শনিবার, ১৮ মে ২০২৪

সেকশন

 

জিতু কমলের সঙ্গে প্রেমের গুঞ্জনে যা বললেন শ্রাবন্তী

আপডেট : ১৬ এপ্রিল ২০২৪, ১৫:৪৫

শ্রাবন্তী ও জিতু কমল। ছবি: সংগৃহীত অভিনয়জীবন থেকে ব্যক্তিজীবন নিয়ে বেশি বেশি আলোচনায় থাকেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাঁর অভিনীত ছবির থেকে বেশি চর্চায় আসে একাধিক বিয়ে, বিচ্ছেদ, প্রেম! বর্তমানে অভিনেত্রীর নাম জড়িয়েছে দুজন পুরুষের সঙ্গে। একজন ‘দেবী চৌধুরাণী’ নির্মাতা শুভজিৎ মিত্র, অন্যজন অভিনেতা জিতু কমল। সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রাবন্তীর কাছে জিতুর সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে প্রশ্ন করা হয়েছিল। প্রশ্নটি শুনে অভিনেত্রী যেন অবাকই হলেন!

জিতুর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন নিয়ে প্রশ্ন রাখে আনন্দবাজার। উত্তরে অভিনেত্রী বলেন, ‘আমি নিজেই অবাক হচ্ছি নামটা শুনে। আরও কতজনের নাম জুড়ে দেওয়া হয়েছে আমার সঙ্গে। লোকে আসলে আমাকে নিয়ে কত কিছুই ভাবে। কিন্তু আমি জানি সত্যি কী! আমার প্রেম আর ভালোবাসা, সবই অভিনয়কে ঘিরে।’ এরপর নিজেকে ‘সিঙ্গেল’ বলেও দাবি করেন শ্রাবন্তী।

২০২৩ সালে জিতু কমল আর নবনীতা দাস বিবাহবিচ্ছেদের ঘোষণা করেন। নবনীতাই আলাদা হওয়ার খবরটি প্রকাশ্যে আনেন। তখন সেই পোস্টেই অনেকে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে ইঙ্গিত করেন। যদিও সেই সময় লাইভে এসে প্রতিবাদ করেছিলেন নবনীতা। কিন্তু ট্রোলারদের মুখ বন্ধ করতে পারেননি তিনি।

এর আগে নির্মাতা শুভ্রজিৎ মিত্রের সঙ্গে প্রেমের জল্পনা নিয়ে শ্রাবন্তী জানিয়েছিলেন, ‘ভালো চরিত্র পেতে আমাকে পরিচালকের সঙ্গে প্রেম করতে হবে? আমার কি নিজের কোনো যোগ্যতা নেই? খারাপ লাগে যে এত বছর কাজ করার পরেও এসব অবাঞ্ছিত কথা শুনতে হয়। পরিচালক হিসেবে শুভ্রজিৎদাকে আমি সম্মান করি। উনি আমার থেকে অনেক বড়। আমাকে এত গুরুত্বপূর্ণ একটা দায়িত্ব উনি দিয়েছেন (‘দেবী চৌধুরাণী’তে নাম ভূমিকা) বলে আমি ওনার কাছে কৃতজ্ঞ।’

টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত উল্লেখ্য, ২০০৩ সালে পরিচালক রাজীব কুমার বিশ্বাসের সঙ্গে প্রথম বিয়ে হয় এবং বিয়ের আট বছর পর ডিভোর্স হয়ে যায় দুজনের। সেই বিয়ে থেকেই জন্ম ছেলে ঝিনুকের। এরপর দুই বছর প্রেমের পর ২০১৭ সালে মালাবদল করেন মডেল কৃষাণ ব্রজের সঙ্গে। তবে সেই বিয়ের মেয়াদ ছিল বছর দেড়েক।

টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত এরপর বিয়ে করেন জিম প্রশিক্ষক রোশন সিংকে। এবার বছর গড়ানোর আগেই অশান্তি। আপাতত আদালতে বিচ্ছেদের মামলা চলছে। অভিনেত্রী মাসে ৭ লাখ খোরপোশ চেয়েছেন তৃতীয় স্বামীর থেকে। এরপর আরও নাম জুড়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে, যাতে অভিরূপ, শুভ্রজিৎ, জিতুরা রয়েছেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     

    ‘কহো না পেয়ার হ্যায়’ সিনেমার হৃত্বিকের সেই ভাই এখন যেমন আছেন

    ‘মন্থন’: ভারতের দুগ্ধ খামারিদের অর্থে নির্মিত যে সিনেমা কান উৎসবে

    বিবাহ বিচ্ছেদের পথে জেনিফার লোপেজ-বেন অ্যাফ্লেক

    বিবাহ বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে সম্পর্কে ফিরছেন অনির্বাণ-মধুরিমা

    মা হারালেন মোনালি ঠাকুর

    মুম্বাইয়ে বিলবোর্ড ভেঙে নিহতদের মধ্যে কার্তিকের মামা-মামি

    ‘কহো না পেয়ার হ্যায়’ সিনেমার হৃত্বিকের সেই ভাই এখন যেমন আছেন

    ‘মন্থন’: ভারতের দুগ্ধ খামারিদের অর্থে নির্মিত যে সিনেমা কান উৎসবে

    টঙ্গীতে নারী পোশাক শ্রমিকের লাশ উদ্ধার

    ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন