মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

সেকশন

 

সড়ক দুর্ঘটনায় দেহ থেকে মাথা বিচ্ছিন্ন কিশোরের

আপডেট : ২৫ মার্চ ২০২৩, ১৪:১৬

সখিপুর থানার সামনে কিশোর জিহাদ সরকারের মরদেহ। ছবি: আজকের পত্রিকা শরীয়তপুরে তারাবি নামাজ শেষে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়েছিল দুই কিশোর। তারা সম্পর্কে মামাতো-ফুপাতো ভাই। নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি সড়কের পাশের বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। মুহূর্তেই মোটরসাইকেলের পেছনের ছিটে বসা কিশোরের শরীর থেকে মাথা আলাদা হয়ে যায়। আর চালক কিশোর পা ভেঙে গুরুতর আহত হয়।

আজ শনিবার মরদেহ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। গতকাল শুক্রবার রাত ১১টার দিকে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের দর্জিকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ তথ্য নিশ্চিত করেছেন সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান হাওলাদার। অনভিজ্ঞ ও বেপরোয়া গতিতে চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছেন পুলিশের এই কর্মকর্তা।

নিহত কিশোরের নাম জিহাদ সরকার (১৩)। উত্তর তারাবুনিয়া ইউনিয়নের সরকারকান্দি গ্রামের ইমান হোসেন সরকারের ছেলে। আর চালক কিশোরের নাম রাকিব ব্যাপারী (১৫)। সে একই গ্রামের শাহজাহান ব্যাপারীর ছেলে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা বলছে, জিহাদ ও রাকিব সম্পর্কে মামাতো-ফুপাতো ভাই। দুজনে উত্তর তারাবুনিয়া চেয়ারম্যান বাজারে সোলেমান ব্যাপারীর দর্জির দোকানের কর্মচারী ছিল। শুক্রবার রাতে তারাবির নামাজ পড়ে তারা দুজন দোকান মালিকের মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। মোটরসাইকেল চালাচ্ছিল রাকিব। পেছনে বসা ছিল জিহাদ।

তারা মোটরসাইকেল নিয়ে উত্তর তারাবুনিয়া থেকে দক্ষিণ তারাবুনিয়া যাচ্ছিল। এ সময় দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের দর্জিকান্দি এলাকায় সাবেক চেয়ারম্যান নুরউদ্দিন দর্জির বাড়ির সামনে ব্রিজের কাছে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে বিদ্যুতের খুঁটিতে গিয়ে আঘাত করে। এ সময় বিদ্যুতের খুঁটি ও মোটরসাইকেলের মাঝে চাপা পড়ে কিশোর জিহাদের দেহ থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে যায়। দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় জিহাদের। আর রাকিবের পা ভেঙে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে জিহাদের বিচ্ছিন্ন মাথাসহ মরদেহ উদ্ধার করে এবং রাকিবকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ভেদরগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে ভর্তি করে। পরে রাকিবের অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসক দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

এ বিষয়ে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান হাওলাদার আজকের পত্রিকাকে বলেন, ‘খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে কিশোর জিহাদের মরদেহ উদ্ধার করে এবং আহত রাকিবকে দ্রুত ভেদরগঞ্জ উপজেলা হাসপাতালে পাঠায়। মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য আজ (শনিবার) শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি ইউডি মামলা হয়েছে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     

    খতনা করাতে গিয়ে শিশুর মৃত্যু: জামিন পেলেন হাসপাতাল মালিক

    থানায় হামলা: স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ ৯ জন ৬ দিনের রিমান্ডে

    চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় বিদেশি শিক্ষার্থীর মৃত্যু

    ৫ বৈশাখ বর্ষবরণ করবে জবি, বন্ধ থাকবে ক্লাস-পরীক্ষা

    সদরঘাটে লঞ্চের রশি ছিঁড়ে নিহত ৫: আসামিদের জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি

    হত্যা মামলায় ট্রান্সকম গ্রুপের দুই কর্মকর্তার জামিন 

    লন্ডনের স্কুলে নামাজে নিষেধাজ্ঞার চ্যালেঞ্জে হেরে গেলেন মুসলিম শিক্ষার্থী

    খতনা করাতে গিয়ে শিশুর মৃত্যু: জামিন পেলেন হাসপাতাল মালিক

    থানায় হামলা: স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ ৯ জন ৬ দিনের রিমান্ডে

    চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় বিদেশি শিক্ষার্থীর মৃত্যু

    পেনাল্টি নিয়ে ক্যাঁচাল করায় শিষ্যদের সতর্ক করলেন চেলসি কোচ 

    ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল