Alexa
সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

তৃণমূল নেতা-কর্মীরাই আওয়ামী লীগের প্রাণভোমরা: বাণিজ্যমন্ত্রী

আপডেট : ২৩ জানুয়ারি ২০২৩, ২০:৪৮

পীরগাছায় ওয়ার্ড আওয়ামী লীগের পদপ্রত্যাশীদের উদ্দেশে বক্তব্য দেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। ছবি: আজকের পত্রিকা বিএনপি-জামায়াত মিথ্যাচার করে যাচ্ছে। তাদের মিথ্যাচারের কড়া জবাব দিতে হবে। তা না হলে এ দেশ রাজাকার, আলবদরদের দখলে চলে যাবে। আর তৃণমূলের নেতা-কর্মীরাই আওয়ামী লীগের প্রাণভোমরা বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। 

গতকাল সোমবার রংপুরের পীরগাছা উপজেলার তৃণমূল আওয়ামী লীগ নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

বাণিজ্যমন্ত্রী বলেন, ‘বড় বড় প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। যোগাযোগব্যবস্থার উন্নয়নসহ সকল ক্ষেত্রে উন্নয়ন এখন দৃশ্যমান। এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশ পরিচালনার দায়িত্ব দিতে হবে।’ 

বাণিজ্যমন্ত্রী আরও বলেন, ‘রংপুর অঞ্চল ব্যবসা-বাণিজ্যের জন্য খুবই সম্ভাবনাময়। উন্নত যোগাযোগব্যবস্থা এবং গ্যাস সরবরাহ না থাকায় এই অঞ্চল অনেক পিছিয়ে ছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগে ঢাকা-রংপুর মহাসড়ক ফোর লেনের কাজ দ্রুতগতিতে এগিয়ে চলেছে। অল্প কিছুদিনের মধ্যে রংপুরে গ্যাস সরবরাহ লাইনের কাজ শেষ হবে। আমাদের দক্ষ জনশক্তি ও উপযুক্ত পরিবেশ আছে। এখানে শিল্প-কলকারখানা স্থাপনে আরও কোনো বাধা থাকবে না। এরই মধ্যে দেশের বড় বড় কোম্পানি এবং বিনিয়োগকারীরা যোগাযোগ শুরু করেছে। কারখানা স্থাপনের জন্য স্থান পরিদর্শন করছে। রংপুর অঞ্চলে শিল্প-কলকারখানা স্থাপন করলে বিনিয়োগকারীরা লাভবান হবে।’ 

উপজেলার ৮১টি ওয়ার্ডের সভাপতি ও ৫৬১ জন সাধারণ সম্পাদক পদের প্রার্থীর উদ্দেশে বাণিজ্যমন্ত্রী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রাণভোমরা হচ্ছে তৃণমূলের এ নেতা-কর্মীরা। পদ না পেলেও দলের এবং দেশের জন্য স্বাধীনতার পক্ষে কাজ করতে হবে, এটা আমাদের সকলের দায়িত্ব। আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডের সকল নেতা-কর্মীকে সততার সঙ্গে দায়িত্ব নিয়ে দেশের উন্নয়নের চিত্র তুলে ধরে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। 

পীরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিনের সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন রংপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মাজেদ আলী বাবুল, পীরগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, সাংগঠনিক সম্পাদক জাফর ইকবাল, মজনু মিয়াসহ নয়টি ইউনিয়নের নেতৃবৃন্দ ও ৮১ ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীরা। 

এর আগে বাণিজ্যমন্ত্রী পীরগাছা উপজেলার দেউতি কলেজের হলরুমে ব্যবসায়ীদের সংগঠন ‘ঢাকা ইউনাইটেড বিজনেস ক্লাব’-এর দেওয়া কম্বল শীতার্তদের মাঝে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    চাঁদপুরে ‘আত্মহত্যা’র প্ররোচনা মামলায় ১০ আসামি কারাগারে

    রমেক হাসপাতালে দুদকের অভিযান

    হবিগঞ্জে ট্রাকচাপায় কলেজছাত্রী নিহত, আহত ২ 

    শ্যামনগরে র‍্যাবের অভিযানে বাঘের চামড়া উদ্ধার

    ৫০০ টাকা ঘুষ নিয়ে ডিসি অফিসের কর্মী বললেন, পত্রিকায় খবর হলে তাঁরই ভালো

    কলাপাড়ায় শিক্ষার্থীদের বিক্ষোভের মুখে বিদ্যালয়ের সভাপতির পদত্যাগের ঘোষণা

    ‘বন্দুকযুদ্ধে’ জনি হত্যা: ১৫ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে করা মামলা খারিজ

    চাঁদপুরে ‘আত্মহত্যা’র প্ররোচনা মামলায় ১০ আসামি কারাগারে

    রমেক হাসপাতালে দুদকের অভিযান

    শাজাহানপুরে কলেজছাত্র আশিক হত্যায় ব্যবহৃত চাকু উদ্ধার

    হবিগঞ্জে ট্রাকচাপায় কলেজছাত্রী নিহত, আহত ২ 

    মোবাইল ফোনের বিস্ফোরণ এড়াতে যা করবেন, যা করবেন না