Alexa
শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

বুবলীর ভিডিও বার্তা, ফের অপুকেই দুষলেন

আপডেট : ০৪ ডিসেম্বর ২০২২, ২১:১৯

ব্যক্তিজীবনের সাম্প্রতিক ঘটনা নিয়ে ফেসবুকে ভিডিও বার্তা দিয়েছেন বুবলী। ছবি: ভিডিও থেকে অনেক দিন ধরেই নানা কারণে আলোচিত সমালোচিত চিত্রনায়িকা বুবলী। সর্বশেষ তাঁর জন্মদিনে শাকিব খানের নাকফুল উপহার দেওয়ার খবরকে কেন্দ্র করে অপু বিশ্বাসের সঙ্গে ভার্চুয়াল দ্বন্দ্বে জড়িয়েছেন তিনি। তখন সংবাদমাধ্যমের তরফ থেকে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে কোনো সাড়া দেননি। বলেছিলেন, ব্যক্তিজীবনের সব ঘটনা নিয়ে শিগগিরই সংবাদ সম্মেলন করবেন। 

সংবাদ সম্মেলন না করলেও আজ রোববার সন্ধ্যায় ফেসবুকে প্রকাশ করা ভিডিও বার্তায় শাকিব, অপু ও নিজের সংসার-সন্তানের বিষয়ে কথা বলেছেন বুবলী। ভিডিওবার্তার প্রথমেই বলেন, তিনি কাউকে দোষারোপ করবেন না। যদিও ৪১ মিনিট ২৫ সেকেন্ড দৈর্ঘ্যের ভিডিওর অনেকখানিজুড়েই ছিল অপু বিশ্বাসের সমালোচনা। কথা বলার এক পর্যায়ে বুবলীকে কাঁদতেও দেখা যায়।

বুবলী বলেন, ‘২০১৬ সালে যখন আমি কাজ শুরু করি তখন বাকি সবার মতোই জানতাম না শাকিব খান বিবাহিত। ধীরে ধীরে তাঁর প্রতি ভালো লাগা তৈরি হয়। কারণ আমরা সবাই জানতাম তিনি সিঙ্গেল। সে সময় শাকিবও সেটেল হতে চাচ্ছিলেন। যদি তখন জানতাম তিনি জীবনে এমন জটিল একটা অবস্থা পার করছেন, তাহলে তো শাকিবের সঙ্গে সম্পর্কে জড়াতাম না। তাঁকে বিয়ে করতাম না।

২০১৭ সালে যখন শাকিব-অপুর সম্পর্ক প্রকাশ্যে আসে, তখন আমাকে দোষারোপ করা হলো। অপু বিশ্বাস টিভিতে বলেছিলেন, তিনি কয়েকবার গর্ভপাত করিয়েছেন। তখন তো আমি ছিলাম না, তাহলে কেন আমার নাম জড়ানো হলো?’

‘অপু বিশ্বাস আমাকে ফোন করেও বাজে ব্যবহার করেছিলেন। আমি হয়তো সাংসারিক সময়ে কিছুটা খারাপ সময় পার করছি। এই সময়ে অনেকে বলছেন, আমি এমনটি ডিজার্ভ করি। কারণ আমার কারণে নাকি শাকিব-অপুর সংসার নষ্ট হয়ে গেছে। সবাইকে বলতে চাই, আমার কারণে কারও সংসার ভাঙেনি।’ যোগ করেন নায়িকা বুবলী।

গত সেপ্টেম্বরে শাকিব ও অপুর সন্তান জয়ের জন্মদিনে বেবি বাম্পের ছবি প্রকাশ করে বুবলী জানিয়ে দিয়েছিলেন শাকিবের সঙ্গে তাঁর সম্পর্কের কথা। সেটি নিয়েও যথেষ্ট কথা হয়েছে। বুবলী বলেন, ‘জয়ের বিষয়ে আমি কতটা পজিটিভ তা শাকিব খান ও তাঁর কাছের মানুষজন ভালো করেই জানেন। অনেকেই বলছেন, জয়ের জন্মদিনে হিংসা করে আমার বেবি বাম্পের ছবি প্রকাশ করেছি। দেখুন, আমি ওই ধরনের মানসিকতা থেকে ছবি প্রকাশ করিনি। সেটা করলে গত বছরও করতে পারতাম।’ 

ভিডিওতে বুবলী জানান, শাকিবের কাছ থেকে কখনো কোনো ধরনের অর্থনৈতিক সহযোগিতা নেননি তিনি। সন্তানের সম্পূর্ণ খরচ একাই বহন করেন। তবে যুক্তরাষ্ট্রে শেহজাদের (শাকিব–বুবলীর সন্তান) জন্মের সময় ১৫ হাজার ডলার শাকিব দিয়েছিলেন বলে জানান এই অভিনেত্রী। বাকি ৩০ হাজার ডলার বুবলী নিজেই দিয়েছেন। 

জন্মদিনে শাকিবের নাকফুল দেওয়ার খবর প্রসঙ্গে বুবলী বলেন, ‘কোনো স্বামী যদি তাঁর স্ত্রীকে কোনো উপহার দেন, আর সেটা যদি প্রমাণ করতে হয়, তাহলে আর কী বলার থাকে! যেহেতু সংবাদমাধ্যমে তিনি (শাকিব খান) সেটা অস্বীকার করেছেন, এরপরও যদি আমি নাকফুলের ব্যাপারটি প্রমাণ করতে যাই তাহলে তিনি অসম্মানিত হবেন, যেটা আমি চাই না।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    শাঁখা, সিঁদুরে ভালোবাসা ছড়ালেন মিম

    ‘পাঠান’ ঝড়ে কি চাপা পড়ছে দক্ষিণের দুই সুপারস্টারের সিনেমা

    ‘পাঠান’–এর প্রশংসা করতে গিয়েও বিতর্ক উসকে দিলেন কঙ্গনা

    ‘পাঠান’ দিয়ে ৩২ বছর পর হাউসফুল কাশ্মীরের সিনেমা হল

    প্রেমিক নয়, সালমান আমার অনুপ্রেরণা: শেহনাজ গিল

    এক ঝলক বাণী কাপুর

    দুই শত্রু: দুর্নীতি ও সাম্প্রদায়িকতা

    ‘বোমা কালামকে’ কুপিয়ে হত্যার অভিযোগে সৎ ছেলে গ্রেপ্তার

    জাপানে উচ্চশিক্ষা: নিখরচায় পড়ার সুযোগ

    ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান অনুষদ যাদের লক্ষ্য

    গাজীপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

    নোয়াখালীতে অভিনেতা জিয়াউল হক পলাশের শীতবস্ত্র বিতরণ