Alexa
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২

সেকশন

epaper
 

‘বরগুনার ঘটনার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগ দায়ী’

আপডেট : ২১ আগস্ট ২০২২, ১১:৫৭

‘বরগুনার ঘটনার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগ দায়ী’ বরগুনার ঘটনার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগ দায়ী বলে মন্তব্য করেছেন জেলা ছাত্রলীগের সাবেক নেতারা। তাঁরা বর্তমান কমিটি বাতিল করে নতুন করে কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠনের দাবি জানান।

পুলিশের লাঠিপেটা ও সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর সঙ্গে পুলিশ কর্মকর্তার অসদাচরণের ঘটনার প্রতিবাদে গতকাল শনিবার দুপুরে বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন বরগুনা জেলা ছাত্রলীগের সাবেক নেতারা। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে ছাত্রলীগ নেতা-কর্মীদের লাঠিপেটা ও সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর সঙ্গে পুলিশের ঔদ্ধত্য আচরণের নিন্দা জানানো হয়। পাশাপাশি জেলা ছাত্রলীগের সদ্য ঘোষিত কমিটি বাতিল করে গঠনতান্ত্রিক প্রক্রিয়ায় কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠনের দাবি জানান।

সংবাদ সম্মেলনে জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার আবদুর রশীদ বলেন, ‘১৫ আগস্ট ছাত্রলীগের সঙ্গে যে ঘটনা ঘটেছে তার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতিসহ কেন্দ্রীয় নেতারা দায়ী। এ ঘটনার জন্য বরগুনার কেউ দায়ী না, এ ছেলেদের যাঁরা কমিটিতে পদ দিতে নেপথ্যে সহায়তা করেছেন তাঁরা ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতারা দায়ী। বর্তমান কমিটি বাতিল করে কাউন্সিলের মাধ্যমে নতুন করে কমিটি গঠনে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।’

সংবাদ সম্মেলনে বরগুনা জেলা ছাত্রলীগের সাবেক নেতা আবদুর রশীদ, গোলাম মোস্তফা কিসলু, আলমগীর হোসেন, মকবুল হোসেন, যুবায়ের আদনান অনিক প্রমুখ উপস্থিত ছিলেন। এ সময় বর্তমান কমিটির সহসভাপতি সবুজ মোল্লা, সাইফুল ইসলাম সাগরসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীদের দেখা গেছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ৪৪টি করাতকলের ৩৯টি অবৈধ, হুমকিতে পরিবেশ

    ফুলকপির গ্রাম জয়নগর

    স্বাস্থ্য খাতে নানামুখী সংকট, বঞ্চিত নিম্ন আয়ের মানুষ

    ‘দুর্নীতি সারা বিশ্বের সমস্যা’

    বিএনপির সমাবেশ

    ঢাকার পথে বাস চলাচল বন্ধ

    এক পদে দুই শিক্ষক নিয়োগের অভিযোগ

    ৪৪টি করাতকলের ৩৯টি অবৈধ, হুমকিতে পরিবেশ

    ফুলকপির গ্রাম জয়নগর

    রাস্তাঘাট বন্ধ করে সমাবেশ করা সংবিধানের কোথাও লেখা নেই: আইনমন্ত্রী 

    ব্রাজিল-ক্রোয়েশিয়ার ম্যাচের পর ছুরিকাঘাতে যুবককে হত্যা

    বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে চলছে নেতা-কর্মীদের জন্য খিচুড়ি রান্না 

    স্বাস্থ্য খাতে নানামুখী সংকট, বঞ্চিত নিম্ন আয়ের মানুষ