শনিবার, ২২ জুন ২০২৪

সেকশন

 

ক্ষেতলালে প্রেমিক যুগলের একসঙ্গে বিষপান, হাসপাতালে মৃত্যু

আপডেট : ০৯ এপ্রিল ২০২৪, ১৬:১০

২১ এপ্রিল মালয়েশিয়ার ফ্লাইট ছিল মুরাদের। ছবি: সংগৃহীত জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় খারিতা গ্রামের প্রেমিক যুগল একযোগে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে। এ ঘটনায় প্রেমিক মুরাদ শেখ (১৮) গতকাল সোমবার (৮ এপ্রিল) ভোরের দিকে জয়পুরহাট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আর সোমবার দিবাগত রাত রাত আড়াইটায় প্রেমিকা তাজমিন আক্তার (১৬) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। 

মুরাদ শেখ উপজেলার খাঁড়িতা গ্রামের দোলন শেখের ছেলে। তিনি পার্শ্ববর্তী বড়তারা উচ্চবিদ্যালয় থেকে এবারে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন। আর তাজমিন আক্তার একই গ্রামের তোজাম খাঁর মেয়ে এবং বাঁকিলা উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মুরাদ শেখের সঙ্গে একই গ্রামের তাজমিন আক্তারের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু দুই পরিবারের কেউই এ সম্পর্ক মেনে নেয়নি। একপর্যায়ে মুরাদকে তাঁর পরিবার মালয়েশিয়ায় পাঠানোর সিদ্ধান্ত নেয়। ২১ এপ্রিল তাঁর ফ্লাইট ছিল। তাই ধারণা করা হচ্ছে, পরিবারের অনড় অবস্থানে হতাশ হয়ে তারা দুজনে পরিকল্পনা করে আত্মহত্যার সিদ্ধান্ত নেয়। 

পরিকল্পনা অনুযায়ী, ৪ এপ্রিল তারা নিজ নিজ বাড়িতে বিষপান করে। পরে তাদের উদ্ধার করে জয়পুরহাট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। দুই দিন চিকিৎসাধীন থাকার পর তারা সুস্থ হয়ে বাড়ি ফিরে। 

গত রোববার (৭ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে আবার অসুস্থ হয়ে পড়লে মুরাদকে জয়পুরহাট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৫টার দিকে তাঁর মৃত্যু হয়। ওই রাতেই তাজমিন আক্তারও অসুস্থ হয়ে পড়ে। তাকেও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় (৯ এপ্রিল) রাত আড়াইটায় তাজমিনের মৃত্যু হয়। 

মুরাদের বাবা দোলন শেখ বলেন, ‘ছেলে বেকার, চাকরিবাকরি কিছু করে না। এ জন্য আমরা কেউই বিয়েতে রাজি ছিলাম না। ওর জন্য পাসপোর্ট ভিসা রেডি করা ছিল। কিন্তু বিদেশ যাওয়ার জন্য চাপ ছিল না।’ 

এ ব্যাপারে ক্ষেতলাল থানার ওসি মো. আনোয়ার হোসেন বলেন, ‘মুরাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তাজমিনের মৃত্যুর বিষয়টিও শুনেছি। মুরাদের মৃত্যুর বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     

    ট্রেনের ছাদে উঠে ভ্রমণ, মাথায় আঘাত পেয়ে তরুণের মৃত্যু

    পাবনায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

    পরকীয়া প্রেমিকের সঙ্গে স্ত্রীকে ঘুরতে দেখে যুবকের ‘আত্মহত্যা’

    পা পিছলে বুড়িগঙ্গায় শিশু, লাফিয়ে উদ্ধার করলেও বাঁচাতে পারলেন না বাবা

    হরিরামপুরে রাসেলস ভাইপার সাপের দংশনে কৃষকের মৃত্যু 

    ফরিদপুরে ‘রাসেলস ভাইপারের’ ছোবলে কৃষকের মৃত্যু

    অস্ট্রেলিয়া-ধাক্কার পরই বাংলাদেশের ভারত-পরীক্ষা

    যুক্তরাষ্ট্রকে উড়িয়ে দিল ওয়েস্ট ইন্ডিজ, দুশ্চিন্তা বাড়ল ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকারও