সোমবার, ২০ মে ২০২৪

সেকশন

 

বক্স অফিসে কন্যাদের বাজিমাত, তিন দিনে কত আয় করল ‘ক্রু’

আপডেট : ০১ এপ্রিল ২০২৪, ১৪:৫৬

কারিনা-কৃতি-টাবু অভিনীত ‘ক্রু’ সিনেমার দৃশ্য। ছবি: সংগৃহীত ‘লজিক নেই তবে ম্যাজিক আছে!’ কারিনা-কৃতি-টাবু অভিনীত ‘ক্রু’  সিনেমা দেখে এমনটাই বলছে দর্শক। রাজেশ এ কৃষ্ণন পরিচালিত সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে গত ২৯ মার্চ। মুক্তির পর থেকেই বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করছে সিনেমাটি।

বক্স অফিসের রিপোর্ট প্রদানকারী সাকনিল্ক সর্বশেষ প্রতিবেদনে জানিয়েছে, মুক্তির তৃতীয় দিনে গতকাল শনিবার ভারতীয় বক্স অফিস থেকে সিনেমাটি আয় করেছে ১০ কোটি রুপি। তিন দিন শেষে ভারতীয় বক্স অফিস থেকে সিনেমাটির মোট আয় ২৯ কোটি ২৫ লাখ রুপি। আর বিশ্বব্যাপী সিনেমাটির আয় ৩৭ কোটি ৫ লাখ রুপি।

বলিউড মেইন স্ট্রিমে নারীকেন্দ্রিক সিনেমা সেই অর্থে বিরল। তবে সিনেমাটির ওপর যেন জেদ করেই বাজি লাগিয়েছেন দুই নারী প্রযোজক একতা কাপুর ও রিয়া কাপুর।

কারিনা-কৃতি-টাবু অভিনীত ‘ক্রু’ সিনেমার দৃশ্য। ছবি: সংগৃহীত মুক্তির প্রথম দিনে ‘ক্রু’ আয় করেছিল ৯ কোটি ২৫ লাখ রুপি। আর দ্বিতীয় দিনে তা সামান্য বেড়ে হয় ৯ কোটি ৭৫ লাখ। তৃতীয় দিনে দুই অঙ্কে পৌঁছে গেল ‘ক্রু’র ব্যবসা।

সিনেমাটি পরিচালনা করেছেন বিজয় কৃষ্ণন। বালাজি টেলিফিল্মস এবং অনিল কাপুর ফিল্ম অ্যান্ড কমিউনিকেশনস নেটওয়ার্কের ব্যানারে তৈরি এই সিনেমাতে আরও দেখা মিলেছে শাশ্বত চট্টোপাধ্যায়, দোসাঞ্জ, কপিল শর্মা, রাজেশ শর্মা এবং কুলভূষণ খারবান্দের।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    লোকসভার ভোট নিয়ে মুম্বাইবাসীর কাছে শাহরুখ, সালমান ও অক্ষয়ের বার্তা

    ভোটের চেয়ে সিনেমা অনেক সহজ কাজ: কঙ্গনা

    লোকসভা নির্বাচনের পর বিয়ের পিঁড়িতে বসছেন বনি-কৌশানী

    হাতে কাজ নেই টাইগার শ্রফের

    ইনজেকশনের দাম ১৭ কোটি রুপি, জোগাড় করে শিশুর জীবন বাঁচালেন সোনু সুদ

    পুষ্পা-২ ঝড়ের শঙ্কাতেই কি পেছাচ্ছে ‘সিংহাম অ্যাগেইন’

    রামপুরায় অটোরিকশা চালকদের বিক্ষোভ