সোমবার, ২৭ মে ২০২৪

সেকশন

 

বিবাহ এবং বিচ্ছেদ দুইটি স্বাভাবিক ব্যাপার, ফেসবুক স্ট্যাটাসে মডেল সানাই

আপডেট : ২৩ মে ২০২৩, ২৩:১৫

সানাই মাহবুব ও স্বামী আবু সালেহ মুসা। ছবি: সংগৃহীত অবশেষে বিয়ের এক বছর পূর্ণ হওয়ার আগেই আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুবের সংসারে বাজছে বিচ্ছেদের সুর। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দু’দিন আগে স্বামীর সঙ্গে তাঁর বনিবনা না হওয়ার ইঙ্গিত পাওয়া যায়। 

গত শনিবার (২০ মে) রাতে নিজের ফেসবুক ভেরিফায়েড পেজে এক স্ট্যাটাসে সানাই লিখেন, ‘বিবাহ এবং বিচ্ছেদ দুইটাই খুব স্বাভাবিক ব্যাপার। এগুলো জীবনের অংশ। সব দোষ যে মেয়েদেরই-এমনটাও ভাবার কিছুই নাই।’ 

তিনি আরও লিখেন, ‘যে স্বামী–স্ত্রীর অধিকার আদায় কি জিনিস, সেটা সম্পর্কে অবগত না, স্বামী-স্ত্রীর সম্পর্কের চেয়ে অন্য কিছুকে প্রাধান্য দেয় যে স্বামী, তার হাতটা আস্তে করে ছেড়ে দেওয়াই উত্তম।’ 

২০২২ সালে ২৭ মে পারিবারিকভাবে নীলফামারী শহরে বাসায় অনেকটা গোপনে আবু সালেহ মুসা নামে এক ব্যাংক কর্মকর্তার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। স্বামীর বাড়ি একই জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের দক্ষিণ দুরাকুঠি গ্রামে। 

সানাই মাহবুব ও স্বামী আবু সালেহ মুসা। ছবি: সংগৃহীত এর আগে ২০১৯ সালে সানাইয়ের প্রথম একটি বিয়ের খবর শোনা যায়। সাবেক এক মন্ত্রীর সঙ্গে তার বাগদানের এমন খবর সানাই নিজে সত্যতা নিশ্চিত করেছিলেন। তবে ওই বিয়ে সম্পর্কে পরবর্তীতে আর কোনো তথ্য মেলেনি। 

ব্যক্তিগত ছবি–ভিডিও প্রকাশের মাধ্যমে আলোচনায় আসেন সানাই মাহবুব। পরে মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও মিউজিক ভিডিওতে নিয়মিত কাজ করেন। ২০১৬ সালে ‘ভালোবাসা ২৪৭’ নামে একটি সিনেমায় অভিনয়ের মাধ্যমে ঢালিউডে নাম লেখান এ মডেল। এরপর ‘ময়নার ইতিকথা’ ও ‘শালবনের মহুয়া’ নামের দুটি সিনেমায় অভিনয় করেন তিনি। পরে যদিও সিনেমা দুটি মুক্তি পায়নি। 

বিবাহ এবং বিচ্ছেদ দুইটি স্বাভাবিক ব্যাপার, ফেসবুক স্ট্যাটাসে মডেল সানাই সানাই মাহবুবের স্বামী আবু সালেহ মুসা গণমাধ্যমকে জানান, ‘সানাইকে নিয়ে এখনো এক ছাদের নিচের আছি। স্ত্রী সম্পর্কে খারাপ কিছু বলব না। সে অনেক ভালো মনের একটি মেয়ে। চাহিদা যখন বেশি হয়ে যায় তখন মানুষের মধ্যে খারাপ কাজ করতে দ্বিধাবোধ করে না। গত জানুয়ারি ৫ তারিখে আমার ব্যাংকের চাকরি চলে গেছে। আমি আপ্রাণ চেষ্টা করছি এই সম্পর্কটাকে বাঁচানোর জন্য। আশা করি সাকসেস হব।’ 

উল্লেখ্য, ২০১৮ সালে ব্রেস্ট ইমপ্ল্যান্টের মাধ্যমে ব্রেস্টের আকৃতি বড় করে আলোচিত হন এই মডেল। এ কারণে সোশ্যাল মিডিয়ায় অনেক নেতিবাচক মন্তব্যের মুখেও পড়েন তিনি।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    চলতি বছর ডেঙ্গু দেশের জন্য অশনিসংকেত

    মহাসড়কে অটোরিকশা চালানোর দাবিতে চালকদের বিক্ষোভ, পুলিশের লাঠিপেটা

    বাগেরহাটে ৫ লক্ষাধিক মানুষ বিদ্যুৎ বিচ্ছিন্ন

    বাড়ছে বাতাসের বেগ, পাথরঘাটায় জলোচ্ছ্বাসের আশঙ্কা

    পুকুরে মিলল ৩৪ কেজি ওজনের কষ্টি পাথরের মূর্তি

    খুলনার আশ্রয় কেন্দ্রে ৮৫ হাজার মানুষ

    ১০২ কিমি বেগে উপকূলে ঘূর্ণিঝড় রিমালের আঘাত, জোয়ার-জলোচ্ছ্বাসে প্লাবণ

    উপকূল জুড়ে চলছে রিমালের তাণ্ডব

    এবার কাতার এয়ারওয়েজের বিমান ঝোড়ো বাতাসের কবলে, আহত ১২

    শর্ত পূরণ না করায় সহজ ডটকমের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সুপারিশ সংসদীয় কমিটির

    চলতি বছর ডেঙ্গু দেশের জন্য অশনিসংকেত

    এমআরসিপিতে সর্বোচ্চ নম্বরের রেকর্ড গড়লেন ডা. হালিম