Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

‘অন্তিম’ নিয়ে বিপাকে সালমান

আপডেট : ০৩ ডিসেম্বর ২০২১, ১১:১০

সালমান খান। ছবি: ইনস্টাগ্রাম গত ২৬ নভেম্বর মুক্তি পেয়েছে বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। ভারতের প্রায় ৩ হাজার ২০০টি সিনেমা হলে চলছে ছবিটি। সালমান খান এই ছবিতে মূল চরিত্র কি না তা নিয়ে ধূম্রজাল তৈরি হয়েছে ছবি মুক্তির পর। অনেকেই মনে করছেন আয়ুষ মূল চরিত্র, সালমান খান অতিথি। ফলে ব্যবসায়িক ধামাকা তৈরি হয়নি। বক্স অফিস রিপোর্টও ভালো না।

এই ছবির প্রমোশনে প্রথম থেকেই ছিলেন সালমানের ভগ্নিপতি আয়ুষ। অন্যদিকে সালমান ব্যস্ত ছিলেন তাঁর ‘টাইগার’ সিরিজের শুটিং নিয়ে। এখন আফসোস করছেন। সংবাদ সম্মেলন ডেকে ভুল সংশোধন করতে চাইছেন। সব কাজ বাদ দিয়ে নেমেছেন প্রমোশনে। বলছেন, ‘ভক্তদের বলছি, যখন আমি বলব ছবিতে আছি, তার মানে আছি। আপনাদের কখনো মিথ্যে বলব না। অতিথি চরিত্রে অভিনয় করলে আমি নিজেই বলতাম। আমি শুটিংয়ে ছিলাম। আয়ুষ ফ্রি ছিল, প্রমোশন শুরু করেছে। রিউমার ছড়াল এই ছবি সালমানের নয়। ছবিটি আমারও।’

প্রমোশনের দোষটাই শেষ নয়। সমালোচকেরা বলছেন, ছবিতে ৪৫ মিনিট ছিলেন সালমান। তবে তাঁর নামেই প্রমোশন হয়েছে। বিগ বস, কপিল শর্মার মতো শোতে এই ছবির প্রমোশন হয়েছে। টুইট করে সালমান লেখেন, ‘বুকের ওপর থেকে বোঝা সরিয়ে ফেলেছি; এখন থেকে প্রমোশনের সম্পূর্ণ দায়িত্ব ভক্তদের দিলাম।’

সালমান খান। ছবি: ইনস্টাগ্রাম বক্স অফিসে বাজে ওপেনিং হওয়ার পর এখন সালমান পুনরায় বোঝা নিজের কাঁধে তুলে নিতে চাইছেন। আগামী এক সপ্তাহ ভারতের বিভিন্ন জায়গায় নতুন করে প্রমোশন ইভেন্টে যাবেন। এই প্রমোশনে উজ্জীবিত হয়ে যদি দর্শক নতুন করে হলে যাওয়া শুরু করেন, তবেই রক্ষে।

সালমান খান। ছবি: ইনস্টাগ্রাম যদিও সালমানের এই নতুন চেষ্টা কতখানি সুফল এনে দিতে পারবে তা নিয়ে সংশয় প্রকাশ করছেন সমালোচকেরা। তাঁরা বলছেন, গল্প যদি দর্শককে না টানে, তাহলে অভিনেতা দিয়ে ছবি বাঁচানো যাবে না। ‘রেস ৩’, ‘দাবাং ৩’, ‘রাধে’র মতো ছবি দিয়ে দর্শকদের হতাশ করে তারই প্রমাণ দিয়েছেন সালমান। অনেকেরই আস্থা উঠে গেছে সালমানের ওপর থেকে। যার ফল পাচ্ছে ‘অন্তিম’।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    কল্যাণকামিতা ও মানবতার ধর্ম

    ঝুঁকিপূর্ণ ভবন ধসের শঙ্কা

    খেজুর রসের স্বাদ ভুলতে বসেছে নতুন প্রজন্ম

    পরিত্যক্ত ছাত্রাবাস এখন মাদকসেবীদের আখড়া

    দুই বছর ধরে অকেজো আলট্রাসনোগ্রাম মেশিন

    কর্মসৃজন প্রকল্পে শ্রমিক নিয়োগে অনিয়ম

    যাত্রীদের নিরাপত্তায় চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে নিরাপত্তা বেড়া

    নিখোঁজের ১৩ দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার

    শিক্ষককে মারধর করে অব্যাহতিপত্রে সাক্ষর নেওয়ার অভিযোগ

    চবির হলে জ্বর-সর্দির প্রকোপ, করোনা পরীক্ষায় অনীহা

    জাজিরায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধা নিহত

    ইউক্রেনে ‘মারণাস্ত্র সহায়তা’ পাঠালো যুক্তরাষ্ট্র