Alexa
শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

বগুড়ায় বাসচাপায় নসিমনের চালকসহ ৩ জনের মৃত্যু, আহত ১০

আপডেট : ০৫ ডিসেম্বর ২০২২, ২২:০০

দুর্ঘটনা কবলিত নসিমন। ছবি: আজকের পত্রিকা বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাসের চাপায় নসিমনের চালকসহ তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় নসিমন ও বাসের যাত্রীসহ ১০ জন আহত হয়েছেন বলে জানা গেছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয় পরে গুরুতর ৫ জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়। 

নিহতদের মধ্যে নসিমনচালক ও একজন যাত্রীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। আরেকজন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহতেরা হলেন—নসিমনের চালক আল আমিন (৩২), যাত্রী নাজমুল (২৪) ও গোপাল সরকার (৩২)। গোপাল সরকার শেরপুর শহরের কর্মকারপাড়ার বাসিন্দা বলে জানা গেছে। তাৎক্ষণিক অন্যদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। 

আজ সোমবার বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার ভবানীপুর ইউনিয়নের ঘোগা বটতলা নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা নাদির হোসেন। 

স্থানীয়রা বলছে, রংপুর থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস মহাসড়কের ঘোগা বটতলা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ভটভটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভটভটির যাত্রী, প্রাণ কোম্পানির বিপণন ব্যবস্থাপক গোপাল সরকার ও চালক আল আমিন নিহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে আহতদের অবস্থার অবনতি বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে ভটভটির যাত্রী নাজমুল (২৪) মারা যান। 

দুর্ঘটনা কবলিত বাস। ছবি: আজকের পত্রিকা এ বিষয়ে শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা নাদির হোসেন বলেন, ‘ঘটনাস্থলে নিহত দুজনের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। অপর জনের মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।’ 

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ জয়নাল আবেদীন সরকার জানান, ‘ধাক্কা দেওয়া শ্যামলী বাসটি আটক করা হয়েছে। চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় তাদের আটক সম্ভব হয়নি। আইনি প্রক্রিয়া শেষে মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’ 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    ঢাকায় কসক্যাপের সভা অনুষ্ঠিত, আঞ্চলিক সহযোগিতা বৃদ্ধির আশা

    নরসিংদীতে বিএনপি নেতা খায়রুল কবীরের বাড়িতে অগ্নিসংযোগ

    ‘সব ধর্মের মানুষ সম্প্রীতি বজায় রেখে বসবাস করবে’

    দেবহাটায় আন্ত স্কুল-মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা

    ডিবি পরিচয়ে ছিনতাই চক্রের ২ সদস্য গ্রেপ্তার

    ঘোড়াঘাটে জমি নিয়ে সংঘর্ষে ২ যুবক নিহত: ঘরবাড়িতে অগ্নিসংযোগ

    তরুণীকে কুপ্রস্তাব: সেই প্রাণিসম্পদ কর্মকর্তাকে বদলি

    ক্ষমতার অপপ্রয়োগ যেন না হয়: ডিসিদের প্রতি রাষ্ট্রপতির নির্দেশ

    ঢাকায় কসক্যাপের সভা অনুষ্ঠিত, আঞ্চলিক সহযোগিতা বৃদ্ধির আশা

    উপাচার্যের আশ্বাসে স্থগিত মৈত্রী হল প্রাধ্যক্ষের পদত্যাগের আন্দোলন 

    আন্তর্জাতিক অঙ্গনে যাত্রা শুরু করল ‘রুকাইয়াইসমাত ফ্যাশন ব্র্যান্ড’

    নরসিংদীতে বিএনপি নেতা খায়রুল কবীরের বাড়িতে অগ্নিসংযোগ