Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

দুই মিনিট কথা বলার সুযোগ পেলেন শাহরুখ

আপডেট : ০৪ অক্টোবর ২০২১, ১৯:২৮

শাহরুখ খান ও আরিয়ান খান। ছবি: ইনস্টাগ্রাম শাহরুখ খানের সঙ্গে দু’মিনিট কথা বলার সুযোগ পেয়েছেন আরিয়ান খান। মাদককাণ্ডে গ্রেপ্তার হওয়ার পর এই প্রথম শাহরুখ তাঁর ছেলের সঙ্গে কথা বলার সুযোগ পেয়েছেন বলে জানা গিয়েছে। ভারতীয় গণমাধ্যমের সূত্র মতে, আরিয়ানকে জিজ্ঞাসাবাদের সময় বার বার কান্নায় ভেঙে পড়ছিলেন ২৩ বছরের আরিয়ান। জিজ্ঞাসাবাদের সময়ে আরিয়ান জানিয়েছেন, চার বছর ধরে তিনি মাদক নিচ্ছেন।

মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরীর মাদক-পার্টি থেকে শনিবার রাতে আরিয়ান-সহ ৮ জনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। রবিবার বিকেলে মাদক-কাণ্ডে গ্রেপ্তার করা হয়েছে শাহরুখপুত্রকে। তাঁর সঙ্গে গ্রেপ্তার হয়েছেন আরও দু’জন-মুনমুন ধমেচা এবং আরবাজ শেঠ মার্চেন্ট। আপাতত এনসিবি-র হেফাজতে রয়েছেন তাঁরা।

শাহরুখ খান ও আরিয়ান খান। ছবি: ইনস্টাগ্রাম আরিয়ানের গ্রেপ্তারি পরোয়ানা প্রকাশ পেয়েছে ‘দ্য নিউ ইন্ডিয়ান’ সংবাদমাধ্যমে। সেখানে আরিয়ান নিজের হাতে কলম দিয়ে লিখেছেন, ‘আমাকে কেন গ্রেপ্তার করা হয়েছে, তা আমি বুঝতে পেরেছি। আর আমার পরিবারের সদস্যদের ফোন করে আমি সে কথাই জানিয়েছি।’ নীচে আরিয়ানের স্বাক্ষর।

শাহরুখের ছেলেকে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস’ (এনডিপিএস)-আইনের আওতায় গ্রেপ্তার করা হয়েছে। আরিয়ানের গ্রেপ্তারি পরোয়ানায় লেখা রয়েছে, ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১,৩৩,০০০ টাকা উদ্ধার হয়েছে মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরীর টার্মিনালে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ছেলের ছবির মুক্তি আটকাতে চান বাবা

    ‘টান’-এর ঝলকে টানটান চমক

    ১৬ বছর পর একক গান নিয়ে এলেন হামিন আহমেদ

    ধানুশের বাবা বললেন বিচ্ছেদ হয়নি!

    আতঙ্কের ওমিক্রনে ম্লান হার্ড ইমিউনিটির আশা

    নিষেধাজ্ঞা দিয়ে কতটা কাবু করা যাবে রাশিয়াকে

    রাজশাহীতে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

    জমি লিখে না দেওয়ায় মা'কে গলা টিপে হত্যা

    গাম্বিয়ায় সাফল্য পাচ্ছেন বাংলাদেশের সাবেক কোচ 

    ভিসির পদত্যাগ চেয়ে ঢাবিতে শাবিপ্রবির সাবেক শিক্ষার্থীদের সমাবেশ