শনিবার, ১৮ মে ২০২৪

সেকশন

 

পিরোজপুরে কর্মচারীকে পিটিয়ে হত্যার অভিযোগ দোকানমালিকের বিরুদ্ধে

আপডেট : ১৪ এপ্রিল ২০২৪, ২২:২৮

পিরোজপুর সদর হাসপাতালে নেওয়া হয়। ছবি: সংগৃহীত পিরোজপুরে এক দোকানের কর্মচারীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে মালিকের বিরুদ্ধে। ঘটনার পর থেকে দোকানমালিক পলাতক রয়েছেন। আজ রোববার দুপুরে পিরোজপুর-পাড়েরহাট সড়কের বড়পোল এলাকার একটি মুদিদোকানে এ ঘটনা ঘটে। 

নিহত দোকান কর্মচারী সাব্বির শেখ (১৭) পিরোজপুর পৌর এলাকার নামাজপুর ৬ নম্বর ওয়ার্ডের দক্ষিণ নামাজপুর গ্রামের সুলেমান শেখের ছেলে। নিউ সজিব স্টোর নামের ওই ওই দোকানের মালিক অভিযুক্ত তাইজুল ইসলাম সজিব। 

থানা-পুলিশ বলছে, সাব্বির এক বছর ধরে বড়পোল এলাকার নিউ সজিব স্টোরে কর্মচারী হিসেবে কাজ করে। ঈদের আগের দিন সে বাড়িতে চলে যায়। গতকাল শনিবার সাব্বিরের বোন দোকানমালিক সজিবকে জানায়, তার ভাই সাব্বির পালিয়ে যাচ্ছে। এ কথা শুনে দোকানমালিক সজিব ও তাঁর শ্বশুর গতকাল সাব্বিরকে নিয়ে আসেন।

আজ রোববার সকাল থেকে সাব্বিরের মাথাব্যথা শুরু হয়। ব্যথা বাড়লে সজিব তাঁকে দুপুরে পিরোজপুর জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাব্বিরকে মৃত ঘোষণা করেন। পরে সজিব হাসপাতাল থেকে লাশ নিতে গেলে পুলিশ খবর পেয়ে বাধা দেয়। পরে লাশ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়। 

ঘটনার পর থেকে অভিযুক্ত দোকানমালিক পলাতক রয়েছেন বলে জানিয়েছে পুলিশ। 

নিহত সাব্বিরের স্বজনদের অভিযোগ—দোকানমালিক তাইজুল ইসলাম সজিব তাঁকে বাড়ি থেকে জোর করে ধরে এনে মারধর করেছেন। এ কারণেই সাব্বিরের মৃত্যু হয়েছে। সজিব প্রায়ই সাব্বিরকে মারধর করতেন বলে সাব্বির সব সময় ভয়ে থাকত। সাব্বির আর ওই দোকানে কাজ করবে না বলেই চলে গিয়েছিল। সজিব জোর করে তাকে বাড়ি থেকে নিয়ে আসে। 

এ বিষয়ে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। প্রাথমিকভাবে তার নিহতের গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     

    টঙ্গীতে নারী পোশাক শ্রমিকের লাশ উদ্ধার

    নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারী নিহত, আহত ৫ 

    শিবগঞ্জে মাইক্রোবাসের ধাক্কায় ভ্যানচালক নিহত 

    তালায় ট্রাক উল্টে খাদে পড়ে ২ শ্রমিক নিহত, আহত ১১ 

    পাথরঘাটায় নির্বাচনী আচরণবিধি ভঙ্গের অভিযোগে চেয়ারম্যান পদপ্রার্থীকে শোকজ

    ৪ হাজার পিস বুপ্রেনরফিন ইনজেকশন জব্দ, গ্রেপ্তার ২

    টঙ্গীতে নারী পোশাক শ্রমিকের লাশ উদ্ধার

    ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন 

    চাঁদা না দেওয়ায় কৃষকের ফসল নিয়ে যাচ্ছে দস্যুরা

    সব ভুয়া মুক্তিযোদ্ধার বিরুদ্ধে মামলা নয়, তালিকাও তৈরি হয়নি

    এবারের শাস্তি আগামী আইপিএলে ভোগ করবেন পান্ডিয়া