Alexa
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২

সেকশন

epaper
 

রণবীরের ফটোশুট নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় 

আপডেট : ২৩ জুলাই ২০২২, ১৮:৫৮

‘পেপার ম্যাগাজিনে’র জন্য সম্পূর্ণ নগ্ন হয়ে ফটোশুট করেছেন রণবীর সিং। ছবি: ইনস্টাগ্রাম অদ্ভুতুড়ে পোশাক দিয়ে প্রায়ই আলোচনায় থাকেন বলিউড অভিনেতা রণবীর সিং। তবে এবার নগ্ন ফটোশুট করে একটু বেশিই চর্চায় অভিনেতা। সামাজিক যোগাযোগমাধ্যমে মুহূর্তে ছড়িয়ে পড়েছে সেই সব ছবি। প্রশংসার পাশাপাশি বইছে নিন্দার ঝড়ও। 

ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের খবরে জানা যায়, পেপার ম্যাগাজিনের জন্য সম্পূর্ণ নগ্ন হয়ে ফটোশুট করেছেন রণবীর। মার্কিন পপ কালচারের আইকন বার্ট রেনল্ডসের মতো করে পোজ দিয়েছেন। আর সেই সব ছবি ভাইরাল হওয়ার পর নেট দুনিয়ায় আলোচনা-সমালোচনার ঝড় থামছে না। 

রণবীরের নগ্ন ছবি সামনে আসতেই প্রশংসা ও নিন্দার ঝড় বইছে নেট দুনিয়ায়। ছবি: ইনস্টাগ্রাম রণবীরের নগ্ন ছবি সামনে আসতেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। কেউ বলছেন ‘আগুন’, কেউ আবার লিখেছেন ‘সাহসী’! পাশাপাশি অনেকে নিন্দাও জানাচ্ছেন। কটু মন্তব্য ছুড়ছেন অভিনেতার উদ্দেশে। বলিউডের আর কোনো প্রথম সারির অভিনেতার এমন ফটোশুট সচরাচর দেখা যায়নি। 

রণবীর সিং অবশ্য এসব থোড়াই কেয়ার করেন। পেপার ম্যাগাজিনকে রণবীর বলেছেন, ‘ক্যামেরার সামনে শারীরিকভাবে নগ্ন হওয়া আমার কাছে অদ্ভুত কিছু না। আমার কিছু কাজের মাধ্যমে আমি আমার আত্মাকে পর্যন্ত নগ্ন করে দর্শকের সামনে হাজির করেছি। ওটাকেই আসলে নগ্ন হওয়া বলে। আমার কাজের প্রয়োজনে আমি বারবার নগ্ন হতে রাজি। আমার কিছুই যায় আসে না। সামনে থাকা মানুষগুলোই বরং অপ্রস্তুত হয়ে পড়বে।’ 

ক্যামেরার সামনে অনায়াস রণবীর সিং। ছবি: ইনস্টাগ্রাম এর আগে অবশ্য ২০১৭ সালে কিছু নগ্ন ফটোশুটের ছবি ভাইরাল হয়েছিল রণবীরের। বাথটবে শুয়ে পোজ দিয়েছিলেন তিনি। তবে সেই ছবিগুলো খুব একটা আয়োজন করে তোলা ছিল না। এবারের ছবিগুলো অনেক বেশি আর্টিস্টিক। ক্যামেরার সামনে অনায়াস রণবীর। 

বিনোদনের খবর সম্পর্কিত আরও পড়ুন:

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ক্যারিয়ারের দুর্দিনেও মহেশ ভাটের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন আমির

    দক্ষিণী সিনেমার শুটিংয়ে স্টান্টম্যানের মৃত্যু

    বিজয় থালাপতির ৬৭তম চলচ্চিত্র ‘থালাপতি–৬৭’

    বুবলীর ভিডিও বার্তা, ফের অপুকেই দুষলেন

    কনটেন্ট ক্রিয়েটরদের নিয়ে বড় আয়োজন ‘মার্ভেল অব টুমরো সিজন ২’

    যৌনশিক্ষা নিয়ে অক্ষয়ের নতুন ছবি

    আ.লীগ-বিএনপির সভা ‘প্রত্যাশার চেয়ে সফল’

    ১০ ডিসেম্বর দেশজুড়ে সতর্ক পাহারায় থাকবে আওয়ামী লীগ নেতা-কর্মীরা: কাদের 

    সন্তানসহ প্রসূতির মৃত্যুর ঘটনা ‘টাকায় মীমাংসা’

    অপহৃত শিশুর লাশ আঙিনা খুঁড়ে উদ্ধার

    থানায় দুপক্ষের অভিযোগ, আসামি মোট ৯৬ জন

    ন্যায্য ফলের দাবিতে শিক্ষার্থীদের অনশন