Alexa
রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

মেয়েকে ‘প্রেমিকের বাড়ি’ থেকে আনতে গিয়ে খুন হলেন বাবা

আপডেট : ২৫ জানুয়ারি ২০২৩, ২০:৪৫

প্রতীকী ছবি রংপুরের পীরগাছায় এক যুবকের মারধরের শিকার হয়ে নওশাদ আলী (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন বলে জানা গেছে। এ ঘটনায় ওই যুবককে আটক করেছে মিঠাপুকুর থানা-পুলিশ।

আজ বুধবার পীরগাছা উপজেলার কৈকুড়ি ইউনিয়নের ইছলারহাটের চেংটুর ব্রিজসংলগ্ন রংপুর-সুন্দরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এ মারধরের ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

নিহত নওশাদ আলী রংপুর মিঠাপুকুরের মির্জাপুর ইউনিয়নের কাচারিবাজার এলাকার আবুল কাশেমের ছেলে।

এ ঘটনায় অভিযুক্ত যুবকের নাম আব্দুল করিম (৪৬)। তাঁর বাড়ি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায় রামধন এলাকার। তিনি ওই এলাকার ওসমান গণির ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার বলছে, নওশাদ আলীর মেয়ের সঙ্গে অভিযুক্ত যুবকের ‘প্রেমের’ সম্পর্ক ছিল। একপর্যায়ে ওই তরুণীকে নিয়ে পালিয়ে যান ওই যুবক। এ ঘটনায় মেয়েকে অপহরণের অভিযোগে আব্দুল করিমকে আসামি করে মিঠাপুকুর থানায় মামলা করেন তরুণীর বাবা নওশাদ আলী। ওই মামলায় পুলিশ তরুণীকে উদ্ধারসহ করিমকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায়। তিন মাস জেল খেটে সম্প্রতি জামিনে ছাড়া পান আব্দুল করিম। সেই খবর পেয়ে আবার তাঁর বাড়িতে গিয়ে অবস্থান নেন ওই তরুণী।

খবর পেয়ে আজ সকালে আব্দুল করিমের বাড়ি গিয়ে মেয়েকে জোর করে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন নওশাদ আলী। পথে পীরগাছা উপজেলার সীমান্তবর্তী ইছলারহাট বাজার এলাকার ব্রিজে পৌঁছালে নওশাদ আলীর পথরোধ করে বেধড়ক মারধর দিয়ে পালিয়ে যান অভিযুক্ত করিম। সেখানে নওশাদ আলী গুরুতর আহত হয়ে পড়লে, স্থানীয় বাজারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে পীরগাছা থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল মালেক জানান, প্রেমঘটিত কারণে এমন ঘটনা ঘটেছে বলে জানা গেছে। আব্দুল করিমকে রংপুর থেকে পালানোর সময় আটক করা হয়েছে। তাঁকে থানায় নেওয়া হচ্ছে।

এসআই আরও জানান, নওশাদ আলীর মরদেহ ময়নাতদন্তের জন্য বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে আছে। তাঁর পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    সাত বছরের শিশু হত্যার দায়ে একজনের আমৃত্যু আরেক জনের যাবজ্জীবন কারাদণ্ড

    চারুকলাকে মূল ক্যাম্পাসে স্থানান্তরের দাবিতে  চবি শিক্ষার্থীদের মানববন্ধন

    আড়াই ঘণ্টা পর সৈয়দপুর বিমানবন্দরে উড়োজাহাজ চলাচল স্বাভাবিক

    সন্তানদের খোঁজে এসে ধর্ষণের শিকার নারী, গ্রেপ্তার ৫ 

    পুঠিয়ায় চালককে কুপিয়ে অটোরিকশা ছিনতাই

    গাইবান্ধায় ট্রাকচাপায় অটোরিকশার যাত্রী নিহত, আহত চালক

    সাত বছরের শিশু হত্যার দায়ে একজনের আমৃত্যু আরেক জনের যাবজ্জীবন কারাদণ্ড

    বাংলাদেশ থেকে অভিবাসন ব্যয় কমাতে চায় মালয়েশিয়া

    বেতন জটিলতার সমাধান চান প্রাথমিক শিক্ষকেরা

    রাবারকে কৃষি পণ্য হিসেবে স্বীকৃতি চায় বাগান মালিকেরা 

    টোয়াবের পর্যটন মেলার টাইটেল স্পনসর ইউএস-বাংলা