Alexa
শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

সাইফ পুত্র ইব্রাহিমের প্রথম চলচ্চিত্রে কাজল

আপডেট : ২৮ নভেম্বর ২০২২, ১৪:০৭

কাজল ও সাইফ পুত্র ইব্রাহিম। ছবি: ইনস্টাগ্রাম সাইফ আলী খানের ছেলে ইব্রাহিম আলী খান বলিউডে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন এই খবর কিছুদিন আগেই শোনা গিয়েছিল। করণ জোহর প্রযোজিত সিনেমাটি পরিচালনা করার কথা রয়েছে বোমান ইরানির ছেলে কায়োজের। নাম ঠিক না হওয়া সিনেমাটির ব্যাপারে এবার এল নতুন আরেক তথ্য। শোনা যাচ্ছে, এতে মুখ্য চরিত্রে অভিনয় করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেত্রী কাজল। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে এমন তথ্য জানা যায়।

প্রতিবেদন অনুসারে, করণ জোহরের পরবর্তী প্রযোজনায় স্বাক্ষর করেছেন কাজল। এতে ইব্রাহিমের সঙ্গে অভিনয় করবেন এই অভিনেত্রী। সিনেমাটি কাশ্মীরি সন্ত্রাসবাদকে কেন্দ্র করে একটি থ্রিলার ড্রামা হবে বলে দাবি করা হয়েছে এবং আগামী বছরের শুরুতে এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। প্রতিবেদনে আরও জানা যায়, কাজল এতে একটি শক্তিশালী চরিত্রে অভিনয় করবেন।

কাজল এর আগে ইব্রাহিমের বাবা সাইফ আলী খানের সাথে ‘দিল্লাগি, ‘হামেশা, ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ সহ বেশ কিছু ব্যবসাসফল চলচ্চিত্রে অভিনয় করেছেন। এই প্রথমবারের মতো সাইফপুত্র ইব্রাহিমের সঙ্গে কাজ করবেন তিনি। ইব্রাহিম অবশ্য এর জন্য অনেক আগে থেকেই প্রস্তুতিও শুরু করেছেন। এদিকে শাহরুখ খানের ‘মাই নেম ইজ খান’-এর ১২ বছর পর করণ জোহর ও কাজল একসঙ্গে কাজ করতে যাচ্ছেন।

বর্তমানে কারণ জোহরের পরিচালনায় তাঁর আসন্ন চলচ্চিত্র ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে সহযোগী পরিচালক হিসেবে কাজ করছেন ইব্রাহিম। এতে আরও অভিনয় করছেন আলিয়া ভাট, রণবীর সিং, শাবানা আজমি, ধর্মেন্দ্র ও জয়া বচ্চন। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    শাঁখা, সিঁদুরে ভালোবাসা ছড়ালেন মিম

    ‘পাঠান’ ঝড়ে কি চাপা পড়ছে দক্ষিণের দুই সুপারস্টারের সিনেমা

    ‘পাঠান’–এর প্রশংসা করতে গিয়েও বিতর্ক উসকে দিলেন কঙ্গনা

    ‘পাঠান’ দিয়ে ৩২ বছর পর হাউসফুল কাশ্মীরের সিনেমা হল

    প্রেমিক নয়, সালমান আমার অনুপ্রেরণা: শেহনাজ গিল

    এক ঝলক বাণী কাপুর

    আজকের রাশিফল

    বিএনপির পদযাত্রার আগে রাজধানীতে আ.লীগের ‘শান্তি সমাবেশে’

    পর্দায় আসছেন বুবুজান মাহি

    নেপাল চলচ্চিত্র উৎসবে বাংলাদেশের তিন সিনেমা

    ভালোবাসা দিবসে ‘বউ বোঝে না’

    গিটারশিল্পী‌দের মিলন‌মেলা