বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪

সেকশন

 

৩০ বছর বয়সেই চলে গেলেন কে-পপ গায়িকা বো রাম

আপডেট : ১৩ এপ্রিল ২০২৪, ০৯:৩৫

কে-পপ গায়িকা পাক বো রাম। ছবি: সংগৃহীত দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় পপ গায়িকা পাক বো রাম আর নেই। মাত্র ৩০ বছর বয়সেই ভক্তদের কাঁদিয়ে চিরবিদায় নিলেন তিনি। জনপ্রিয় কে-ড্রামা সাউন্ডট্র্যাকগুলোতে তাঁর প্রাণবন্ত কণ্ঠ ভক্তদের বিমোহিত করে রেখেছিল। মঞ্চেও ছিলেন সমান জনপ্রিয়। তবে তাঁর মৃত্যুর কারণ এখনো জানা যায়নি। 

তাঁর এজেন্সি সানাদু এন্টারটেইনমেন্ট এক বিবৃতিতে বলেছে, ‘পাক বো রাম ১১ এপ্রিল গভীর রাতে হঠাৎ মৃত্যুর কোলে ঢলে পড়েন। সানাদু এন্টারটেইনমেন্টের সব শিল্পী ও নির্বাহীরা গভীরভাবে শোকাহত। এটি আরও হৃদয়বিদারক যে পাক বো রামের ভক্তদের এই আকস্মিক খবরটি জানাতে হচ্ছে।’ 
 
কে-পপ গায়িকা পাক বো রাম। ছবি: সংগৃহীত দক্ষিণ কোরিয়ার গণমাধ্যম অল-কে-পপের প্রতিবেদন অনুসারে, পাক বো রাম মৃত্যুর কয়েক ঘণ্টা আগে একটি ব্যক্তিগত অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। নামিয়াংজু থানা এ ঘটনা তদন্ত করছে। জানা গেছে, অনুষ্ঠানে তিনি দুই বন্ধুর সঙ্গে মদ্যপান করছিলেন। বো রাম রাত ৯টা ৫৫ মিনিটে বিশ্রামাগারে যান এবং এরপর আর ফিরে আসেননি। উদ্বিগ্ন বন্ধুরা তাঁর খোঁজ করতে গিয়ে দেখেন, তিনি সিঙ্কে মাথা গুঁজে পড়ে রয়েছেন। 

পাক বো রাম ২০১০ সালে মাত্র ১৭ বছর বয়সে লাইমলাইটে আসেন। গানের প্রতিযোগিতা অনুষ্ঠান সুপার স্টার কে টুতে অংশ নিয়ে সবার নজরে আসেন তিনি। ওই অনুষ্ঠানে প্রতিভা দিয়ে দর্শকদের মুগ্ধ করেন তিনি। ২০১৪ সালে তাঁর একক অ্যালবাম ‘বিউটিফুল’ মুক্তি পায়। এটির মাধ্যমে পপ সংগীতশিল্পে তাঁর আনুষ্ঠানিক আত্মপ্রকাশ ঘটে। এই অ্যালবামে তাঁর সঙ্গে ছিলেন র‍্যাপার জিকো। 

পাক বো রাম ২০১৪ সালে গাঁও চার্ট মিউজিক অ্যাওয়ার্ডে বছরের সেরা শিল্পীর পুরস্কারসহ বেশ কয়েকটি পুরস্কার জিতেছেন। ‘রিপ্লাই ১৯৮৮’ অ্যালবামের ‘হায়ওয়াদং (বা সাংমুনদং) ’ এবং ডব্লিউ-টু ওয়ার্ল্ড অ্যালবামের ‘প্লিজ সে সামথিং, ইভেন দো ইট ইজ অ্যা লাইফ’ গানের তাঁর কণ্ঠস্বর শ্রোতাদের স্মরণীয় হয়ে থাকবে। গানের শিল্পে অভিষেকের ১০তম বার্ষিকীতে নতুন করে ফিরে আসার প্রস্তুতি নিচ্ছিলেন বো রাম।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    খোলামেলা পোশাক কখনোই বাঙালি সংস্কৃতির বাহক নয়, ভাবনাকে ইঙ্গিত করে অঞ্জনা

    রাফাহে ইসরায়েলি হামলা, বলিউড খানদের নীরবতায় ক্ষুব্ধ নেটিজেনরা

    মৌসুমী মৌয়ের যৌতুকের মামলায় স্বামীর জামিন

    রাফাহে ইসরায়েলি হামলার প্রতিবাদের পোস্ট ডিলিট করে সমালোচনার মুখে মাধুরী

    তমা-মিষ্টির দ্বন্দ্বের অবসান

    এল পুষ্পার দ্বিতীয় গান, একাই ছয় ভাষায় গাইলেন শ্রেয়া ঘোষাল

    বিসিএস লিখিত: ইংরেজি বিষয়ে ১০ পরামর্শ

    তেল নেই জেনারেটরে, ৭ হাসপাতালে দুর্ভোগ

    সারাংশ ও সারমর্ম লিখন পদ্ধতি

    জামালপুরে ২ উপজেলায় চেয়ারম্যান হলেন আ.লীগের ২ নেতা

    পাবনার ৩ উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

    ১১ ব্যাংকে আটকা হজযাত্রীদের ৫৬ কোটি টাকা