Alexa
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২

সেকশন

epaper
 

মরিয়ম মান্নানের মাকে খুলনা আদালতে হাজির করা হয়েছে  

আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০২২, ২১:০০

রহিমা বেগমের ছেলে মিরাজ আল সাবিদ মাকে পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন। ছবি: আজকের পত্রিকা নিখোঁজের দীর্ঘ ২৮ দিন পর মরিয়ম মান্নানের মা রহিমা বেগমকে উদ্ধারের পর খুলনা আদালতে হাজির করা হয়েছে। আজ রোববার দুপুর আড়াইটার পর তাঁকে আদালতে হাজির করা হয়। এজলাসে নেওয়ার ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এর আগে গতকাল শনিবার রাত পৌনে ১১টার দিকে ফরিদপুরের বোয়ালমারী এলাকার একটি বাসা থেকে রহিমা বেগমকে উদ্ধার করে দৌলতপুর থানার পুলিশ। এরপর রাত ২টা ১০ মিনিটে তাঁকে নিয়ে দৌলতপুর থানায় আসে। পরে তাঁকে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়। উদ্ধারের পরপরই তাঁকে নিয়ে ফরিদপুর থেকে রওনা হয় দৌলতপুর থানার টিম।

অন্যদিকে এ ঘটনায় দায়ের করা মামলায় বিভিন্ন সময়ে পুলিশ ছয়জনকে আটক করেছে। আসামির স্বজনেরা দাবি করেন, তাঁরা ষড়যন্ত্রের শিকার। সুষ্ঠু তদন্ত ও মরিয়ম মান্নানসহ অন্যদের বিচার দাবি করেন তাঁরা।

এই মামলায় গ্রেপ্তার হওয়া গোলাম কিবরিয়ার ভাই নজরুল ইসলাম বলেন, ‘জমিসংক্রান্ত বিষয়ে ফাঁসানোর জন্য এ ঘটনা ঘটিয়েছে। এ ঘটনার বিচার দাবি করছি।’ অন্যদিকে গ্রেপ্তারকৃত হেলাল শরিফের মেয়ে আনতারা ফাহমিদাও দোষীদের শাস্তি দাবি করেন। 

রহিমা বেগমকে উদ্ধারের পর খুলনা আদালতে হাজির করা হয়েছে। ছবি: আজকের পত্রিকা এদিকে রহিমা বেগমের ছেলে মিরাজ আল সাবিদ মাকে পেয়ে সন্তোষ প্রকাশ করে বলেন, ‘আমার পরিবারের কেউ যদি কোনো নাটকীয় কিছু করে থাকে, তারও বিচার চাই।’

গত ২৭ আগস্ট দৌলতপুরের মহেশ্বরপাশা থেকে নিখোঁজ হন রহিমা বেগম। পরদিন রহিমা বেগমের মেয়ে আদুরী বেগম দৌলতপুর থানায় মামলা দায়ের করেন।

কেএমপির ডেপুটি কমিশনার মোল্লা জাহাঙ্গীর হোসেন জানান, ফরিদপুরের বোয়ালমারীর স্থানীয় কুদ্দুসের বাড়িতে গত ১৭ সেপ্টেম্বর যান রহিমা বেগম। তিনি একসময় খুলনায় রহিমা বেগমের বাসায় ভাড়া থাকতেন। ওই পরিবারের অন্যদের সঙ্গে কথা বললে তাঁরা জানান, এর আগে রহিমা বেগম চট্টগ্রাম ও গোপালগঞ্জের মুকসুদপুরে ছিলেন। পুলিশ এ সময় ওই বাসা থেকে রহিমা বেগমের ব্যবহৃত পুরোনো পোশাক উদ্ধার করেন। একই সঙ্গে ওই বাসা থেকে কুদ্দুসের ছেলে, তাঁর স্ত্রী ও ভাইয়ের স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    নয়াপল্টনের সড়ক ছাড়ল পুলিশ, মিছিল করল আওয়ামী লীগ

    পানির সংকট, পাঁচ ঘণ্টা পরও জ্বলছে শ্রীপুরের সেই তুলার গুদাম

    সখীপুরে প্রাণিসম্পদ কর্মকর্তার কার্যালয়ে আগুন, পুড়েছে সরকারি ওষুধ

    ফরিদপুরে শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

    শেরপুর আওয়ামী লীগের নেতৃত্বে পুরোনো আতিকের সঙ্গে নতুন মুখ ছানু

    পরীক্ষা দিতে যাওয়ার পথে স্কুলছাত্রের মৃত্যু

    রাজনৈতিক সহিংসতায় মার্কিন রাষ্ট্রদূতের উদ্বেগ

    লাবুশেন-হেডের জোড়া সেঞ্চুরিতে প্রথম দিন অস্ট্রেলিয়ার

    ভাইয়ের শোকে কান্না করতেও ভয় পাচ্ছি: মকবুলের বড় ভাই

    অনেকের ইচ্ছা একটা লাশ পড়ুক: পররাষ্ট্রমন্ত্রী

    নয়াপল্টনের সড়ক ছাড়ল পুলিশ, মিছিল করল আওয়ামী লীগ

    বিজেপির টিকিটে বিধানসভা নির্বাচনে জিতলেন রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভাবা