শনিবার, ২২ জুন ২০২৪

সেকশন

 

যশোরে কলেজছাত্র নুর হোসেন হত্যা মামলায় প্রধান ২ আসামি গ্রেপ্তার

আপডেট : ১৪ মে ২০২৪, ১০:৩২

গ্রেপ্তার সাইদুল ওরফে পচা। ছবি: আজকের পত্রিকা যশোর শহরের শংকরপুরে আলোচিত কলেজছাত্র নুর হোসেন হত্যা মামলায় প্রধান দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত রবি ও সোমবার পৃথক স্থান থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়েছে। 

ফুটবল খেলা নিয়ে বিরোধ ও পূর্বশত্রুতার জেরে কলেজছাত্র নুর হোসেনকে গত শনিবার রাতে ছুরিকাঘাতে হত্যা করা হয়। এ ঘটনায় পিবিআইয়ের হাতে গ্রেপ্তার হয়েছেন শহরের শংকরপুর চোপদারপাড়া এলাকার সাইদুল ওরফে পচা। একই সঙ্গে উদ্ধার করা হয়েছে হত্যায় ব্যবহৃত ছুরি। খুলনার ডুমুরিয়া এলাকার মামাবাড়ি থেকে গত রোববার রাতে সাইদুল ওরফে পচাকে গ্রেপ্তার করা হয়। 

অন্যদিকে, শংকরপুর চোপদারপাড়া এলাকার রনি ওরফে কানা রনিকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। গতকাল সোমবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকার সিরাজদিখানা থানা এলাকা থেকে কানা রনিকে আটক করে ডিবি পুলিশ। 

গতকাল রাতে পিবিআই পুলিশ সুপার রেশমা শারমিন সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, 
হত্যাকাণ্ডের পরপরই রহস্য উদ্‌ঘাটন ও আসামিদের ধরতে মাঠে নামে পিবিআই যশোরের একটি দল। দুই দিন ধরে যশোর ও খুলনার বিভিন্ন এলাকায় তারা অভিযান চালায়। গত রোববার রাতে ডুমুরিয়া এলাকা থেকে সাইদুল ওরফে পচাকে গ্রেপ্তার করা হয়। তিনি আরও জানান, গ্রেপ্তারের পর হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন সাইদুল। 

গতকাল রাতে ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপন কুমার সরকার জানান, ফুটবল খেলাকে কেন্দ্র করে যশোর আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজের শিক্ষার্থী নুর হোসেনকে গত শনিবার রাতে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। এ ঘটনায় কোতোয়ালি থানায় নিহতের মা আম্বিয়া খাতুন গত রোববার ১০ জনের বিরুদ্ধে মামলা করেন। 

মামলার তদন্তে নেমে ডিবি পুলিশ গোপন সংবাদে জানতে পারে, হত্যার অন্যতম আসামি শংকরপুর চোপদারপাড়ার রনি ওরফে কানা রনি ঢাকায় পালিয়েছে। গতকাল সকাল সাড়ে ৭টার দিকে ঢাকার সিরাজদিখানা থানা এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। তিনি হত্যায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। এই মামলার পলাতক আসামিরা হলেন চোপদারপাড়ার রিয়াদ, বাধন, আশিক, পাপ্পু, আলী আহম্মেদ, মনিরুল ইসলাম, আকাশ ও সোহাগ।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     

    আটপাড়ায় বাসে অতিরিক্ত ভাড়া আদায়ের দায়ে সুপারভাইজারকে জরিমানা

    ট্রেনের ছাদে উঠে ভ্রমণ, মাথায় আঘাত পেয়ে তরুণের মৃত্যু

    পাবনায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

    পরকীয়া প্রেমিকের সঙ্গে স্ত্রীকে ঘুরতে দেখে যুবকের ‘আত্মহত্যা’

    ঢাকায় ইয়াবাসহ রোহিঙ্গা তরুণ গ্রেপ্তার

    সিলেটে চিনি ছিনতাই কাণ্ডে এবার পৌর ছাত্রলীগ সভাপতি গ্রেপ্তার

    অস্ট্রেলিয়া-ধাক্কার পরই বাংলাদেশের ভারত-পরীক্ষা

    যুক্তরাষ্ট্রকে উড়িয়ে দিল ওয়েস্ট ইন্ডিজ, দুশ্চিন্তা বাড়ল ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকারও