Alexa
শুক্রবার, ১৯ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

কানে আবারও নজর কাড়লেন ঐশ্বরিয়া-দীপিকা

আপডেট : ২০ মে ২০২২, ১৯:২৩

ডলচে অ্যান্ড গাব্বানার তৈরি কালো গাউনে আলো ছড়িয়েছেন ঐশ্বরিয়া রাই। ছবি: ইনস্টাগ্রাম বিশ্বখ্যাত কান চলচ্চিত্র উৎসব মানেই বিভিন্ন দেশের তারকাদের মিলনমেলা। বরাবরের মতো এবারের আসরেও লাল গালিচায় আলো ছড়াচ্ছেন বিশ্বের খ্যাতনামা চলচ্চিত্র ব্যক্তিত্বরা। এই তালিকায় আছেন একাধিক ভারতীয় তারকা। আর লাল গালিচার ফ্যাশন নিয়ে যেভাবে চর্চা হয়, পোশাক নিয়ে যে পরিমাণ আলোচনা হয়, সেদিকে নজর রেখেছেন ভারতীয় অভিনেত্রীরা। দীপিকা পাড়ুকোন থেকে ঐশ্বরিয়া রাই, প্রত্যেকের লুকই প্রশংসা কুড়াচ্ছে। 

সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে কান চলচ্চিত্র উৎসবের সম্পর্ক দীর্ঘ সময়ের। কানের লাল গালিচায় অভিনেত্রীকে দেখার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। বিশ্ব চলচ্চিত্রের অন্যতম মর্যাদাপূর্ণ এই উৎসবের ৭৫ তম আসরেও ব্যতিক্রম হয়নি। এবারের প্রথম ঝলকেই আলো ছড়িয়েছেন ঐশ্বরিয়া। প্রতি বছরের মতো এবারও পোশাকে ছিল ভিন্নতা। লাল গালিচায় এই অভিনেত্রী হেঁটেছেন ডলচে অ্যান্ড গাব্বানার তৈরি কালো গাউন পরে। লাল, হলুদ ও গোলাপি রঙের ফুলে সেজেছিল তাঁর গাউনের এক অংশ।

সব্যসাচীর স্ট্রাইপ প্যাটার্নের শাড়িটিতে দারুণ মানিয়েছিল দীপিকা পাড়ুকোনকে। ছবি: ইনস্টাগ্রাম কানের তৃতীয় দিনে ঐশ্বরিয়া দেখা দিলেন একদম অন্য় লুকে। একটি শিমারি গাউন পরেছিলেন ঐশ্বরিয়া। ভারতীয় ডিজাইনার গৌরব গুপ্তার তৈরি এই গাউনে দারুণ লাগছিল তাঁকে, যেন চোখ ফেরানো যাচ্ছিল না। সঙ্গে মানানসই কানের দুল পরেছিলেন। খোলা চুলে আকর্ষণীয় লাগছিল সাবেক এই বিশ্বসুন্দরীকে। 

কানের তৃতীয় দিনে ঐশ্বরিয়া দেখা দিলেন একদম অন্য় লুকে। ছবি: ইনস্টাগ্রাম

বলিউড সুপারস্টার দীপিকা পাড়ুকোন উৎসবের প্রথম দিন লাল গালিচায় তাঁর প্রিয় ডিজাইনার সব্যসাচীর কালেকশনের শাড়ি বেছে নিয়েছিলেন। অভিনেত্রী সব্যসাচীর একটি স্ট্রাইপ প্যাটার্নের শাড়ি পরেছিলেন। ট্র্যাডিশনাল ড্রেপিংয়েই দারুণ মানিয়েছিল দীপিকাকে। ট্র্যাডিশনাল এবং মডার্ন ডিজাইনের একটি সংমিশ্রণ ছিল। সঙ্গে অফ শোল্ডার ব্লাউজ পরেন এই তারকা অভিনেত্রী। 

লুই ভিতোঁ’র লাল রঙা এলভি গাউনে অসাধারণ লাগছিল দীপিকাকে।  ছবি: ইনস্টাগ্রাম কানের তৃতীয় দিনে দীপিকা যে লাল রঙা এলভি গাউনটি পরেন, এটি লুই ভিতোঁ’র কাস্টম ক্রিয়েশন। উজ্জ্বল ক্রিমসন রেডের গাউনটিতে অসাধারণ লাগছিল দীপিকাকে। এর নেকলাইনটিও ছিল আকর্ষণীয়। সেই সঙ্গে জাঁকালো হিরার নেকলেস নজর কেড়েছে সবার। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    অনন্তর বিরুদ্ধে মামলা করবেন ইরানি নির্মাতা

    ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা

    জ্যাকুলিন ফার্নান্দেজের বিরুদ্ধে ২০০ কোটি রুপি পাচারের অভিযোগ

    দেশে শাকিব, শিগগিরই দেবেন একাধিক সুখবর

    ৫০ বছর পর অভিনেত্রী সাচিন লিটলফেদারের কাছে ক্ষমা চাইল অস্কার

    যে কারণে অক্ষয় কানাডার নাগরিক

    বয়স নিয়ে আজব দাবি

    অথচ এই ছবিতে থাকতে পারতেন ওয়ার্ন ও সাইমন্ডস

    রাশিয়া থেকে জ্বালানি তেল কিনবে মিয়ানমার

    উত্তরায় বিআরটি প্রকল্পের সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক

    ভারতকে বলেছি শেখ হাসিনা সরকারকে টেকাতে করণীয় সব করতে: পররাষ্ট্রমন্ত্রী