Alexa
মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

ইনস্টাগ্রামে তারকাদের কার ফলোয়ার কত?

আপডেট : ০৮ জুন ২০২২, ১৮:৩২

ইনস্টাগ্রামে তারকাদের কার ফলোয়ার কত? ছবি এবং ভিডিও শেয়ারের জনপ্রিয় সামাজিক মাধ্যম ইনস্টাগ্রাম যেন তারকাদের ব্যক্তিজীবনের আঙিনা। সেখানে উঁকি দিলে জানা যায়, কোন তারকার জীবন কেমন চলছে। অনেক তারকার আয়েরও আরেক উৎস এটি। যাঁর যত ফলোয়ার, তাঁর আয়ও তত বেশি। চলুন জানা যাক, ইনস্টাগ্রামে সর্বাধিক অনুসরণকারীর তালিকায় শীর্ষে থাকা ১০টি অ্যাকাউন্ট সম্পর্কে। 

৫১ কোটিরও বেশি ফলোয়ার নিয়ে শীর্ষে থাকা অ্যাকাউন্টের মালিক ইনস্টাগ্রাম নিজেই। ছবি: ইনস্টাগ্রাম ইনস্টাগ্রাম 
৫১ কোটিরও বেশি ফলোয়ার নিয়ে শীর্ষে থাকা গর্বিত অ্যাকাউন্টের মালিক ইনস্টাগ্রাম নিজেই। সবচেয়ে বেশি অনুসরণ করা এই অ্যাকাউন্টে রয়েছে ৭ হাজারের বেশি জনপ্রিয় ও সৃজনশীল পোস্ট। 

ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যা ৪৫ কোটির বেশি। ছবি: ইনস্টাগ্রাম ক্রিশ্চিয়ানো রোনালদো
তুমুল জনপ্রিয় ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা ৪৫ কোটির বেশি। সিআর সেভেন খ্যাত এ পর্তুগিজ তারকা খেলোয়াড় বিশ্বের একমাত্র ব্যক্তি যাঁর ইনস্টাগ্রামের ফলোয়ারের সংখ্যা ৪০ কোটির মাইলফলক অতিক্রম করেছে। 

ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যায় নারীদের মধ্যে শীর্ষে কাইলি জেনার। ছবি: ইনস্টাগ্রাম কাইলি জেনার
ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যায় নারীদের মধ্যে শীর্ষে কাইলি জেনার। ২৪ বছর বয়সী এই মার্কিন মডেল-অভিনেত্রীর ফলোয়ার সাড়ে ৩৪ কোটি। কাজেই বলা যায়, এই মুহূর্তে ইনস্টাগ্রামে সবচেয়ে ‘জনপ্রিয়’ নারী তিনি। অভিনয় থেকে শুরু করে একজন উদ্যোক্তা, সামাজিক ব্যক্তিত্ব এবং সামাজিক গণমাধ্যম ব্যক্তিত্ব হিসেবেও বেশ সুনাম তাঁর। 

ইনস্টাগ্রামে ৩৩ কোটির বেশি ফলোয়ার লিওনেল মেসির। ছবি: ইনস্টাগ্রাম লিওনেল মেসি
সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক তারকার তুলনায় একটু পিছিয়ে ছিলেন লিওনেল মেসি। তবে সম্প্রতি ইনস্টাগ্রামে বেশ সরব এই আর্জেন্টাইন ফুটবলার। হু হু করে বাড়ছে তাঁর অনুসারীর সংখ্যা। ইনস্টাগ্রামে ৩৩ কোটির বেশি ফলোয়ার এখন মেসির। 

সেলেনা গোমেজের ফলোয়ার সাড়ে ৩২ কোটি। ছবি: ইনস্টাগ্রাম সেলেনা গোমেজ 
গত কয়েক বছর ফলোয়ারের সংখ্যার দিক থেকে শুরুর দিকে ছিলেন সেলেনা গোমেজ। কিন্তু বর্তমানে তালিকার পাঁচে নেমে এসেছেন এই সংগীত তারকা। তবে এ সংখ্যা একেবারে কম নয়। সাড়ে ৩২ কোটি ফলোয়ার এই পপ তারকার। 

হলিউড অভিনেতা ও সাবেক পেশাদার রেসলার ডোয়াইন জনসনের (রক) ফলোয়ার ৩২ কোটি। ছবি: ইনস্টাগ্রাম রক 
হলিউড অভিনেতা ও সাবেক পেশাদার রেসলার ডোয়াইন জনসনের (রক) ফলোয়ারের সংখ্যাও নেহাত কম নয়। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার ৩২ কোটি। বর্তমানে রেসলিং থেকে দূরে সরে গিয়ে অভিনয়ে মনোযোগ দিয়েছেন এই তারকা। 

