মঙ্গলবার, ১৮ জুন ২০২৪

সেকশন

 

পাথরঘাটার বিএনপি নেতা হারুন গ্রেপ্তার

আপডেট : ২৬ মে ২০২৩, ১৭:৫৫

পুলিশের ভ্যানে গ্রেপ্তার পাথরঘাটার বিএনপি নেতা হারুন। ছবি: আজকের পত্রিকা পাথরঘাটা উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক হারুন অর রশিদ হাওলাদারকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত ১টার দিকে চরদুয়ানী ইউনিয়নে নিজ বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। 

বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার। হারুন আর রশিদ চরদুয়ানী ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য। 

জানা গেছে, গত বছরের ৪ সেপ্টেম্বর বরগুনা-২ আসনের বিএনপির সাবেক সংসদ সদস্য নুরুল ইসলাম মনি ১৭ বছর পর নিজ এলাকা পাথরঘাটায় প্রবেশে করেন। এদিন পাথরঘাটার সিঅ্যান্ডবি এলাকায় আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে রণক্ষেত্র তৈরি হয়। এ ঘটনায় বিএনপি ও এর সংগঠনের ৯৯ জনের নামে এবং প্রায় ৩০০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করা হয়। এ মামলায় তাঁকে আসামি দেখিয়ে গ্রেপ্তার করা হয়। 

এদিকে গ্রেপ্তারের প্রতিবাদ জানিয়ে হারুনের নিঃশর্ত মুক্তি দাবি করেছেন উপজেলা বিএনপির আহ্বায়ক চৌধুরী মোহাম্মদ ফারুক। তিনি জানান, আজ শুক্রবার বরগুনায় জেলা বিএনপির সমাবেশ থাকায় নেতা-কর্মীদের হয়রানি করছে পুলিশ। বাড়িতে বাড়িতে গিয়ে তল্লাশি চালিয়ে আতঙ্ক ছড়িয়ে জেলা সমাবেশে যেতে নিষেধ করেছে তারা। এ ছাড়া আজ সকালে থেকে পাথরঘাটা খেয়াঘাট ও ফেরিঘাট এলাকায় পুলিশ মোতায়েন করে যাঁরা জেলা বিএনপির সমাবেশ যাচ্ছেন তাঁদের তালিকা তৈরি করেছে পুলিশ। 

এ ব্যাপারে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার জানান, শহরের শান্তি ও শৃঙ্খলা বজায় রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ছাড়া কাউকে পুলিশের পক্ষ থেকে হয়রানি করা হচ্ছে না। তবে বিভিন্ন মামলায় আসামিদের ধরতে অভিযান চলমান। 

ওসি আরও বলেন, আর মামলায় তদন্তপ্রাপ্ত আসামি হওয়ায় হারুন অর রশিদ হাওলাদারকে গ্রেপ্তার করা হয়েছে। আজ দুপুরে আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    সখীপুরে নিখোঁজের ১ দিন পর গৃহবধূর লাশ মিলল পুকুরে

    সুন্দরবনে ১২০ বোতল কীটনাশকসহ নৌকা জব্দ

    ন্যায্যমূল্য না পেলে চামড়া ভারতে পাচারের শঙ্কা, সতর্ক অবস্থানে বিজিবি

    ঈদ উপলক্ষে শিক্ষার্থীদের খাসির মাংস ও পোলাও খাওয়াল জবি

    মানিকছড়িতে ঘুরতে গিয়ে হ্রদের পানিতে ডুবে মাদ্রাসাছাত্রের মৃত্যু

    পাটকেলঘাটায় বিদ্যুতায়িত হয়ে শ্রমিকনেতার মৃত্যু 

    রোনালদোদের ম্যাচ কোথায় দেখবেন

    ছাগলের চামড়ার ‘নামমাত্র’ মূল্য, পড়ে আছে বাগানে

    রায়বেরেলি রেখে ওয়েনাড ছাড়ছেন রাহুল, প্রিয়াঙ্কাকে সংসদে আনার তোড়জোড়

    জুরাইনে কোরবানির গরুর মাংস বিক্রির হাট

    জাপান সফরের যাত্রাপথে প্লেন বিড়ম্বনায় নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী

    সখীপুরে নিখোঁজের ১ দিন পর গৃহবধূর লাশ মিলল পুকুরে