Alexa
মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

বগুড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় আ.লীগ নেতার মৃত্যু, ছেলে গুরুতর আহত

আপডেট : ২৪ জানুয়ারি ২০২৩, ১৮:৪৮

 সড়ক দুর্ঘটনায় নিহত বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক খলিলুর রহমান। ছবি: সংগৃহীত বগুড়া শাজাহানপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন নিহতের ছেলে। 

আজ মঙ্গলবার বেলা পৌনে দুইটার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কের সাজাপুর রাধারঘাট এলাকায় একটি ফিলিং স্টেশনের সামনে এক অজ্ঞাতনামা গাড়ির সঙ্গে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। 

নিহত ব্যক্তি বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক খলিলুর রহমান (৫২)। তাঁর গুরুতর আহত ছেলের নাম মমেত (৮)। নিহত খলিল বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে ছেলেকে নিয়ে বাড়ির দিকে ফিরছিলেন। 

নিহত খলিলুরের কাছে থাকা ১ লাখ ১২ হাজার টাকা উদ্ধার করে হেফাজতে রেখেছে হাইওয়ে পুলিশ।

শজিমেক হাসপাতালের চিকিৎসকের বরাত দিয়ে হাসপাতাল পুলিশ ফাঁড়ির (টিএএসআই) লালন হোসেন আজকের পত্রিকাকে বলেন, দুর্ঘটনায় আহত ওই ছেলের অবস্থা আশঙ্কাজনক। তাঁর একটি পা বাজেভাবে ভেঙে গেছে। মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছে। তার চিকিৎসা চলছে।

হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) রজিবুল ইসলাম আজকের পত্রিকাকে বলেন, আজ (মঙ্গলবার) দুপুরে মোটরসাইকেলে বগুড়া সদরের পল্লীমঙ্গলে নিজ বাড়ির দিকে যাচ্ছিলেন খলিলুর ও তাঁর ছেলে মমেত। খলিলুর নিজেই মোটরসাইকেল চালাচ্ছিলেন। পথিমধ্যে সাজাপুর এলাকার একটি পাম্পের সামনে কোনো বাস অথবা ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই খলিলুর রহমান মারা যান। পরে গুরুতর আহত অবস্থায় ছেলে মমেতকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

এসআই আরও বলেন, দুর্ঘটনায় জড়িত গাড়িটি এখনো চিহ্নিত করা সম্ভব হয়নি। তবে পুলিশ বাদী হয়ে অজ্ঞাতনামা গাড়ি এবং অজ্ঞাতনামা পরিচয়ে আসামি করে থানায় মামলা করেছে।

এদিকে বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সুফিয়ান শফিক আজকের পত্রিকাকে বলেন, নিহত খলিলুর রহমান সদর উপজেলার দপ্তর সম্পাদক ছিলেন। তাঁর মৃত্যুতে দলের অপূরণীয় ক্ষতি হলো। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ঝিনাইদহে আগুনে পুড়ে নারীর মৃত্যু

    সাটুরিয়ায় সড়কের কাজে ধীর গতি, জনদুর্ভোগ চরমে

    বাকি খাইয়ে প্রায় দেউলিয়া, ঢাবির জসীমউদ্দিন হলের ক্যানটিন বন্ধ

    বাঘায় ডিজিটাল নিরাপত্তা আইনে এক যুবক গ্রেপ্তার

    সংবাদ প্রকাশের পর চট্টগ্রামে রেলের সেই কর্মচারীর অবৈধ দোকান উচ্ছেদ

    মাছ কাটা নিয়ে ঝগড়া, গায়ে আগুন দিয়ে গৃহবধূর ‘আত্মহত্যা’

    ভবিষ্যৎ স্মার্ট বাংলাদেশের জন্য

    শিল্পের পথ রুদ্ধ করা যায় না

    অন্তরের দৃষ্টি

    বাহাদুর শাহ পার্ক

    ঝিনাইদহে আগুনে পুড়ে নারীর মৃত্যু

    যৌতুক অভিশপ্ত ও ঘৃণিত প্রথা