সাড়ে ৩১ কোটি ফলোয়ার নিয়ে তালিকার সপ্তম স্থানে আছেন আমেরিকান সুপার মডেল কিম কার্দাশিয়ান। ছবি: ইনস্টাগ্রাম কিম কার্দাশিয়ান
সাড়ে ৩১ কোটি ফলোয়ার নিয়ে তালিকার সপ্তম স্থানে আছেন আমেরিকান সুপার মডেল কিম কার্দাশিয়ান। সর্বদা স্পটলাইটে থাকা এই তারকা যে শীর্ষ দশে থাকবেন তা অনুমেয়। সম্প্রতি মেট গালায় মেরিলিন মনরোর পোশাক জাদুঘর থেকে এনে পরে নতুন করে সাড়া ফেলেন কিম।  

মার্কিন সংগীত তারকা আরিয়ানা গ্র্যান্ডের ফলোয়ার ৩১ কোটির বেশি। ছবি: ইনস্টাগ্রাম আরিয়ানা গ্র্যান্ডে 
মার্কিন সংগীত তারকা আরিয়ানা গ্র্যান্ডের ফলোয়ার ৩১ কোটির বেশি। নো টিয়ার্স লেফট টু ক্রাই, পজিশনস, সেভেন রিং-এর মতো অসংখ্য জনপ্রিয় গান ভক্তদের উপহার দিয়েছেন এই পপ সেনসেশন। পাশাপাশি ফ্যাশন সচেতনতায় কম জান না তিনি। 

মার্কিন পপ তারকা বিয়ন্সে নোয়েলসের ফলোয়ার ২৬ কোটির বেশি। ছবি: ইনস্টাগ্রাম বিয়ন্সে নোয়েলস 
ইনস্টাগ্রামে মার্কিন পপ তারকা বিয়ন্সে নোয়েলসের ফলোয়ার ২৬ কোটির বেশি। তবে মজার বিষয় হলো বিয়ন্সে নিজে কাউকে অনুসরণ করেন না। তাঁর অনুসরণ করা তালিকা রীতিমতো ‘শূন্য’। গানের পাশাপাশি বিভিন্ন দাতব্যকাজ ও নারী অধিকার আন্দোলনে কাজ করেন বিয়ন্সে। 

কার্দাশিয়ান পরিবারের আরেক কন্যা ক্লোয়ি কার্দাশিয়ানের ফলোয়ার প্রায় ২৫ কোটি। ছবি: ইনস্টাগ্রাম ক্লোয়ি কার্দাশিয়ান
কার্দাশিয়ান পরিবারের আরেক কন্যা ক্লোয়ি কার্দাশিয়ানেরও রয়েছে অনেক ফলোয়ার। ইনস্টাগ্রামে এই তারকা মডেলের ফলোয়ার প্রায় ২৫ কোটি। জাস্টিন বিবারের মতো সংগীত তারকাকে পেছনে ফেলে অনুসরণকারীর তালিকায় শীর্ষ দশে স্থান করে নিয়েছেন তিনি। 

বিনোদন সম্পর্কিত পড়ুন:

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    অ্যাকাউন্ট যাচাইকরণের পদ্ধতি জানালেই কেবল আগের শর্তে টুইটার কিনবেন মাস্ক 

    চীন-তাইওয়ান ইস্যুতে পেছাতে পারে নতুন আইফোনের লঞ্চিং 

    উইন্ডোজ ১০-এও মিলবে উইন্ডোজ ১১-এর কিছু ফিচার 

    আইপ্যাড থেকে হেডফোন জ্যাক সরিয়ে ফেলছে অ্যাপল

    টুইটারের মামলায় ইলন মাস্ককে যে নির্দেশনা দিলেন আদালত

    স্মার্ট ডিভাইস স্মার্ট ওয়াচ

    ফেনীতে ট্রাক থেকে ৩০ লাখ টাকার ইয়াবা উদ্ধার

    ‘নেমেসিস’ ব্যান্ডে আবারো ভাঙন

    কলা কেন বাঁকা

    ভরা বর্ষায় মরা মাতামুহুরি

    পার্বত্য চট্টগ্রামে সামরিক শাসন চলছে: সন্তু লারমা

    মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন বিবাহিতরাও