Alexa
মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

কেমন হলো রণবীরের শেষ রোমান্টিক–কমেডি ছবির ট্রেলার

আপডেট : ২৩ জানুয়ারি ২০২৩, ১৭:৫৯

আগামী ৮ মার্চ মুক্তি পাচ্ছে ‘তু ঝুটি ম্যায় মক্কার’। ছবি: সংগৃহীত গত বছর মুক্তি পেয়েছে রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর অভিনীত ‘তু ঝুটি ম্যায় মক্কার’–এর টিজার। দুষ্টু-মিষ্টি প্রেমে ভরপুর টিজারটি শুরু থেকেই আলোচনার কেন্দ্রে। এবার প্রকাশ পেয়েছে প্রতীক্ষিত সিনেমাটির ট্রেলার। টি–সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাওয়ার পর তিন ঘণ্টায় ৪২ লাখের বেশিবার দেখা হয়েছে ট্রেলারটি।

সিনেমাটিতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর। পরিচালক লাভ রঞ্জনের সিনেমাটি রোমান্টিক–কমেডি ঘরানার। ৩ মিনিট ২৫ সেকেন্ডের ট্রেলারে রণবীর কাপুরকে লেডি কিলার হিসেবেই দেখানো হয়েছে। ট্রেলারে রণবীর–শ্রদ্ধাকে কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গেছে। বেশ কয়েকবার শ্রদ্ধা কাপুরের ঠোঁটে ঠোঁট রেখেছেন রণবীর কাপুর। 

‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবিতে রণবীর কাপুরের মায়ের ভূমিকায় অভিনয় করছেন ডিম্পল কাপাডিয়া। আর এই ছবির মাধ্যমেই অভিনয় জগতে পা রাখছেন প্রযোজক-পরিচালক বনি কাপুর। রণবীরের বাবার ভূমিকায় অভিনয় করছেন তিনি। এ ছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে স্ট্যান্ডআপ কমেডিয়ান অনুভব সিং বাসসিকে। ভক্তরা ট্রেলারটি দেখে একে পরিচালক লাভ রঞ্জনের ‘প্যায়ার কা পঞ্চনামা’র মতোই রোমান্টিক কমেডি বলে ধারণা করছেন। 

আগামী ৮ মার্চ মুক্তি পাচ্ছে ‘তু ঝুটি ম্যায় মক্কার’। ছবি: সংগৃহীত রণবীর কাপুরের এই সিনেমা সম্ভবত তাঁর জীবনের শেষ রোমান্টিক-কমেডি হতে যাচ্ছে। গত ৭ ডিসেম্বর সৌদি আরবের জেদ্দায় রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে হাজির হয়ে হলিউডের বিনোদন সাময়িকী ডেডলাইনের সঙ্গে এক কথোপকথনে এমনটাই জানিয়েছিলেন তিনি। রণবীর তখন জানিয়েছিলেন, তাঁর মনে হচ্ছে, তিনি বুড়ো হয়ে যাচ্ছেন। এই ঘরানার ছবিতে নিজেকে আর উপযুক্ত মনে করছেন না!

২০১৯ সালে রণবীর ও শ্রদ্ধার এই ছবির ঘোষণা আসে। কিন্তু তখন ছবির নাম ঠিক হয়নি। পরে ‘তু ঝুটি ম্যায় মক্কার’ নামটি বেছে নেওয়া হয়। ২০২১ সালের ৮ জানুয়ারি গাজিয়াবাদে ছবির শুটিং শুরু হয়। এরপর দিল্লি, মুম্বাইয়ে শুটিংয়ের কাজ হয়। স্পেন ও মরিশাসেও ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবির শুটিং হয়েছে।

আগামী ৮ মার্চ মুক্তি পাচ্ছে ‘তু ঝুটি ম্যায় মক্কার’। ছবি: সংগৃহীত মাঝে বিপত্তির খবর শোনা গিয়েছিল। পারিশ্রমিক না পাওয়ায় নাকি বিক্ষোভ দেখিয়েছিলেন ছবির কলাকুশলীরা। যদিও এই অভিযোগ নাকচ করে দেন পরিচালক লাভ রঞ্জন।

আগামী ৮ মার্চ অর্থাৎ হোলির দিন মুক্তি পাচ্ছে ‘তু ঝুটি ম্যায় মক্কার’। সিনেমা হলে মুক্তির পালা শেষ হওয়ার বেশ কিছুদিন পরে নেটফ্লিক্সেও দেখা যাবে ছবিটি। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    মুবি ডটকমে স্করসেসি ট্যারান্টিনোদের পাশে ‘মায়ার জঞ্জাল’

    কনসার্টে কৈলাস খেরকে পানির বোতল ছুড়ে মারল শ্রোতা

    কাউকে জানাননি রোগের কথা, ৪৫ বছরেই চলে গেলেন অ্যানি

    কলকাতায় কী করছেন তাসনিয়া ফারিণ 

    যুক্তরাষ্ট্র থেকে শাকিব জানালেন, প্রবাসীরাই সত্যিকারের হিরো

    পাঁচ দিনে ৫০০ কোটির বেশি আয় করল শাহরুখের ‘পাঠান’

    ইউক্রেনে যুদ্ধবিমান পাঠাবেন না বাইডেন

    ভবিষ্যৎ স্মার্ট বাংলাদেশের জন্য

    শিল্পের পথ রুদ্ধ করা যায় না

    অন্তরের দৃষ্টি

    বাহাদুর শাহ পার্ক

    ঝিনাইদহে আগুনে পুড়ে নারীর মৃত্যু