বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

সেকশন

 

কসবায় ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ২

আপডেট : ১৭ মার্চ ২০২৩, ১৬:৪৬

কসবায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়া ট্রাক্টর। ছবি: আজকের পত্রিকা ব্রাহ্মণবাড়িয়ার কসবায় একটি ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে হেলপার ও পথচারীসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। আজ শুক্রবার বেলা ১টার দিকে উপজেলার বিনাউটি ইউনিয়নের সৈয়দাবাদ-কসবা সড়কের চান্দাইসার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছেন স্থানীয়রা।

নিহতরা হলেন উপজেলার তিনলাখপীর এলাকার আবদুর রহমান মিয়ার ছেলে ট্রাক্টর হেলপার পাপেল মিয়া (২০) ও পথচারী হাজিপুর এলাকার আজিজুল হক মিয়ার ছেলে দেলোয়ার হোসেন (৩৫)। আহতরা হলেন চালক আলাউদ্দিন (৩০) ও অপর হেলপার রাসেল মিয়া (২২)।

আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে পরে উন্নত চিকিৎসার জন্য তাদের কুমিল্লা সরকারি হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে পুলিশ এবং দমকল বাহিনীর লোকজন আসার আগেই নিহত পাপেল মিয়ার স্বজনরা এসে স্থানীয় উদ্ধারকারীদের সহায়তায় তার লাশ উদ্ধার করে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী চান্দাইসার গ্রামের স্বপন মিয়া জানান, দুপুর ১টার দিকে উপজেলার কসবা-সৈয়দাবাদ সড়কের চান্দাইসার এলাকা দিয়ে কসবার দিক থেকে ট্রাক্টরটি বেপরোয়া গতিতে সৈয়দাবাদের দিকে যাচ্ছিল। চান্দাইসার সড়কপাড়ায় আসার পর ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে গিয়ে খাদে পড়ে যায়। ট্রাক্টরটিতে চালকসহ তিনজন লোক ছিল। ট্রাক্টরটি তিনলাখপীর এলাকায় অবস্থিত কসবা ব্রিকসের ইট সাপ্লাইয়ের কাজে নিয়োজিত ছিল।

এ সময় পথচারী দেলোয়ার হোসেন ঘটনাস্থলের কয়েকশ গজ দূরত্বে রাজমিস্ত্রি কাজ থেকে দুপুরে খাওয়ার জন্য সড়কের পাশ দিয়ে বাড়িতে যাচ্ছিলেন। নিয়ন্ত্রণহীন ট্রাক্টরটি খাদে পড়ার সময় তাকেসহ চাপা দিয়ে খাদে পড়ে উল্টে যায়। উল্টে গিয়ে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায় হেলপার পাপেল মিয়া এবং গুরুতর আহত হন দেলোয়ার মিয়াসহ আরও দুজন।

তখন জুমার নামাজ পড়তে অধিকাংশ মানুষ মসজিদে। তিনি চিৎকার শুরু করলে আশপাশের বাড়িঘর থেকে লোকজন ছুটে এসে মুমূর্ষু অবস্থায় দেলোয়ার হোসেনকে উদ্ধার করে হাসপাতাল নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতদের বাড়িতে চলছে শোকের মাতম।

কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত কার্যক্রম চলছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    চাঁদপুরে ব্যবস্থাপক নিখোঁজ, পূবালী ব্যাংকের ৮ কর্মকর্তা বদলি

    রাজধানীর মতিঝিলের ফুটপাত থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার

    রাজারবাগ পুলিশ লাইনসের পুকুরে কনস্টেবলের রহস্যজনক মৃত্যু

    সিলেটে প্রবাসী বৃদ্ধাকে হত্যার দায়ে ১ জনের মৃত্যুদণ্ড

    শুক্রবার মঙ্গল প্রার্থনায় শেষ হবে রাখাইনদের জলকেলি উৎসব

    যবিপ্রবিতে ট্রাক আটকে টাকা দাবির অভিযোগ ছাত্রলীগ নেতা-কর্মীর বিরুদ্ধে 

    চাঁদপুরে ব্যবস্থাপক নিখোঁজ, পূবালী ব্যাংকের ৮ কর্মকর্তা বদলি

    রাজধানীর মতিঝিলের ফুটপাত থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার

    বায়ুবাহিত রোগ সংক্রমণের নতুন তথ্য দিল ডব্লিউএইচও

    রাজারবাগ পুলিশ লাইনসের পুকুরে কনস্টেবলের রহস্যজনক মৃত্যু

    সিলেটে প্রবাসী বৃদ্ধাকে হত্যার দায়ে ১ জনের মৃত্যুদণ্ড

    শুক্রবার মঙ্গল প্রার্থনায় শেষ হবে রাখাইনদের জলকেলি উৎসব