মঙ্গলবার, ২১ মে ২০২৪

সেকশন

 

এমপি আয়েন উদ্দিনের অনুসারীদের ভয়ে থানায় জিডি আ.লীগ নেতার

আপডেট : ২১ মে ২০২৩, ১৮:১১

মোহনপুর থানা রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের এমপি আয়েন উদ্দিনের অনুসারীদের হুমকির পর ভয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন আওয়ামী লীগ নেতা সুরঞ্জিত সরকার। সুরঞ্জিত জেলা আওয়ামী লীগের সদস্য এবং মোহনপুর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি। গত শুক্রবার মোহনপুর থানায় এই জিডি করেন। মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম বাদশা আজকের পত্রিকাকে জিডির বিষয়টি নিশ্চিত করেছেন।  

জিডিতে সুরঞ্জিত সরকার উল্লেখ করেন, গত ১৪ মে মোহনপুরের খয়রা এলাকায় মিরাক্কেল কিংডং ওয়াটার পার্কে ব্যাপক ভাঙচুর চালায় এমপি আয়েনের অনুসারীরা। পার্কের উদ্বোধনী অনুষ্ঠানে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র খায়রুজ্জামান লিটনকে প্রধান অতিথি করা হয়। কিন্তু এ অনুষ্ঠানে এমপি আয়েনকে আমন্ত্রণ জানায়নি পার্ক কর্তৃপক্ষ। এমপি আয়েনকে অতিথি না করায় তিনি মনোক্ষুণ্ন হন। এ কারণে পার্কে ভাঙচুর চালান এমপির অনুসারীরা। এরপর বিষয়টি নিয়ে গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদ তিনি তার ফেসবুক আইডি থেকে শেয়ার দেন। 

সুরঞ্জিত তার জিডিতে আরও উল্লেখ করেন, সংবাদটি শেয়ারের পর ১৯ মে সকাল ১০টার দিকে তার ফেসবুক আইডির ম্যাসেঞ্জারে তাকে পর্যায়ক্রমে কল দিয়ে মোহনপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুরশেদ এবং উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহিন শাহ জীবন নাশের হুমকি, অকথ্য ও অশ্লিল ভাষায় গালিগালাজ করেন। 

সুরঞ্জিতের অভিযোগ, ‘ভবিষ্যতে বড় ধরনের ক্ষতি করার ইঙ্গিত দিয়েছেন এমপি আয়েনের অনুসারীরা। এই হুমকি ও গালি দেওয়া বক্তব্যটি আমি রেকর্ড করি ও মোহনপুর থানায় সাধারণ ডায়েরি করেছি। উপজেলা ছাত্রলীগ এবং যুবলীগের সাধারণ সম্পাদকের এ ধরনের কর্মকাণ্ডে ও এমপি আয়েন উদ্দিনের সন্ত্রাসী বাহিনীর ভয়ে আমি ও আমার পরিবারের সদস্যরা আতঙ্কিত। এদের কারণে আমরা স্বাধীনভাবে সব জায়গায় চলাফেরা করতে পারছি না। তাই জিডি করেছি।’ 

তবে অভিযোগ অস্বীকার করে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোর্শেদ এবং যুবলীগের সাধারণ সম্পাদক শাহিন শাহ আজকের পত্রিকাকে বলেন, পার্কের ভাঙচুরের ঘটনায় এমপির অনুসারীরা জড়িত না। পার্ক কর্তৃপক্ষের সঙ্গে ছাত্রলীগ-যুবলীগ নেতা কর্মীদের রাইডে ওঠা নিয়ে কিছুটা ভুল বোঝাবুঝি হয়েছিল। পরে সেটি মীমাংসা হয়ে গেছে। তবে এ ধরনের সংবাদ ফেসবুকে শেয়ার দিয়ে এমপি মহোদয়ের মান-সম্মান ক্ষুণ্ন করাটা ঠিক নয়। আর তাকে হুমকি দেওয়ার অভিযোগও ভিত্তিহীন ও বনোয়াট।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম বাদশা আজকের পত্রিকাকে বলেন, জিডি পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হবে। তদন্তে সত্যতা পেলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এ বিষয়ে জানতে চাইলে এমপি আয়েন উদ্দিন আজকের পত্রিকাকে বলেন, ‘দলীয় সব লোকই এমপির লোক। এটা অস্বীকার করি না। কিন্তু পার্কে কে বা কারা এবং কেন হামলা চালিয়েছে তা আমি জানি না। আদৌ কোনো হামলা হয়েছে কি না সেটিও জানি না। কেউ যদি এ ধরনের বক্তব্য দিয়ে থাকে তাহলে সেটা তার ব্যাপার। আমার মনে হয়, নিজেরা পত্রিকার খবর হওয়ার উদ্দেশ্যে আমার নাম সবকিছুতেই জড়িয়ে দেয়।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    ভারতে গিয়ে নিখোঁজ: ফাঁদে পড়তে পারেন এমপি আজিম

    ৪ ঘণ্টা পর ঢাকা-চট্টগ্রাম রুটে ট্রেন চলাচল স্বাভাবিক

    ধানমন্ডিতে অফিসমুখী যুবকের গলায় চাপাতি ঠেকিয়ে ছিনতাই, গ্রেপ্তার ৪ 

    যশোরে ইজিবাইক চালককে হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড

    শরীয়তপুরে মারধরের শিকার ভোট কর্মকর্তাকেই অব্যাহতি

    স্বরাষ্ট্রমন্ত্রীর শ্যালকের পক্ষে কাজ করছে প্রশাসন, অভিযোগ প্রতিদ্বন্দ্বী প্রার্থীর 

    এয়ারপডে পানি ঢুকলে

    দুঃস্বপ্ন দেখলে পাঁচ করণীয়

    ভূমধ্যসাগরে ভাসতে থাকা ৩৫ বাংলাদেশি উদ্ধার

    সিলেটে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ, ৩টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ

    রেইনড্যান্স চলচ্চিত্র উৎসবে বাংলাদেশের ছবি ‘ডেথ অ্যান্ড ল্যান্ডস্কেপ’

    সপ্তাহে ২৫০-৫০০০ টাকা পর্যন্ত সেভিংস খোলা যাচ্ছে বিকাশ অ্যাপে