সোমবার, ২০ মে ২০২৪

সেকশন

 

নড়াইলে দুই বাসের সংঘর্ষে নিহত ১, আহত ১৫ 

আপডেট : ১০ এপ্রিল ২০২৪, ১৪:২৪

নড়াইলের দুর্বাজুড়ি এলাকায় দুটি যাত্রীবাহী বাসের সংঘর্ষ এক বাসের চালক নিহত হয়েছেন। ছবি: আজকের পত্রিকা নড়াইল-যশোর সড়কের সদর উপজেলার দুর্বাজুড়ি এলাকায় দুটি যাত্রীবাহী বাসের সংঘর্ষ হয়েছে। এতে একটি বাসের চালক জাফর বিশ্বাস (৫০) নিহত হয়েছেন। এ ঘটনায় উভয় বাসের অন্তত ১৫ জন যাত্রী আহত হয়েছেন। এর মধ্যে কয়েক জনের অবস্থা গুরুতর। আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। 

নিহত চালক জাফর যশোরের বাঘারপাড়া উপজেলার জামদিয়া গ্রামের বাসিন্দা। তিনি নড়াইল-যশোর সড়কের বন্ধু কল্যাণ পরিবহনের চালক। 

পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা যশোরগামী লিটন ট্রাভেলস এবং যশোর থেকে নড়াইলগামী লোকাল বাস বন্ধু কল্যাণ পরিবহনের সংঘর্ষ হয়। এ দুর্ঘটনায় দুটি বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ সময় বন্ধু কল্যাণ পরিবহনের চালক জাফর নিহত হন। আহতদের মধ্যে আছেন লিটন ট্রাভেলসের চালক মাহবুব হোসেন (৪৫), নড়াইল সদর হাসপাতালের নার্স রোমেছা খানম (৪০), আবু তালেব (৫৫), ইয়াসীন (২০), হীরা বেগম (৩৫), রজত বিশ্বাস (৩৮), পাপিয়া (৩০), লোকাল বাসের চালকের সহকারী মুন্না শেখ (১৯), সমীর সরকার (৬৫), সমীরের স্ত্রী প্রণতি সরকার (৬০), এবাদুল হোসেন (৫২), ফজলুল হক (৬০), রিভা (২৫), মিতু (১৮) প্রমুখ। 

লোকাল বাসের চালকের সহকারী মুন্না শেখ (১৯) বলেন, ‘আমাদের গাড়ি যশোর থেকে নড়াইলের উদ্দেশে ছেড়ে আসার পর ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা লিটন ট্রাভেলসের একটি পরিবহনের সঙ্গে সংঘর্ষ হয়। এতে আমাদের গাড়ি দুমড়ে-মুচড়ে যায়।’

নড়াইল সদর থানার ওসি মো. সাইফুল ইসলাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর প্রায় দুই ঘণ্টা বাস চলাচল বন্ধ ছিল। দুর্ঘটনাকবলিত গাড়ি সরানোর পর নড়াইল-যশোর সড়কে বেলা সোয়া ১২টার দিকে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    রামপুরায় অটোরিকশা চালকদের বিক্ষোভ

    সাভারে সড়ক দুর্ঘটনায় আহত পুলিশ কর্মকর্তা, নিহত স্ত্রী 

    ব্রাহ্মণপাড়ায় সোনালু ফুলে শোভিত প্রকৃতি

    নিখোঁজের ৩ দিন পর পাশের ইউনিয়নের পুকুরপাড়ে মিলল বৃদ্ধার লাশ

    গাজীপুরে ভাতিজার ছুরির আঘাতে চাচার মৃত্যু

    ওএমএস বিতরণে গাফিলতি হলে জেল-জরিমানা: খাদ্যমন্ত্রী 

    রামপুরায় অটোরিকশা চালকদের বিক্ষোভ