বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

সেকশন

 

১৭ বছর পর একসঙ্গে অমিতাভ–শাহরুখ, জল্পনায় ডন–৩ 

আপডেট : ২৬ আগস্ট ২০২৩, ১৯:৩৭

অমিতাভ বচ্চন ও শাহরুখ খান। ছবি: সংগৃহীত আবারও বড়পর্দায় একসঙ্গে দেখা যেতে পারে বলিউড বাদশাহ ও শাহেনশাহকে। ১৭ বছর পর আবারও একসঙ্গে দেখা যেতে পারে শাহরুখ খান ও অমিতাভ বচ্চনকে। বলিউড পাড়ার এমন গুঞ্জনের কথা জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া

১৯৭৮ সালে ডন চরিত্রটি তৈরি করেছিলেন সেলিম-জাভেদ। অমিতাভ বচ্চন নিজের সাবলীল অভিনয়ের মাধ্যমে বেশ সাড়া ফেলেছিলেন। ফারহান আখতার ও প্রযোজক রিতেশ সিধওয়ানি ‘ডন’ ফ্র্যাঞ্চাইজি কিনে নেন ২০০৬ সালে। ২০০৬ সালে শাহরুখ খানকে নিয়ে প্রথমবার ‘ডন’ সিনেমাটি নির্মাণ করেন ফারহান আখতার। এই চরিত্রে নতুনভাবে প্রাণ সঞ্চার করেন শাহরুখ খান। এই ফ্র্যাঞ্চাইজি দুটো সিনেমায় অভিনয় করেন শাহরুখ। এবার ‘ডন ৩’ তে শাহরুখের স্থলাভিষিক্ত হয়েছেন রণবীর সিং।

অমিতাভ–শাহরুখের একসঙ্গে অভিনয়ের গুঞ্জনের সংবাদে জল্পনা শুরু হয়েছে, তাহলে কি ‘ডন–৩’ তে ক্যামিও দিতে দেখা যাবে তাঁদের? নাকি নতুন কোনো সিনেমা, যদিও নিশ্চিত করেনি কোনো সূত্র।

এর আগে অমিতাভ–শাহরুখকে একসঙ্গে ‘মহব্বাতেন’, ‘কাভি খুশি কাভি গম’, ‘কাভি আলবিদা না কেহনা’ ও ‘ভূতনাথ রিটার্নস’ দেখা গেছে। যদিও তাঁরা দুজনেই ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় অভিনয় করেছিলেন, কিন্তু একসঙ্গে পর্দা ভাগ করেননি তাঁরা।

যদিও এখনো এই প্রজেক্ট সম্পর্কে বিশেষ কিছুই জানা যায়নি তবে এই খবরে বেশ উত্তেজিত অনুরাগীরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে উত্তেজনা নজরে পড়ার মতো। কেউ লিখেছেন, ‘ব্লকবাস্টার লোডিং’, তো কেউ লিখলেন, ‘আসন্ন ডন ৩-এ তিনজন ডন একসঙ্গে থাকলে কেমন হয়?’ যদিও এই বিষয়ে এখনো শাহরুখ খান ও অমিতাভ বচ্চন কেউই অফিশিয়ালি কিছু জানাননি।

 ‘ডন থ্রি’ এ অমিতাভ–শাহরুখের স্থলাভিষিক্ত হতে যাচ্ছেন রণবীর সিং। ছবি: সংগৃহীত কাজের দিক থেকে আপাতত অমিতাভ বচ্চন জনপ্রিয় গেম শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সঞ্চালনা করছেন। এ ছাড়া তাঁর হাতে রয়েছে ‘কল্কি ২৮৯৮ এডি’। এই ছবিতে অভিনয় করছেন–প্রভাস, দীপিকা পাড়ুকোন, কমল হাসান ও দিশা পাটনিও। ২০২৪ সালে মুক্তি পাওয়ার কথা এই ছবির।

এদিকে, শাহরুখ খান তাঁর এই বছরের দ্বিতীয় সিনেমা ‘জওয়ান’–এর অপেক্ষায় আছেন। আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে বহু প্রতীক্ষিত সিনেমাটি। অ্যাটলির পরিচালনায় এই ছবিতে কিং খান প্রথমবার জুটি বেঁধেছেন নয়নতারার সঙ্গে। এ ছাড়া আরও অভিনয়ে রয়েছেন–বিজয় সেতুপতি, প্রিয়মণি, সানিয়া মলহোত্রও। দীপিকা পাড়ুকোনও রয়েছেন ক্যামিও চরিত্রে। তা ছাড়া বছরের শেষে মুক্তি পাওয়ার কথা রাজকুমার হিরানির পরিচালনায় ‘ডাঙ্কি’ ও সালমান খানের ‘টাইগার ৩’-এও দেখা যাবে শাহরুখ খানকে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    প্রয়াত পাঁচ নির্মাতাকে স্মরণ করল ডিরেক্টর’স গিল্ড

    ব্যাপারটা খুব হাস্যকর, তমার নোটিশ প্রসঙ্গে মিষ্টি জান্নাত

    বাপ্পা মজুমদারের সংগীতজীবনের ৩ দশক উদ্‌যাপনের কনসার্ট

    ডিপজলের ইজারা নেওয়া গরুর হাটে শিল্পীদের চাকরির আশ্বাস মিশার

    ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে মিষ্টি জান্নাতকে আইনি নোটিশ পাঠালেন তমা মির্জা

    অভিনেত্রী আফসানা মিমির বাবার মৃত্যু

    বগুড়ায় সেপটিক ট্যাংক থেকে ২ পরিচ্ছন্নতা কর্মীর মরদেহ উদ্ধার

    ৩ দিন আগে নিখোঁজ, লাশ পড়ে ছিল রাজস্থলীর সীমান্ত সড়কের পাশে

    চৌদ্দগ্রামে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু

    লিটন-শান্তদের নতুন করে প্রমাণের কিছু নেই, বলছেন বিসিবি নির্বাচক

    রোহিঙ্গা ক্যাম্প থেকে বিপুল পরিমাণ অস্ত্রসহ আরসা সদস্য গ্রেপ্তার

    সাগরে সুস্পষ্ট লঘুচাপ, পটুয়াখালীতে মাছ ধরা ট্রলারকে উপকূলে থাকার নির্দেশ