মঙ্গলবার, ১৮ জুন ২০২৪

সেকশন

 

সাভারে বাবার বিরুদ্ধে শিশুসন্তানকে অপহরণের অভিযোগ, গ্রেপ্তার ২ 

আপডেট : ২৫ এপ্রিল ২০২৪, ০১:০১

প্রতীকী ছবি সাভারে বাবার বিরুদ্ধে শিশু সন্তানকে অপহরণ করে মুক্তিপণ দাবির অভিযোগ উঠেছে। পুলিশ অপহৃত শিশুকে উদ্ধারের পাশাপাশি অভিযুক্ত বাবাসহ দুজনকে গ্রেপ্তার করেছে। 

আজ বুধবার সাভার থানায় সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস্) আব্দুল্লাহিল কাফি। 

তিনি জানান, পারুল বেগম নামে এক নারী তার প্রথম পক্ষের ছেলে ইমামুলকে (৮) নিয়ে কয়েক বছর আগে মুসলিম পাটোয়ারী নামে এক ব্যক্তিকে বিয়ে করেন। তারা সাভার পৌর এলাকার ইমানদিপুরে বসবাস করে আসছিলেন। গত সোমবার শিশু ইমামুল নিখোঁজ হয়। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে পরের দিন সাভার থানায় নিখোঁজ ডায়েরি করেন পারুল বেগম। 

এর পরপরই ইমামুলকে খোঁজার কথা বলে মুসলিম পাটোয়ারী বাসা থেকে বের হয়ে যান। পরে অজ্ঞাতনামা এক ব্যক্তি পারুল বেগমের মোবাইল ফোনে কল করে ইমামুল তাঁর হেফাজতে রয়েছে বলে জানান। তাঁকে ফেরত দেওয়ার শর্তে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন ওই ব্যক্তি। এর কয়েক ঘণ্টা পর মুসলিম পাটোয়ারীও অপহরণকারীদের কবলে রয়েছেন বলে তার স্ত্রীকে মোবাইল ফোনে অবহিত করেন। 

বিষয়টি পুলিশের কাছে সন্দেহজনক মনে হলে অভিযানে নামে পুলিশ। পরে প্রযুক্তির সহায়তা নিয়ে গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে চাঁদপুরের হাজীগঞ্জ থেকে মোশারফ হোসেন (৫২) নামে এক সহযোগীসহ মুসলিম পাটোয়ারীকে (৩৮) আটক করে পুলিশ। পরে মুসলিম পাটোয়ারীর দেওয়া তথ্য অনুযায়ী তাঁর নিজ বাড়ি চাঁদপুরের কচুয়া উপজেলার পাটারি বাড়ি এলাকা থেকে ইমামুলকে উদ্ধার করা হয়। 
 
এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ জামান বলেন, ‘ছেলে অপহরণের ঘটনায় পারুল বেগম থানায় মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে মুসলিম পাটোয়ারী ও মোশারফকে আজ বুধবার ঢাকার চিপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    জুরাইনে কোরবানির গরুর মাংস বিক্রির হাট

    সখীপুরে নিখোঁজের ১ দিন পর গৃহবধূর লাশ মিলল পুকুরে

    সুন্দরবনে ১২০ বোতল কীটনাশকসহ নৌকা জব্দ

    ন্যায্যমূল্য না পেলে চামড়া ভারতে পাচারের শঙ্কা, সতর্ক অবস্থানে বিজিবি

    উত্তরে শতভাগ, দক্ষিণে ৭৫ শতাংশ কোরবানির বর্জ্য অপসারণ

    ঈদ উপলক্ষে শিক্ষার্থীদের খাসির মাংস ও পোলাও খাওয়াল জবি

    ছাগলের চামড়ার ‘নামমাত্র’ মূল্য, পড়ে আছে বাগানে

    রায়বেরেলি রেখে ওয়েনাড ছাড়ছেন রাহুল, প্রিয়াঙ্কাকে সংসদে আনার তোড়জোড়

    জুরাইনে কোরবানির গরুর মাংস বিক্রির হাট

    জাপান সফরের যাত্রাপথে প্লেন বিড়ম্বনায় নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী

    সখীপুরে নিখোঁজের ১ দিন পর গৃহবধূর লাশ মিলল পুকুরে

    কারস্টেনকে কেন পাকিস্তানের চাকরি ছাড়তে বলছেন হরভজন