Alexa
রোববার, ২২ মে ২০২২

সেকশন

epaper
 

ভাইরাল ভিডিও দেখে বুঝলেন এক পুরুষ তাঁদের সবাইকে ঠকিয়েছেন

আপডেট : ২২ জানুয়ারি ২০২২, ১২:১২

ক্যালেবকে নিয়ে প্রথমে ভিডিও শেয়ার করেন মিমি সাউ। এরপর সেই ভিডিও শেয়ার করেন কেট গ্লাভান। ছবি: টুইটার  টিকটকে একটি ভাইরাল ভিডিও দেখে বেশ কয়েকজন নারী বুঝতে পারলেন তাঁরা আসলে একই পুরুষের সঙ্গে প্রেম করে ধরা খেয়েছেন! ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। 

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, অভিযুক্ত ওই ব্যক্তির নাম ক্যালেব। তিনি টিকটকে ওয়েস্ট এলম ক্যালেব নামে পরিচিত। ওয়েস্ট এলম নামে একটি দামি ফার্নিচার ডিজাইনার কোম্পানি রয়েছে, সেখানে ক্যালেব কাজ করেন। 

ভুক্তভোগী নারীরা জানান, ক্যালেব তাঁদের সঙ্গে ডেটিং করে হঠাৎ উধাও হয়ে যান। সব ধরনের যোগাযোগ বন্ধ করে তাঁদের ব্লক করে দিতেন। 

ক্যালেবকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় এই হুজ্জত শুরু হয় গত মঙ্গলবার থেকে। যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম দ্য ইন্ডিপেনডেন্টের প্রতিবেদনে বলা হয়, গত মঙ্গলবার মিমি সাউ নামের এক টিকটক ব্যবহারকারী ক্যালেব নামের ব্যক্তির সঙ্গে প্রেম করতে গিয়ে প্রতারিত হওয়ার গল্প শেয়ার করেন। টিকটকে তাঁর ফ্যান ফলোয়ার বেশ ভালোই। ফলে দ্রুতই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। কাকতালীয়ভাবে অনেক নারী জানতে চান যে এই লোকের নাম ‘ওয়েস্ট এলম ক্যালেব’ কি না। 
 
তবে মিমি সাউ যে ক্যালেবের কথা কথা বলেছিলেন তিনি ওয়েস্ট এলম ক্যালেব নন। বেশ কয়েক জন নারী যখন ‘ওয়েস্ট এলম ক্যালেব’-এর বিষয়ে জিজ্ঞেস করছিলেন তখনই মিমি বিষয়টি নিয়ে কৌতূহলী হয়ে ওঠেন। তিনি ওয়েস্ট এলম ক্যালেব সম্পর্কে জানতে সোশ্যাল মিডিয়ায় ঘাঁটাঘাঁটি করতে শুরু করেন। তিনি অবাক হয়ে দেখতে পান, ওই ব্যক্তি একাধিক নারীকে ঠকিয়েছেন। ডেটিং অ্যাপ হিঞ্জ-এ ওই নামে সিরিয়াল প্রতারকের সন্ধান পান মিমি। তখন তিনি একটি সতর্কতামূলক ভিডিও পোস্ট করেন। 

এর মধ্যে ক্যাট গ্লাভান নামের এক নারীকে মিমির ভিডিওটি বহুজনের ট্যাগ করতে শুরু করেন। গ্লাভান বলেন, ‘টিকটকের ভিডিওটি ছাড়া আমি কখনই জানতাম না যে আমি যে লোকটিকে খুঁজছিলাম তিনি ওয়েস্ট এলম ক্যালেব।’ 

ভিডিওতে গ্লাভান জানান, তাঁর সঙ্গে ডেটিং করার কয়েক ঘণ্টা আগেই কেলি নামের আরেকজন নারীর সঙ্গে ডেটিং করেন ক্যালেব। 

কেলিও টুইটারে একটি ভিডিও প্রকাশ করেন। সেখানে তিনি জানান, ছয় সপ্তাহ ধরে ক্যালেবের সঙ্গে যোগাযোগ নেই তাঁর। মার্কিন বিনোদন ম্যাগাজিন ই! নিউজের প্রতিবেদনে বলা হয়, একের পর এক নারী ক্যালেব নামে ওই ব্যক্তির সঙ্গে ডেটিংয়ের কথা বলতে শুরু করলে #ওয়েস্টএলমক্যালেব হ্যাশট্যাগ দ্রুত ট্রেন্ডিংয়ে চলে আসে। টিকটকে #ওয়েস্টএলমক্যালেব হ্যাশট্যাগের ভিডিওটি ৫৪ লাখ বার দেখা হয়েছে। 

তবে এ নিয়ে ফার্নিচার ডিজাইন কোম্পানি ওয়েস্ট এলম বা সেই ক্যালেবের পক্ষ থেকে মন্তব্য পাওয়া যায়নি। 

প্রযুক্তি সম্পর্কিত আরও পড়ুন:

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    অত দাম নয় টুইটারের, কিনতে কঠিন শর্ত দিলেন মাস্ক

    ট্রাম্পের ওপর টুইটারের নিষেধাজ্ঞা তুলে দেবেন ইলন মাস্ক

    টিকটকেও মিলবে টাকা

    ডাউনলোডে টুইটার, টিকটককে পেছনে ফেলছে ট্রাম্পের ট্রুথ

    ইলন মাস্কের টুইটারে বাক্‌স্বাধীনতা কতটা থাকবে

    যেভাবে টুইটারের খোলনলচে পাল্টে দিতে চান ইলন মাস্ক

    বিএসটিআইয়ের আওতায় আরও ৮৯টি পরীক্ষাগার হচ্ছে: শিল্পমন্ত্রী

    রামগড়ে শিক্ষকের ওপর যৌন নিপীড়নের অভিযোগ মিথ্যা, দাবী পরিবারের

    নামতে শুরু করেছে পানি, বাড়ছে দুর্গন্ধ

    বহুতল নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

    নেত্রকোনায় স্কুলছাত্রীকে কুপিয়ে জখমের ঘটনায় মামলা

    ৪৪তম বিসিএসের আসন বিন্যাস প্রকাশ