শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

সেকশন

 

টয়লেটে যাওয়ার কথা বলে কেবিন থেকে বের হয়ে লাশ মিলল রেলগেটে

আপডেট : ১৭ মার্চ ২০২৩, ২১:৩৬

প্রতীকী ছবি রাজধানীর মগবাজার রেলগেট এলাকা থেকে কর্ণ মোহন দেব (৩৭) নামে এক পুলিশ সদস্যের লাশ উদ্ধার করা হয়েছে। তিনি রাজারবাগ পুলিশ লাইনে কর্মরত ছিলেন। যক্ষ্মায় আক্রান্ত হয়ে রাজারবাগ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন কর্ণ মোহন। 

বিমানবন্দর রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) সানুমং মারমা জানান, তাঁদের ধারণা, গত রাতে অসাবধানতাবশত রেললাইন দিয়ে হেঁটে যাওয়ার সময় ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান কর্ণ। রাত ৯টার দিকে ঘটনাটি ঘটে। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। মৃতদেহ ময়নাতদন্তের জন্য আজ শুক্রবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সানুমং মারমা আরও জানান, গত রাতে অজ্ঞাতনামা হিসেবে মৃতদেহ উদ্ধার করা হয়। পরে ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে নাম শনাক্ত হয়। তাঁর নাম কর্ণ মোহন দেব। বাবার নাম বিজয় মোহন দে। গ্রামের বাড়ি কক্সবাজার সদর উপজেলার উত্তর হিন্দুপাড়া। ঢাকা রাজবাগ পুলিশ লাইনে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। 

কর্ণ মোহন টয়লেটে যাওয়ার কথা বলে কেবিন থেকে বের হন দাবি করে তাঁর ভাই প্রণব দে বলেন, ‘আমার ভাই যক্ষ্মা রোগে আক্রান্ত ছিল। ছয় দিন আগে তাকে রাজারবাগ পুলিশ হাসপাতালে তিনতলার ৮ নম্বর ওয়ার্ডের ৫৬ নম্বর কেবিনে ভর্তি করা হয়। গতকাল (বৃহস্পতিবার) রাতে আমিও তার সঙ্গে কেবিনে ছিলাম। তখন আমার ভাই বলল, শরীরটা ভালো লাগছে। আমি একটু টয়লেটে যাব। এরপর আমরা অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাইনি। পরে শুক্রবার (আজ) দুপুরে আমরা খবর পাই, তার লাশ ঢাকা মেডিকেলের মর্গে আছে।’

প্রণব দে আরও বলেন, ‘আমার ভাই হাসপাতালে চিকিৎসাধীন ছিল। সে কীভাবে মগবাজার রেলগেট গেল—এটা জানার জন্য হাসপাতালের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করব এবং ময়নাতদন্ত রিপোর্ট নিয়ে আমরা মামলা করব।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    টঙ্গীর তুরাগ নদ থেকে অজ্ঞাতপরিচয় যুবকের লাশ উদ্ধার

    নোয়াখালীতে মিয়ানমার থেকে চোরাই পথে আসা ৫ টন কফি জব্দ, আটক ২

    ইটনায় ২০ কেজি গাঁজাসহ তরুণ আটক

    ফরিদপুরে মন্দিরে আগুন: এলাকাবাসীর পিটুনিতে আরও ১ জনের মৃত্যু, নিহতরা সহোদর

    ফরিদপুরে মন্দিরে আগুন, এলাকাবাসীর পিটুনিতে নিহত ১

    আশুলিয়ায় ফ্ল্যাটে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, দগ্ধ ২

    টঙ্গীর তুরাগ নদ থেকে অজ্ঞাতপরিচয় যুবকের লাশ উদ্ধার

    সালাহর গোলের রাতে ক্লপের কীসের আক্ষেপ 

    মায়ার ভাতিজা বউ বিনা প্রতিদ্বন্দ্বিতায় হচ্ছেন ভাইস চেয়ারম্যান

    ইসরায়েলি হামলার পর আবারও তেহরানে বিমান চলাচল শুরু

    মাখো মাখো মুরগীর রোস্ট

    শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে পারছেন না যেসব তারকা শিল্পী