শনিবার, ১৫ জুন ২০২৪

সেকশন

 

বিবাহ বিচ্ছেদের পথে জেনিফার লোপেজ-বেন অ্যাফ্লেক

আপডেট : ১৮ মে ২০২৪, ১০:২৯

জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। ছবি: এএফপি বিচ্ছেদের পথে হলিউডের তারকা দম্পতি জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। দ্য ডেইলি মেইল জানিয়েছে, আলাদা থাকতে শুরু করেছেন তাঁরা। বেন অ্যাফ্লেককে বেশ কিছুদিন যাবৎ বাইরে একা ঘুরতে দেখা যাচ্ছে।

২০০১ সালে প্রথম সম্পর্কে জড়িয়েছিলেন জেনিফার-বেন। ২০০২-এর নভেম্বরে বাগদানও সারেন তাঁরা। পরের বছর বিয়ে হওয়ার কথা থাকলেও তা আর বাস্তবায়িত হয়নি। ২০০৪ সালে ভেঙে যায় তাঁদের সম্পর্ক। দু’জনেই বিয়ে করেন অন্যত্র।

তার প্রায় ১৭ বছর বাদে ২০২১ সাল থেকে ফের একসঙ্গে দেখা যায় জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেককে। বছর ঘুরতে না ঘুরতেই বিয়েও করে নেন তাঁরা। একসঙ্গে থাকার জন্য নতুন বাড়িও কিনেছিলেন তখন।

সেই বাড়ি ছেড়ে ইতিমধ্যেই নাকি বেরিয়ে এসেছেন বেন। বাড়িটি বিক্রি করে দেওয়ার পরিকল্পনা চলছে। বেন আপাতত থাকছেন প্রাক্তন স্ত্রী জেনিফার গার্নারের বাড়ির কাছাকাছি।

জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। ছবি: এএফপি গত ক’দিন ধরেই একসঙ্গে দেখা যাচ্ছে না জেনিফার-বেনকে। এরইমধ্যে ইনস্টাগ্রামে একটি পোস্টে লাইক দিয়ে বিচ্ছেদের আশঙ্কা উসকে দিয়েছেন জেনিফার লোপেজ।

একটি পেজ থেকে দেওয়া ওই পোস্টে লেখা রয়েছে, ‘যার মধ্যে সততা ও মানসিক নিরাপত্তা নেই; তার সঙ্গে আপনি কখনো একটি সুস্থ সম্পর্ক গড়ে তুলতে পারবেন না।’

এমন পোস্টে জেনিফার লোপেজের রিঅ্যাকশন দেখে নেটিজেনদের অনেকেই মনে করছেন বিবাহ বিচ্ছেদ এবার চূড়ান্ত। এর আগে হলিউডভিত্তিক সংবাদ সংস্থা টিএমজেড-র এক প্রতিবেদনে বলা হয়েছে, লোপেজ ও অ্যাফ্লেক আলাদা থাকছেন।

তবে গতকাল বৃহস্পতিবার (১৬ মে) ভিন্ন চিত্র দেখা গেছে লস অ্যাঞ্জেলসের এক স্টুডিওতে। যেখানে নৃত্য অনুশীলনের জন্য এসেছিলেন জেনিফার লোপেজ। সে সময় তাঁর হাতে বিয়ের আংটি দেখা গেছে। তাই বিচ্ছেদের বিষয়টিকে এখনো গুঞ্জন হিসেবে বিবেচনা করছে আন্তর্জাতিক গণমাধ্যমগুলো।

জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। ছবি: এএফপি এর সঙ্গে জেনিফার লোপেজ নিউ ইয়র্কে নতুন ছবি ‘অ্যাটলাস’-এর প্রচারে ব্যস্ত। সম্প্রতি মেট গালায় এসেছিলেন তিনি। তবে সঙ্গে ছিলেন না বেন। অভিনেতা নাকি আপাতত পরের ছবি ‘অ্যাকাউন্ট্যান্ট টু’-এর শুটিং ও বাচ্চাদের সামলাতে ব্যস্ত।

ঘনিষ্ঠ সূত্রে খবর, বিয়ের পর থেকে বনিবনা হচ্ছে না তাঁদের। তবে বিচ্ছেদ নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি বেন-জেনিফার। সময় বলে দেবে, আসলেই কি বিচ্ছেদের সিদ্ধান্ত নাকি এটা শুধুই গুঞ্জন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    ১৬ বছর পর টিভি সিরিয়াল হয়ে গেল সিনেমা

    তাসরিফ খানের ডান চোখে ধরা পড়েছে টিউমার

    ঈদে দীপ্ত প্লেতে কোরীয় ডাবিং সিরিজ ‘গাইব তোমার জন্য’

    মুটিয়ে যাওয়ায় ট্রলের শিকার ফারদিন খান, যেভাবে সামলে ওঠেন

    আমিরপুত্রের সিনেমা মুক্তিতে আদালতের স্থগিতাদেশ

    জাপানি ব্যান্ডের মিউজিক ভিডিও নিয়ে আপত্তি, কোক স্টুডিও থেকে প্রত্যাহার

    লিংকডইনে এআই দিয়ে কভার লেটার তৈরি করা যাবে

    যশোরে ধর্ষণচেষ্টার মামলায় ১ জন গ্রেপ্তার

    সিলেটে ১১ ট্রাক ভারতীয় চিনি জব্দ

    চুয়াত্তরের মতো দুর্ভিক্ষ সৃষ্টির চেষ্টায় আছে কিছু লোক: প্রধানমন্ত্রী