Alexa
সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

মোদির কথা শুনলে বলিউডের সুদিন ফিরবেই: অক্ষয়

আপডেট : ২৩ জানুয়ারি ২০২৩, ২০:৫৫

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বলিউড অভিনেতা অক্ষয় কুমার। ছবি: টুইটার ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে শাহরুখ খানের সিনেমা ‘পাঠান’। এরই মধ্যে অগ্রিম বুকিংয়ে একের পর এক রেকর্ড ভাঙছে সিনেমাটি। 

কিন্তু বিতর্ক পিছু ছাড়ছে না পাঠান ছবির। কয়েক দিন আগেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তাঁর দলের সব সদস্যকে এ বিষয়ে বিতর্ক বন্ধ করতে পরামর্শ দিয়েছেন। প্রধানমন্ত্রীর এই হস্তক্ষেপে বেশ খুশি বলিউড। অনেক তারকাই প্রধানমন্ত্রীর প্রশংসা করছেন। এবার এ নিয়ে কথা বলেছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমে তিনি বলেছেন, ‘মোদির কথা শুনলে বলিউডের সুদিন ফিরবেই!’ 

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা যায়, ভারতের বার্তা সংস্থা এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে অক্ষয় কুমার বলেন, ‘বিনোদন জগতের জন্য প্রধানমন্ত্রী মোদি সব সময়ই ইতিবাচক চিন্তাভাবনা করেন। যেকোনো ইতিবাচক বিষয়কে আমাদের স্বাগত জানানো উচিত। তিনি এই দেশের সবচেয়ে প্রভাবশালী ব্যক্তি। তাই তাঁর কথায় যদি কিছু পরিবর্তন হয়, তবে তা অবশ্যই দুর্দান্ত হবে ইন্ডাস্ট্রির জন্য।’

টুইটারে ট্রেন্ডিং রয়েছে ‘হ্যাশট্যাগ বয়কট পাঠান’। সেই ট্রেন্ডিংয়ে গা ভাসাতে দেখা গেছে রাম কদম, নরোত্তম মিশ্রের মতো সর্বভারতীয় বিজেপি নেতাদেরও। এই পরিস্থিতিতে দলীয় নেতাদের উদ্দেশে চলচ্চিত্রটি নিয়ে অপ্রয়োজনীয় মন্তব্য না করার পরামর্শ দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রাজধানী দিল্লিতে ১৬ ও ১৭ জানুয়ারি বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠকে এ বিষয়ে কথা বলেন মোদি। তাঁকে বলতে শোনা যায়, ‘কিছু মানুষ কিছু চলচ্চিত্র নিয়ে বিবৃতি দিচ্ছেন। আর সেগুলো সারা দিন ধরে টিভি ও মিডিয়াতে দেখানো হচ্ছে।’ এ বিষয়ে ‘অপ্রয়োজনীয় মন্তব্য’ থেকে বিরত থাকার পরামর্শ দেন তিনি। 

বিতর্কের মাঝেও পাঠান নিয়ে উত্তেজনার কমতি নেই। শাহরুখ খানের পাঠান নিয়ে বিতর্ক যেমন চলছে, এর সঙ্গে বাড়ছে অগ্রিম টিকিট বিক্রিও। চলচ্চিত্র বিশ্লেষকদের মতে, অগ্রিম বুকিংয়ে ‘ব্রহ্মাস্ত্র’, ‘কেজিএফ ২’-এর রেকর্ডও ভেঙে ফেলার সম্ভাবনা রয়েছে পাঠানের। 

চার বছর বিরতির পর পাঠান দিয়ে নতুন করে ফিরছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। যশ রাজ ফিল্মসের প্রযোজনায় পাঠান ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন ও জন এব্রাহাম। ২৫ জানুয়ারি হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় এই ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    নারীদের নিয়ে বিশেষ আয়োজন ‘ওয়াও বাংলাদেশ ২০২৩’

    ‘এবারের ওমরাহ বিশেষ’, কিসের ইঙ্গিত দিলেন সানা

    ‘পলিটিকস করে ছুটির ঘণ্টা ছিনিয়ে নিয়েছিলেন শাবানা’

    ইতিহাস গড়লেন বিয়ন্সে, সর্বোচ্চ গ্র্যামি জয়ের রেকর্ড

    চলে গেলেন ‘প্রেমের সমাধি ভেঙে’ গানের সুরকার আনোয়ার জাহান নান্টু

    এক সিনেমায় রজনীকান্তের সঙ্গে জ্যাকি শ্রফ

    মানিকছড়িতে শিক্ষকের মারধরে হাসপাতালে ভর্তি শিক্ষার্থী 

    পুলিশের প্রতিবেদনে ৫ আসামি নির্দোষ, কারাগারে পাঠালেন আদালত

    ‘বন্দুকযুদ্ধে’ জনি হত্যা: ১৫ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে করা মামলা খারিজ

    চাঁদপুরে ‘আত্মহত্যা’র প্ররোচনা মামলায় ১০ আসামি কারাগারে

    রমেক হাসপাতালে দুদকের অভিযান

    শাজাহানপুরে কলেজছাত্র আশিক হত্যায় ব্যবহৃত চাকু উদ্ধার