শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

সেকশন

 

দিনাজপুরে আর্জেন্টিনার কাছে ৪ গোলে হার ব্রাজিলের

আপডেট : ১৮ মার্চ ২০২৩, ১৪:২৫

বিজয়ী আর্জেন্টিনার সমর্থক দল। ছবি: আজকের পত্রিকা ফুটবল বিশ্বকাপের পর সারা দেশে ব্রাজিল-আর্জেন্টিনা দলের সমর্থকদের উত্তেজনা কমলেও, দিনাজপুরের ফুলবাড়ীতে কমেনি এই উন্মাদনা। এখনো চায়ের দোকানে, পাড়া-মহল্লায় চলে আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের বাগ্‌যুদ্ধ। আর এরই ধারাবাহিকতায় অনুষ্ঠিত হয় এলাকার আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের প্রীতি ফুটবল ম্যাচ। যেখানে ৪-০ গোলে জয়ী হয়েছে আর্জেন্টিনা দল। 

গতকাল শুক্রবার বিকেল ৫টায় উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নের উত্তর লক্ষ্মীপুর উচ্চবিদ্যালয় মাঠে আর্জেন্টিনা বনাম ব্রাজিল সমর্থকদের প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। 

সরেজমিন খেলার মাঠে দেখা যায়, খেলাটি আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের মধ্যে হলেও দর্শকদের কাছে আর্জেন্টিনা ও ব্রাজিলের খেলা দেখার মতোই উত্তেজনায় ভরপুর। খেলা দেখতে আসা উৎসুক জনতার উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। খেলাকে কেন্দ্র করে বিভিন্ন বয়সী মানুষের সমাগম ঘটেছে। আরিফ ইসলাম নামের স্থানীয় যুবকের ধারাভাষ্যে প্রাণবন্ত ছিলে পুরো মাঠ। 

দর্শকের সারিতে কথা হয় ওয়াহাব আলী নামের এক প্রবীণ ব্যক্তির সঙ্গে। তিনি আজকের পত্রিকাকে বলেন, ‘জমির কাজ বাদ দিয়ে আর্জেন্টিনা-ব্রাজিলের খেলা দেখতে আসছি। আমি তো আর্জেন্টিনাকে সাপোর্ট করি। সে জন্য চাই আর্জেন্টিনা জিতুক।’ 

স্থানীয় মধ্যবয়সী সাদেকুল ইসলাম বলেন, ‘খেলার মাইকিং শুনে খেলা দেখতে আসলাম। ফুটবলের প্রতি মানুষের যে আগ্রহ, দেশের ফুটবল সেভাবে আগায় নাই। এটা খুবই দুঃখজনক। আমি ব্রাজিলের সমর্থন করি, তাই আশা করি তারাই জিতবে।’ 

পরে খেলা শেষে আর্জেন্টিনার সমর্থকেরা ৪-০ গোলে জয়লাভ করেন। খেলা শেষে আনন্দ মিছিল করে দুই দলের খেলোয়াড়েরা পরস্পরকে আলিঙ্গন করেন। 

সমাপনী অনুষ্ঠানে বিজয়ী দলের জন্য বড় ট্রফি ও রানার্সআপ দলের জন্য মাঝারি আকারের ট্রফি দেওয়া হয়। উভয় দলের খাওয়া-দাওয়ার জন্য একটি খাসি দিয়েছে এ খেলার আয়োজক কমিটি। 

এ আয়োজনের পৃষ্ঠপোষক ছিলেন মেহেদি হাসান নামের স্থানীয় এক যুবক। তিনি আজকের পত্রিকাকে বলেন, ‘এলাকার মানুষ আর্জেন্টিনা-ব্রাজিল দলের অন্ধ ভক্ত। কেউ কাউকে ছাড় দিতে চায় না। দুই দলের সমর্থকদের ভেদাভেদ ভুলতে আমরা এই প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করেছিলাম।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    পাবনায় ভারতীয় চিনিবোঝাই ১২টি ট্রাক জব্দ, আটক ২৩

    ফরিদপুরে মন্দিরে আগুন: এলাকাবাসীর পিটুনিতে আরও ১ জনের মৃত্যু, নিহতরা সহোদর

    ফরিদপুরে মন্দিরে আগুন, এলাকাবাসীর পিটুনিতে নিহত ১

    আশুলিয়ায় ফ্ল্যাটে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, দগ্ধ ২

    উপজেলা পরিষদ নির্বাচন

    চেয়ারম্যান পদে লড়ার ঘোষণা দিলেন প্রতিমন্ত্রীর ভাই

    ডেমরায় ঈদের ছুটিতে ফাঁকা বাসার ৪ ফ্ল্যাটে দুর্ধর্ষ চুরি

    চট্টগ্রামে চালের মজুত আরও কমছে

    রিজার্ভ ১৯ বিলিয়ন ডলারের ঘরে নামল

    ইরানে ইসরায়েলি হামলার খবরে তেলের দাম বাড়ল

    টিভিতে আজকের খেলা (১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার) 

    নওয়াপাড়া নদীবন্দর: ভাটা মানেই জাহাজের বিপদ

    ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনা: উঁচু সেতুর ঢালে বেড়ে যায় গতি