শনিবার, ১৫ জুন ২০২৪

সেকশন

 
উপজেলা পরিষদ নির্বাচন

চেয়ারম্যান হলেন যাঁরা

আপডেট : ০৯ মে ২০২৪, ০৯:২৮

চেয়ারম্যান পদে নির্বাচিত (উপরের সারিতে বাঁ থেকে) আলীউজ্জামান চৌধুরী (কালুখালী), এস এম বায়েজিদ হোসেন (পিরোজপুর সদর), মোহাম্মেদ সাখাওয়াত হোসেন (সারিয়াকান্দি), সামচুল আলম চৌধুরী (ফরিদপুর সদর), মিনহাদুজ্জামান লীটন (সোনাতলা), আনোয়ার আলী মোল্লা (চরভদ্রাসন); (নিচের সারিতে বাঁ থেকে) মোহাম্মদ মুরাদুজ্জামান (মধুখালী), আমাম হোসেন (মুজিবনগর), আনারুল ইসলাম (মেহেরপুর সদর), খন্দকার সাইফুল ইসলাম (পাংশা), নূর ই আলম (নাজিরপুর), জিয়াউল আহসান গাজী (ইন্দুরকানি)।ছবি: সংগৃহীত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে গতকাল বুধবার ১৩৯টি উপজেলায় ভোট হয়েছে। এর মধ্যে সর্বশেষ প্রাপ্ত খবর অনুযায়ী চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন যাঁরা:

ঢাকা বিভাগ
টাঙ্গাইলের ধনবাড়ীতে আব্দুল ওয়াদুদ তালুকদার সবুজ। ঢাকার নবাবগঞ্জে নাসির উদ্দিন আহমেদ ঝিলু, দোহারে আলমগীর হোসেন। মানিকগঞ্জের হরিরামপুরে দেওয়ান সাইদুর রহমান। মুন্সিগঞ্জের গজারিয়ায় আমিরুল ইসলাম। নারায়ণগঞ্জের বন্দরে মাকসুদ হোসেন। গাজীপুরের কালীগঞ্জে আমজাদ হোসেন স্বপন।

চট্টগ্রাম বিভাগ
চট্টগ্রামের সীতাকুণ্ডে আরিফুল আলম চৌধুরী ও সন্দ্বীপে এস এম আনোয়ার হোসেন। কুমিল্লার লাকসামে ইউনুস ভূইয়া, মনোহরগঞ্জে আব্দুল মান্নান চৌধুরী ও মেঘনায় তাজুল ইসলাম তাজ। ফেনীর ফুলগাজীতে হারুন মজুমদার। খাগড়াছড়ির মানিকছড়িতে জয়নাল আবেদীন। চাঁদপুরের মতলব দক্ষিণে সিরাজুল মোস্তফা তালুকদার ও মতলব উত্তরে মোহাম্মদ মানিক। বান্দরবান সদরে আব্দুল কুদ্দুস ও আলীকদমে জামাল উদ্দিন। নোয়াখালীর সুবর্ণচরে আতাহার ইশরাক সাবাব চৌধুরী। ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে রোমা আক্তার।

রাজশাহী বিভাগ
পাবনার সাঁথিয়ায় সোহেল রানা খোকন, বেড়ায় রেজাউল হক বাবু ও সুজানগরে আব্দুল ওহাব। বগুড়ার সোনাতলায় মিনহাদুজ্জামান লিটন, সারিয়াকান্দিতে সাখাওয়াত হোসেন সজল ও গাবতলীতে অরুন কান্তি রায় সিটন। রাজশাহীর গোদাগাড়ীতে বেলাল উদ্দিন সোহেল ও তানোরে লুৎফর হায়দার রশিদ ময়না। নওগাঁর বদলগাছীতে শামসুল আলম খান, পত্নীতলায় আব্দুল গাফফার ও ধামইরহাটে আজহার আলী।

খুলনা বিভাগ
মেহেরপুরের সদরে আনারুল ইসলাম ও মুজিবনগরে আমাম হোসেন মিলু। চুয়াডাঙ্গার জীবনননগরে হাফিজুর রহমান হাফিজ। কুষ্টিয়া সদরে আতাউর রহমান আতা ও খোকসায় আল মাছুম মুর্শেদ। সাতক্ষীরার শ্যামনগরে সাঈদ উজ জামান ও কালীগঞ্জে শেখ মেহেদী হাসান সুমন। বাগেরহাটের কচুয়ায় মেহেদী হাসান বাবু ও রামপালে শেখ মোয়াজ্জেম হোসেন। মাগুরা সদরে রানা আমীর ওসমান ও শ্রীপুরে শরিয়তউল্লাহ হোসেন মিয়া রাজন।

সিলেট বিভাগ
সিলেট সদরে সুজাত আলী রফিক, দক্ষিণ সুরমায় বদরুল ইসলাম, গোলাপগঞ্জে মঞ্জুর কাদির শাফি ও বিশ্বনাথে সুহেল আহমদ চৌধুরী। হবিগঞ্জের বানিয়াচংয়ে ইকবাল হোসেন খান ও আজমিরীগঞ্জে আলাউদ্দিন। মৌলভীবাজারের কুলাউড়ায় মাওলানা ফজলুল হক খান সাহেদ, জুড়িতে কিশোর রায় চৌধুরী মনি ও বড়লেখায় আজির উদ্দিন। 

রংপুর বিভাগ
দিনাজপুরের হাকিমপুরে কামাল হোসেন রাজ, বিরামপুরে পারভেজ কবীর। লালমনিরহাটের পাটগ্রামে রুহুল আমীন বাবুল ও হাতীবান্ধায় লিয়াকত হোসেন বাচ্চু। ঠাকুরগাঁওয়ের হরিপুরে আব্দুল কাইয়ুম পুষ্প। পঞ্চগড় সদরে শাহনেওয়াজ প্রধান, তেঁতুলিয়ায় নিজাম উদ্দিন খান ও আটোয়ারীতে আনিসুর রহমান।

বরিশাল বিভাগ
পিরোজপুর সদরে বায়েজিদ হোসেন, ইন্দুরকানীতে জিয়াউল আহসান গাজী ও নাজিরপুরে এস এম নূরে আলম সিদ্দিকী শাহীন। বরিশাল সদরে আব্দুল মালেক ও বাকেরগঞ্জে রাজিব আহমেদ তালুকদার।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    এমপি আনোয়ারুল হত্যা: আ.লীগ নেতা সাইদুল ৮ দিনের রিমান্ডে

    সাবেক কর কমিশনার ওয়াহিদার দেশত্যাগে নিষেধাজ্ঞা

    ভোটার স্থানান্তর সেবা পুনরায় চালু 

    বান্দরবান ও ঢাকায় বেনজীরের শত শত কোটি টাকার সম্পত্তি ক্রোকের নির্দেশ

    এমপি আজীম খুনের তদন্তে নতুন মোড়

    শিশুশ্রম প্রতিরোধ দিবস: বয়স লুকিয়ে ঝুঁকিপূর্ণ কাজে শিশুরা 

    বিআইএফপিসিএলে চাকরির সুযোগ