বললেন বিচ্ছেদ হয়নি!

    মারা গেলেন বলিউড তারকাদের ভরসার আইনজীবী

    ‘সেক্রেড গেমস থ্রি-র জন্য চাই সাহসী অভিনেত্রী’— সাবধান করলেন অনুরাগ কাশ্যপ

    প্রশ্নফাঁসে জড়িত রূপাকে বগুড়া জেলা আ. লীগ থেকে অব্যাহতি 

    ইসি গঠনের আইন নিয়ে জনগণকে বিভ্রান্ত করছে বিএনপি: কাদের

    বিয়ের দাওয়াত খেয়ে বাড়ি ফেরা হলো না যুবকের

    ব্ল্যাকমেল চক্রের সদস্য বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী

     ‘পুতিন সম্মান পাওয়ার যোগ্য’ বলার দায় নিয়ে জার্মান নৌবাহিনী প্রধানের পদত্যাগ

    যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২